Modi And US Event: নিউ ইয়র্কে দুর্দান্ত পারফরম্যান্স প্রদান করলেন হনুমানকাইন্ড, আদিত্য গাধবী এবং দেবী শ্রী প্রসাদ

Modi And US Event
Modi And US Event

Modi And US Event: নিউইয়র্কে মোদি এবং মার্কিন ইভেন্টে দুর্দান্ত পারফরম্যান্স করলেন তাঁরা, দেখুন

হাইলাইটস:

  • সম্প্রতি নিউইয়র্কের এক অনুষ্ঠানে ভারতীয় শিল্পীদের দুর্দান্ত পারফরম্যান্স দেখা গেছে
  • হনুমানকাইন্ড, আদিত্য গাধভী এবং দেবী শ্রী প্রসাদের মতো শিল্পীরা দুর্দান্ত পারফরম্যান্স করেছেন
  • পারফরম্যান্সের ক্লিপগুলি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Modi And US Event: নিউ ইয়র্কের লং আইল্যান্ডের নাসাউ কলিজিয়ামে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বেশ কয়েকজন বিশিষ্ট ভারতীয় শিল্পীদের পরিবেশনা দেখা যায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মার্কিন সফরের অংশ হিসেবে ১৫,০০০ জনেরও বেশি লোকের ভিড়কে আকৃষ্ট করা এই ইভেন্টে আধুনিক ও ঐতিহ্যবাহী সঙ্গীতের সংমিশ্রণ দেখানো হয়েছে।

We’re now on WhatsApp- Click to join

র‌্যাপার হনুমানকাইন্ড, বিগ ডগস-এর মতো তার হিট গানের জন্য পরিচিত, একটি উচ্চ-শক্তিসম্পন্ন পারফরম্যান্স প্রদান করে যা দর্শকদের রোমাঞ্চিত করে। তার সাথে মঞ্চ ভাগ করে নিয়েছিলেন জনপ্রিয় গুজরাটি গায়ক আদিত্য গাধভি, যিনি তার চার্ট-টপিং গান খালাসি দিয়ে জনতাকে মন্ত্রমুগ্ধ করেছিলেন। শিল্পীরা প্রথমবারের মতো এত বড় আন্তর্জাতিক মঞ্চে একসঙ্গে পারফর্ম করার কারণে পারফরম্যান্সটি একটি অনন্য উপলক্ষ হিসেবে চিহ্নিত হয়েছিল।

আর একজন উল্লেখযোগ্য পারফর্মার, সঙ্গীত রচয়িতা দেবী শ্রী প্রসাদ, তার উদ্যমী সংখ্যা দিয়ে উত্তেজনা যোগ করেছেন। এই তিনজনের পারফরম্যান্স ছিল ইভেন্টের অন্যতম প্রধান আকর্ষণ, যা প্রধানমন্ত্রীর সফরে একটি মিউজিক্যাল স্পর্শ যোগ করে।

আধুনিক বাদ্যযন্ত্রের পাশাপাশি ঐতিহ্যবাহী ভারতীয় সঙ্গীত ও নৃত্যও প্রদর্শন করা হয়। শিল্পীরা কর্ণাটকের একটি ঐতিহ্যবাহী লোকনৃত্য যক্ষগান পরিবেশন করেন এবং তামিলনাড়ুর একটি দল পারকাই বাজান, একটি ঐতিহ্যবাহী তাল বাদ্যযন্ত্র। এছাড়াও মল্লখাম্বের একটি মনোমুগ্ধকর প্রদর্শন ছিল, একটি অ্যাক্রোবেটিক খেলা যা মহারাষ্ট্রে উদ্ভূত হয়েছিল, যা এর শৈল্পিকতা এবং শারীরিক দক্ষতার জন্য মনোযোগ আকর্ষণ করেছিল।

We’re now on Telegram- Click to join

অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মোদির আগমনকে ভারতীয় প্রবাসীরা উচ্চস্বরে উল্লাসের সাথে স্বাগত জানায়। একটি হৃদয়গ্রাহী মুহুর্তে, মোদি হনুমান এবং আদিত্য গধভির সাথে আলিঙ্গন ভাগাভাগি করে, ডায়াস্পোরা এবং তাদের জন্মভূমির মধ্যে মানসিক সংযোগকে আরও বাড়িয়ে তোলে। সমাবেশে তাঁর ভাষণ ভারত ও মার্কিন যুক্তরাষ্ট্রের মধ্যে শক্তিশালী সম্পর্ক এবং এই বন্ধনগুলিকে শক্তিশালী করার ক্ষেত্রে প্রবাসীদের ভূমিকার উপর জোর দিয়েছিল।

Read More- দিল্লির গরমে ৩০ টাকার ওআরএস-এ ভরসা শাহরুখ-আম্বানির! মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে এমন দৃশ্য দেখে অবাক হয়েছেন নেটিজেনরা

মোদি এবং মার্কিন ইভেন্ট শুধুমাত্র ভারতের সমৃদ্ধ সাংস্কৃতিক ঐতিহ্য প্রদর্শন করেনি বরং ভারতীয় শিল্পীদের বৈচিত্র্য এবং প্রতিভা উদযাপন করেছে, ঐতিহ্য এবং আধুনিকতাকে এক মঞ্চে একত্রিত করেছে। পারফরম্যান্সের ক্লিপগুলি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, ভক্তদের স্মরণীয় সন্ধ্যায় বিস্মিত করে রেখেছিল।

এইরকম আরও গুরুত্বপূর্ণ বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.