Aaradhya Bachchan: মন জয় করলেন দর্শকদের! আরাধ্যা বচ্চনের অ্যাওয়ার্ড ফাংশনের ভিডিও ভাইরাল

Aaradhya Bachchan
Aaradhya Bachchan

Aaradhya Bachchan: সাম্প্রতিক একটি পুরস্কার অনুষ্ঠানে আরাধ্যা বচ্চনের একটি ভিডিও দর্শকদের মন জয় করেছে

হাইলাইটস:

  • লাজুক স্টার কিড আরাধ্যা বচ্চনের একটি মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে
  • তিনি এখন ইন্টারনেটে প্রিয় স্টার কিড হয়ে উঠেছেন
  • ভিডিওটি দেখে সবাই আরাধ্যার প্রেমে পড়েছে

Aaradhya Bachchan: বেশিরভাগ দর্শক ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা বচ্চনকে লাজুক স্টার কিড হিসেবে মনে রেখেছে। বছরের পর বছর ধরে, আরাধ্যা একজন মিষ্টি তরুণীতে পরিণত হয়েছে। তিনি সর্বদা আনন্দে উদ্ভাসিত হন এবং তার বাবা-মায়ের অভিনয় দক্ষতাও উত্তরাধিকারসূত্রে পেয়েছেন, তার স্কুলের অনুষ্ঠানের একটি ভিডিও অনুসারে যা কিছু সময় আগে ভাইরাল হয়েছিল। আরাধ্যা সম্প্রতি ঐশ্বর্যর সাথে একটি অ্যাওয়ার্ড ফাংশনে এসেছিলেন এবং তিনি এখন ইন্টারনেটের প্রিয় স্টার কিড হয়ে উঠেছেন।

We’re now on WhatsApp- Click to join

এই তারকার সম্পর্কের ভাইরাল ভিডিওগুলি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের খুব সদাচারী আরাধ্যার প্রেমে পড়েছে।

একটি নির্দিষ্ট ক্লিপে, আরাধ্যাকে অভিনেতা এবং চলচ্চিত্র নির্মাতা শিব রাজকুমারকে হাত জোড় করে শুভেচ্ছা জানাতে দেখা যায়। সে তার পা স্পর্শ করতে যায়। এই সম্মানজনক অঙ্গভঙ্গি হৃদয় ছুঁয়ে গেছে! এই ভিডিওর শুরুতে, ঐশ্বর্য তার হাতে ট্রফি নিয়ে মঞ্চ থেকে নেমে আসার পরে আরাধ্যা তার মাকে আলিঙ্গন করতে দৌড়েছেন। তাদের মুখের আনন্দ খুবই বিশুদ্ধ এবং সংক্রামক।

We’re now on Telegram- Click to join

নীচের মন্তব্য বিভাগে, অনেক ভক্ত আরাধ্যা এবং তার ‘সংস্কার’-এর প্রশংসা করেছেন। কেউ কেউ এমনকি তার অভিনেতা দাদা অমিতাভ বচ্চনের সূর্যবংশম (১৯৯৯) এর আইকনিক সংলাপের কথা মনে করিয়ে দিয়েছিলেন: উদাহরণস্বরূপ- একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছেন, ‘সংস্কার উমর সে বাডে হ্যায় ইসকে’।

Read More- অবশেষে দ্য ফ্যামিলি ম্যান ৩ শুটিং শুরু হয়েছে! বর্তমানে কোথায় হচ্ছে সিরিজটির শুটিং, জেনে নিন বিস্তারিত

অন্য একজন লিখেছেন: “অমিতাব বচ্চন বলেছেন: সংস্কার উমর সে বাদে হ্যায় ইসকে 👴।” অন্য একজন মুগ্ধ ভক্ত শেয়ার করেছেন, “আর্যাধ্যা খুব সুন্দর মেয়ে। তার মায়ের দ্বারা ভাল লালনপালন, তার মা কীভাবে তার মধ্যে একটি দুর্দান্ত মূল্য অন্তর্ভুক্ত করেছেন তা দেখে খুব ভাল লাগছে”, যখন একটি মন্তব্যে লেখা হয়েছে: “অ্যাশ কি বেটি কিটনি ইনোসেন্ট হ্যায় 🌹অন্যান্য স্টার কিডদের চেয়ে ভাল বাস্তবে তার কোন তুলনা নেই যে তাকে বাস্তব দেখায় সে আসলেই আসল 🏆।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.