/

BGMI: এবার BGMI-এ দেখা মিলবে দীপিকা পাড়ুকোনের, বলি অভিনেত্রীকে নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছে Krafton

BGMI
BGMI

BGMI: এবার বিজিএমআই-তে দীপিকা পাড়ুকোনের একটি বিশেষ অবতার দেখা যাবে! ব্যাটলগ্রাউন্ডে যুদ্ধে নামবে দীপিকার বিশেষ অবতার!

হাইলাইটস:

  • ক্র্যাফটন দীপিকা পাড়ুকোনের সাথে এক বছরের পার্টনারশীপ করেছে
  • এর আগে, ক্র্যাফটন রণবীর সিং, হার্দিক পান্ডিয়ার মতো তারকাদের সাথেও পার্টনারশীপ করেছে
  • দীপিকার সাথে বর্তমান পার্টনারশীপ ভারতীয় গেমারদের বেশ পছন্দ হবে বলে আশাবাদী ক্র্যাফটন

BGMI: আপনি যদি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া অর্থাৎ BGMI খেলার ভক্ত হন, তাহলে আপনার জন্য একটি বড় এবং খুশির খবর রয়েছে। বিজিএমআই গেমের ডেভলপিং সংস্থা ক্র্যাফটন , বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে বিজিএমআই-এ আনার সিদ্ধান্ত নিয়েছে।

We’re now on WhatsApp – Click to join

BGMI-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোনকে বিজিএমআই-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছে ক্র্যাফটন (Krafton)। ক্র্যাফটন দীপিকা পাড়ুকোনের সাথে এক বছরের পার্টনারশীপ করেছে। এই পার্টনারশীপের মাধ্যমে, আমরা গেমিং এবং বিনোদন জগতে একটি নতুন যুগের সূচনা হতে দেখব। শুধু তাই নয়, আগামী সময়ে দীপিকা পাড়ুকোনের একটি বিশেষ অবতারও বিজিএমআই-তে অন্তর্ভুক্ত হতে পারে, দীপিকার সেই চরিত্র নিয়ে গেম খেলার অভিজ্ঞতা হবে অন্যরকম। আসুন এই নতুন খবর সম্পর্কে আরও জানা যাক।

এই পার্টনারশীপের সুবাদে, দীপিকা পাড়ুকোনকে বিজিএমআই-এ একটি প্লেয়েবল অবতার (দুটি আলাদা আলাদা অবতারের স্কিন সহ) হিসাবে প্রদর্শিত করা হবে যা তার আইকনিক স্টাইল এবং ব্যক্তিত্বকে প্রদর্শন করবে। এর আগে, ক্র্যাফটন রণবীর সিং, হার্দিক পান্ডিয়ার মতো বেশ কিছু ভারতীয় তারকা এবং মুম্বাই ইন্ডিয়ান্সের মতো ব্র্যান্ডের সাথেও পার্টনারশীপ করেছে এবং ইন-গেম বিনোদনের সীমানা প্রসারিত করে চলেছে। দীপিকা পাড়ুকোনের সাথে বর্তমান পার্টনারশীপ ভারতীয় গেমারদের বেশ পছন্দ হবে বলে আশাবাদী ক্র্যাফটন।

We’re now on Telegram – Click to join

ক্র্যাফটন ইন্ডিয়ার সিইও সিয়েন হুনিল সোহান বলেছেন, “আমরা গ্লোবাল অ্যাম্বাসেডর এবং আইকন দীপিকা পাড়ুকোনের সাথে পার্টনারশীপ করতে পেরে খুবই খুশি, দীপিকা আমাদের গেমারদের জন্য স্মরণীয় মুহূর্ত তৈরি করবেন। “বর্তমানে বলিউডের অন্যতম বড় নাম দীপিকা পাড়ুকোনের নেতৃত্বে গেমিং এবং বিনোদনের জগতগুলিকে একত্রিত করে, আমরা বিজিএমআই-এ গেমারদের একেবারে চমৎকার এবং আকর্ষনীয় অভিজ্ঞতা দিতে চাই।”

Read more:- কারিনা কাপুর খান ফিল্ম ফেস্টিভ্যালের জন্য নতুন ফটোশুট করেছিলেন, বলিউডে ২৫ বছর উদযাপন করছেন অভিনেত্রী

এই প্রসঙ্গে দীপিকা পাড়ুকোন বলেছেন, “এটি বিজিএমআই পরিবারের সাথে একটি নতুন যাত্রা শুরু করার একটি দুর্দান্ত সুযোগ। গেমিং আজ ভারতে খুব জনপ্রিয় হয়ে উঠেছে, এবং গেমিং সম্প্রদায়ের অবিশ্বাস্য শক্তির সাথে সংযুক্ত হওয়ার এই সুযোগ পেয়ে আমি রোমাঞ্চিত। এই গতিশীল এবং আকর্ষনীয় সুযোগে যোগদান করা সত্যিই সম্মানের। আমার অনুরাগীরা আমার ইন-গেম অবতার এবং এক্সক্লুসিভ আইটেমগুলিতে কেমন প্রতিক্রিয়া দেখায় তা দেখার জন্য আমি মুখিয়ে রয়েছি!”

এইরকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.