Shraddha Kapoor: হাতে গণেশের প্ৰিয় মোদক নিয়ে ভিডিও শেয়ার করলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর

Shraddha Kapoor
Shraddha Kapoor

Shraddha Kapoor: অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ভিডিওটি শেয়ার করে কী লিখেছেন দেখে নিন

হাইলাইটস:

  • ভগবান গণেশকে নতন শুরুর দেবতা হিসাবে পূজা করা হয়
  • এই মঙ্গলবার গণেশ বিসর্জনের আচার পালন হয়েছে
  • ইতিমধ্যেই শ্রদ্ধা কাপুর মোদক নিয়ে মজার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে

Shraddha Kapoor: শ্রদ্ধা কাপুর,-এর ইনস্টাগ্রাম পোস্ট খাবার এবং মিষ্টির প্রতি তার ভালবাসার সর্বশেষ প্রমাণ। তিনি গণেশকে বিদায় জানান এবং মঙ্গলবার গণেশ বিসর্জনের আচার পালন করেন এবং তার প্রিয় শৈলীতে উৎসবটি শেষ করেন। তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে, শ্রদ্ধা ১০ দিনের উৎসব চলাকালীন মোদকগুলির একটি ভিডিও শেয়ার করেছেন। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ”এক সাল কা মোদক কোটা করা হ্যায়, টিঙ্গা লিঙ্গা লিঙ্গ টিঙ্গা টিঙ্গা লিঙ্গা লিঙ্গ

গণেশ চতুর্থী

গণেশ চতুর্থী উৎসব ৭ই সেপ্টেম্বর শুরু হয় এবং অনন্ত চতুর্দশী পর্যন্ত চলতে থাকে। এই উৎসব বিনায়ক চতুর্থী বা বিনায়ক চবিথি নামেও পরিচিত। গণেশ চতুর্থীর সময়, ভগবান গণেশকে নতন শুরুর দেবতা এবং বাধা দূরকারী হিসাবে পূজা করা হয়।

We’re now on Telegram- Click to join

ভারতে এবং বিদেশে ভক্তরা ভগবান গণেশের জ্ঞান এবং বুদ্ধিমত্তা উদযাপন করে। গণেশ চতুর্থীর সময়, ভগবান গণেশকে নতুন শুরুর দেবতা এবং বাধা দূরকারী হিসাবে পূজা করা হয়। ভারতে এবং বিদেশে ভক্তরা ভগবান গণেশের জ্ঞান এবং বুদ্ধিমত্তা উদযাপন করে।

We’re now on WhatsApp- Click to join

কাজের ফ্রন্টে শ্রদ্ধা কাপুর

শ্রদ্ধা বর্তমানে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত, স্ত্রী ২-এর সাফল্যে আচ্ছন্ন। ছবিটি তার বক্স অফিসের পরিসংখ্যান দিয়ে সবাইকে অবাক করেছে কারণ এটি শাহরুখ খানকে পরাজিত করে সবচেয়ে বেশি আয়কারী হিন্দি চলচ্চিত্রে পরিণত হওয়ার জন্য প্রস্তুত। জওয়ান। স্ত্রী২-এ রাজকুমার রাও , পঙ্কজ ত্রিপাঠি, অপশক্তি খুরানা এবং অভিষেক ব্যানার্জি গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন।

Read More- রেড ফ্লোরাল সিল্ক ড্রেসে অপরূপা অভিনেত্রী শ্রদ্ধা, তাঁর এই ড্রেসটির দাম জেনে নিন

তিনি পরবর্তীতে অনুরাগ বসুর আসন্ন শিরোনামহীন ছবিতে অভিনয় করবেন, রণবীর কাপুর, রশ্মিকা মান্দান্না এবং নওয়াজউদ্দিন সিদ্দিকী মুখ্য ভূমিকায় অভিনয় করবেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.