/

Mallick Bari Durga Puja: ‘মল্লিক বাড়ি’র দূর্গাপুজো নিয়ে এবার বড়সড় সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী কোয়েল! নেপথ্যে কী আর জি কর কাণ্ড?

Mallick Bari Durga Puja
Mallick Bari Durga Puja

Mallick Bari Durga Puja: দূর্গাপুজো নিয়ে বিরাট ঘোষণা! নিজের বাড়ির দুর্গাপুজো বড় পদক্ষেপ নিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক

হাইলাইটস:

  • কলকাতায় পুজোর অন্যতম আকর্ষণ হল মল্লিক বাড়ির দুর্গাপুজো
  • আর জি কর কাণ্ডের জেরে এবারে উৎসবের আমেজটা ফিকে হয়ে গিয়েছে
  • তাই তিলোত্তমার বিচার না পাওয়া পর্যন্ত কেউই উৎসবে ফিরতে চাননা
  • এরই মাঝে বাড়ির পুজো নিয়ে বড় ঘোষণা করলেন অভিনেত্রী কোয়েল

Mallick Bari Durga Puja: আর জি কর কাণ্ডের জেরে নিজের বাড়ির দুর্গাপুজো নিয়ে বড় সিদ্ধান্ত নিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক (Koel Mallick)। পুজো আর মাত্র কয়েকদিন বাকি। প্রত্যেক বছ পুজোর এই দিনগুলোর জন্য অপেক্ষায় থাকেন গোটা বাঙালি জাতি। কিন্তু এবছর আর জি কর কাণ্ডে তিলোত্তমার নৃশংস হত্যা এবং ধর্ষণকাণ্ডের জন্য উৎসবের আমেজটা ফিকে হয়ে গিয়েছে। তাই কানে আসছে শুধু প্রতিবাদের সুর।

We’re now on WhatsApp- Click to join

দুর্গাপুজো নিয়ে বড় পদক্ষেপ নিলেন কোয়েল মল্লিক

অন্যান্য বছর দেবীর আগমনে এই সময় জোর কদমে চলে পুজোর প্রস্তুতি। কিন্তু এবারে কোয়েল মল্লিকের কাছেও ফিকে আগমনীর বার্তা। এই সময় প্যান্ডেলে প্যান্ডেলে চলতে থাকে কাজও। কিন্তু এবছর শহরের প্রায় প্রতিটি প্রান্তেই একই দৃশ্য। চারিদিকে শুধু বাঁশ বা তৈরি হচ্ছে প্যান্ডেলের অবয়ব। কিন্তু পুজো পুজো ভাবটাই আসছে না। তিলোত্তমার বিচার না পাওয়া পর্যন্ত উৎসবে ফিরতে মন চাইছেন না কারোরই।

প্রত্যেক বছর কলকাতায় পুজোর অন্যতম আকর্ষণ হল বনেদি বাড়ির দুর্গাপুজো। যার মধ্যে অন্যতম হল অভিনেত্রী কোয়েল মল্লিকের ‘মল্লিক বাড়ি’র দূর্গাপুজো। মল্লিক বাড়ির বিভিন্ন সদস্য ছড়িয়ে রয়েছেন সারা পৃথিবীর বিভিন্ন প্রান্তে। তাই এবছর পুজোয় আসার জন্য ইতিমধ্যেই টিকিটও কেটে ফেলেছেন প্রত্যেকেই। এছাড়াও এই পুজোর কটা দিন কোয়েল মল্লিক হয়ে ওঠেন একেবারে বাড়ির মেয়ে। কখনো তাঁকে প্রসাদ বিতরণ করতে তো কখনো আরতি করতে দেখা যায়। কিন্তু এবছর এই অশান্ত পরিবেশের মধ্যে এক বড় সিদ্ধান্ত নিয়ে ফেললেন অভিনেত্রী কোয়েল।

We’re now on Telegram- Click to join

১০০ বছরে পা দিল মল্লিক বাড়ির দূর্গাপুজো

এই বছর ‘মল্লিক বাড়ি’র পুজো পা দিচ্ছে ১০০ বছরে। তাই এবছর মল্লিকবাড়ির দূর্গাপুজোয় এলাহী আয়োজন হওয়ার কথা ছিল। কিন্তু এইরকম পরিস্থিতির জেরে মনের আনন্দটাই চলে গিয়েছে এবং এবছর যতটা আনন্দ করার পরিকল্পনা তাঁদের ছিল ততটা সম্ভব হবে না।

Read More- এসে গেল স্টার জলসার মহালয়ার প্রথম ঝলক! দুর্গা রূপে নজর কারলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

এ প্রসঙ্গে অভিনেত্রী কোয়েল যা বললেন

এই ১০০ বছর যেহেতু আর ফিরে আসবে না তাই এবারে বেশি ধুমধাম করে নয়, ঘরোয়া ভাবে পুজো করার পরিকল্পনা করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী কোয়েল। এ প্রসঙ্গে এক সংবাদমাধ্যমের কাছে অভিনেত্রী কোয়েল বলেছেন যে, ‘মল্লিক বাড়ির পুজো তো এবার ১০০ বছরের। তাই বেশ আনন্দ তো ছিলই। কিন্তু আমাদের শহরের যা পরিস্থিতি তাই আনন্দটা অনেকটাই ফিকে। এবারে নিজেদের পুজোটা প্রাইভেট রাখারই চেষ্টা করছি আমরা।’

এইরকম আরও বিনোদন জগতের গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.