Bollywood Gossip: স্টাইলিশ পোশাকে মুম্বাই বিমানবন্দরে ছোট্ট রাহাকে সঙ্গে নিয়ে হাজির রণবীর-আলিয়া

Bollywood Gossip
Bollywood Gossip

Bollywood Gossip: সম্প্রতি আলিয়া ভাট এবং রণবীর কাপুরকে মুম্বাই বিমানবন্দরে কন্যা রাহার সাথে দেখা গেছে

হাইলাইটস:

  • রণবীর-আলিয়াকে সোমবার মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে
  • ছোট্ট রাহাকে সঙ্গে নিয়ে দেখা গেছেন আলিয়া
  • স্টাইলিশ লুকে এয়ারপোর্টে হাজির রণবীর-আলিয়া

Bollywood Gossip: আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ছোট্ট মেয়ে রাহা, ইন্টারনেটে নজর কেড়েছেন! প্রতিবার তার একটি নতুন ছবি বা ভিডিও, তা সঙ্গে সঙ্গে ভাইরাল হয়ে যায়। সোমবার সকালে, পরিবারটিকে মুম্বাই বিমানবন্দরে দেখা গেছে, এবং তাদের উপস্থিতি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। একটি ক্লিপে, রাহা বিমানবন্দরের মধ্য দিয়ে হেঁটে যাওয়ার সময় আলিয়ার বাহুতে জড়িয়ে পড়ে। সুপার কুল পোশাকে মুগ্ধ করার জন্য সজ্জিত, পরিবার এয়ারপোর্ট ফ্যাশন তাদের চেহারাগুলি আরও ভালোভাবে দেখে নেওয়া যাক!

We’re now on WhatsApp- Click to join

আলিয়া ভাট-রণবীর কাপুরের এয়ারপোর্ট লুক

আলিয়া ভাট তার এয়ারপোর্ট লুকের সাথে এটিকে আরামদায়ক কিন্তু ট্রেন্ডি রেখেছেন, একটি সবুজ ক্রপ টপের সাথে বাদামী ব্যাগি ট্রাউজার্স এবং মোট Gen Z ভাইবের জন্য একটি বড় আকারের ডেনিম জ্যাকেট পড়েছিলেন৷ তিনি একটি গুচি স্লিং ব্যাগ, সাদা স্নিকার্স এবং তার প্রিয় হুপ কানের দুল দিয়ে লুকটি সম্পূর্ণ করেছেন। তিনি ন্যূনতম মেকআপ এবং একটি হেয়ার বান স্টাইল করেছিলেন৷

অন্যদিকে, রণবীর কাপুরএকটি গাঢ় সবুজ খোলা শার্ট এবং ম্যাচিং ট্রাউজার্সের সাথে একটি ক্লাসিক সাদা টি-শার্ট পড়েছিলেন। তিনি কালো সানগ্লাস এবং সাদা স্নিকার্স পরিধান করেছিলেন। সাদা প্লেস্যুটে ছিল বেবী রাহা। তাঁরা একসাথে, প্রমাণ করেছে যে তারা একটি ফ্যাশনেবল পরিবার।

We’re now on Telegram- Click to join

ভক্তদের প্রতিক্রিয়া

একজন ব্যবহারকারী লিখেছেন, “পারিবারিক লক্ষ্য”, অন্য একজন মন্তব্য করেছেন, “রাহাকে অনেকটা আলিয়ার মতো দেখাচ্ছে।” অনেকে তাদের ভালবাসা এবং প্রশংসা দেখিয়ে ফায়ার এবং হার্ট ইমোজি দিয়েছে।

Read More- ম্যাচিং পোশাকে মা-মেয়ের যুগলবন্দী প্রশংসনীয়, আলিয়ার কোলে ছোট্ট রাহার মিষ্টি হাসিতে মুগ্ধ নেটপাড়া

আলিয়া ভাট এবং রণবীর কাপুর

আলিয়া ভাট এবং রণবীর কাপুর বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি। তারা ২০১৮ সালে ডেটিং শুরু করে এবং ২০২২ সালের এপ্রিলে তাঁদের বিয়ে সম্পূর্ণ করে। তারা ২০২২ সালের নভেম্বরে তাদের প্রথম সন্তান, কন্যাকে রাহাকে স্বাগত জানায়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.