Shawn Mendes: নো বডি নোস! শন মেন্ডেস-এর আসন্ন ট্র্যাক, কবে মুক্তি পাবে ট্র্যাকটি জেনে নিন বিস্তারিত

Shawn Mendes
Shawn Mendes

Shawn Mendes: শন মেন্ডেস তাঁর নতুন ট্র্যাক দিয়ে নোব ডি নোস দিয়ে আত্মপ্রকাশ করলেন, দেখুন

হাইলাইটস:

  • শন মেন্ডেসের আসন্ন ট্র্যাক নোব ডি নোস
  • তিনি ইনস্টাগ্রামে নতুন অ্যালবাম ঘোষণা করে কী বলেছিলেন? দেখুন
  • ভক্তদের প্রতিক্রয়াটি জেনে নিন

Shawn Mendes: শন মেন্ডেসের নতুন ট্র্যাক নোব ডি নোস। ট্র্যাকটি তার আসন্ন স্ব-শিরোনামযুক্ত অ্যালবাম, এটি ১৮ই অক্টোবর মুক্তি পেতে প্রস্তুত। গায়ক এবং তার ব্যান্ড মোমবাতি দিয়ে সারিবদ্ধ একটি বিশাল গালিচায় দাঁড়িয়ে গানটি পরিবেশন করেছেন, চারপাশে একটি উচ্ছল, ধূমপায়ী পরিবেশ; শন ড্রামস এবং ইলেকট্রিক গিটার সহ একটি অ্যাকোস্টিক গিটার নিয়ে মঞ্চে উঠেছিলেন।

We’re now on WhatsApp- Click to join

গানটির জন্য, এমন জল্পনা রয়েছে যে গায়কের বহুল প্রতীক্ষিত ফলো-আপ তার ২০২০ এলপি প্রাক্তন বান্ধবী ক্যামিলা ক্যাবেলোর সাথে তার বিচ্ছেদের বিষয়ে মন্তব্য করেছে।

যখন তিনি ইনস্টাগ্রামে নতুন অ্যালবাম ঘোষণা করেছিলেন, তখন শন বলেছিলেন, “সঙ্গীত সত্যিই ওষুধ হতে পারে। ২ বছর আগে আমি অনুভব করি যে আমি কে ছিলাম তা আমার একেবারেই ধারণা ছিল না। এক বছর আগে আমি সম্পূর্ণ আতঙ্কে পড়ে স্টুডিওতে পা রাখতে পারিনি। তাই ১২টি সুন্দর সমাপ্ত গান নিয়ে এই মুহূর্তে এখানে উপস্থিত হওয়া একটি উপহারের মতো মনে হচ্ছে। সত্যই আমার বন্ধু এবং পরিবারের জন্য ঈশ্বরকে ধন্যবাদ। জীবন নৃশংস হতে পারে কিন্তু মানুষের একটি ছোট গোষ্ঠী থাকার ফলে আপনি গভীরভাবে বিশ্বাস করেন যে আপনার মধ্য দিয়ে চলার জন্য এটিকে আরও ভাল করে তোলে। গত কয়েক বছরে আমি কীভাবে এটি তৈরি করতে পারতাম তা আমি জানি না আপনি ছাড়া একটি অ্যালবাম তৈরি করুন। স্কট, মাইক, এডি, অ্যালেক্স, অ্যান্ড্রু, জিগি, সিলভি, রাচেল, ব্রায়ান, প্রাশ, সারা, মেঘান, কনর, টনি, আলিয়া, মা, বাবা, জোসেলিন, এইচওএম, ম্যাটি, এমআর ভেট্রো আমার সমস্ত বন্ধু এবং পরিবারকে ধন্যবাদ তুমি আমাকে এত কঠিন ভালবাসার জন্য ♥️ এবং আপনি বলছি যারা এত অবিশ্বাস্যভাবে সমর্থনকারী এবং ধৈর্যশীল এবং প্রেমময় আমার হৃদয়ের নীচ থেকে আপনাকে ধন্যবাদ। আমি সত্যিই আশা করি আপনি এই অ্যালবাম পছন্দ করবেন, আমি. আমি সত্যিই সত্যিই না. আমি আশা করি এটি আপনাকে উষ্ণ এবং পৃথিবীর কাছাকাছি অনুভব করবে যেমন এটি আমার জন্য করে।”

We’re now on Telegram- Click to join

ভক্তরা অপ্রতিরোধ্যভাবে সমর্থন করেছিল, গানটির সাথে মুখ দিয়েছিল। “তিনি ফিরে এসেছে,” একজন বলল। “রাতের আমার প্রিয় পারফরম্যান্স,” অন্য একজন বলেছিলেন।

Read More- টেলর সুইফ্টের একটি বিশ্রী নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়েছে, দেখুন সেই ভিডিও

শন একটি দর্শনীয় পারফরম্যান্সে তার নতুন একক আত্মপ্রকাশের সাথে তার নিজস্ব চিহ্ন তৈরি করেছে। তার আসন্ন অ্যালবামের জন্য ভক্তরা বেশ আগ্রহী।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.