Bollywood News: করণ জোহর তাঁর ক্যারিয়ারের প্রিয় মুহূর্তটি শেয়ার করেছেন, তাঁর পোস্টটি দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: করণ জোহর তাঁর চলচ্চিত্র শিল্পে সর্বশ্রেষ্ঠ মাস্টারপিসটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন, দেখুন

হাইলাইটস:

  • সম্প্রতি করণ জোহর তাঁর সেরা পারফরম্যান্সের পছন্দের মুহূর্তটি শেয়ার করেছেন
  • ব্লকবাস্টারটিতে শাহরুখ খান এবং কাজল রয়েছে
  • ভক্তরা এখন ত্রয়ীটির পুনর্মিলনের জন্য অধীর আগ্রহী

Bollywood News: তার প্রায় ৩০ বছরের দীর্ঘ কর্মজীবনে, করণ জোহর ভারতীয় চলচ্চিত্র শিল্পে অনেক ভূমিকা পালন করেছেন- একজন প্রযোজক, একজন পরামর্শদাতা, একজন চ্যাট শো হোস্ট এবং এমনকি একজন অভিনেতা। তার সর্বকালের সর্বশ্রেষ্ঠ মাস্টারপিসগুলির মধ্যে একটি, যা বক্স অফিসকে কাঁপিয়ে ছিল, ‘মাই নেম ইজ খান’ (২০১০)।

We’re now on WhatsApp- Click to join

শাহরুখ খান এবং কাজল অভিনীত তাদের সর্বকালের সেরা পারফরম্যান্সের একটিতে, ব্লকবাস্টার হিট আমাদের হৃদয়ে একটি স্থায়ী স্থান ধরে রেখেছে। এটি করণ জোহরের ক্যারিয়ারের অন্যতম প্রিয় মুহূর্তও।

আজ তার দ্বারা শেয়ার করা একটি পোস্টে, চলচ্চিত্র নির্মাতা ‘মাই নেম ইজ খান’ থেকে একটি বিশেষ দৃশ্যের কথা মনে রেখেছেন যা এখনও তার মনে গেঁথে আছে। আমরা সেই দৃশ্যের কথা বলছি যেখানে কাজল ওরফে মন্দিরা, একেবারে হতবাক অবস্থায়, তার স্বামী রিজওয়ানকে (Srk) বলে যে তাদের ছেলে আর নেই। এই অপ্রতিরোধ্য দৃশ্যের একটি ক্লিপ সহ, করণ জোহর শেয়ার করেছেন, “আমি এখন ২৬ বছর ধরে চলচ্চিত্র পরিচালনা করছি… আমি আমার পরিচালকের ক্যারিয়ারে অনেক আবেগ এবং অমলিন স্মৃতির ট্রাক নিয়ে ফিরে তাকাই… আমি আমার ব্যর্থতাগুলিকে প্রতিফলিত করি … যারা খুশি দুর্ঘটনা যা যাদুকরী মুহূর্তগুলি তৈরি করেছে … ঘটনাস্থলের সিদ্ধান্তগুলি যা ষাঁড়ের চোখে আঘাত করেছে বা এমনকি অনুবাদে হারিয়ে গেছে … কিন্তু এই বিশেষ দৃশ্য এবং যেভাবে @iamsrk এবং @kajol দ্বারা এত সুন্দরভাবে অভিনয় করা হয়েছে তা আমার প্রিয় নির্দেশিত দৃশ্য এবং মুহূর্ত থাকবে আমার কর্মজীবন… #mynameiskhan #শেয়ারিং স্মৃতি।”

We’re now on Telegram- Click to join

এটি অবশ্যই সবচেয়ে সুন্দর দৃশ্যগুলির মধ্যে একটি যা করণ কখনও পরিচালনা করেছেন৷ ভক্তরা এর বেশি রাজি হতে পারতেন না। নীচের মন্তব্য বিভাগে, একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী বলেছিলেন, “এবং আমি ভাবছি কেন আপনি আবার এসআরকে এবং কাজলকে নির্দেশ দেননি?! MNIK ছিল এই ত্রয়ীটির জাদুর সূচনা”, যেখানে অন্য একজন ইন্টারনেট ব্যবহারকারী শেয়ার করেছেন, “এটি শুধু একটি দৃশ্য নয় এটি একটি মাস্টার ক্লাস!” তৃতীয় একটি মন্তব্যে লেখা হয়েছে: “এই সিনেমাগুলি একটি বিশুদ্ধ মাস্টারপিস ছিল❤️”,

Read More- ‘নেপোটিজমের কারণে কী তিনি প্রকল্পগুলি হারিয়েছেন’ এর উত্তরে অভিনেত্রী রাকুল কী বললেন, দেখুন

যেখানে অন্য একজন ভক্ত এসআরকে, করণ জোহর এবং কাজল বলেছেন: “❤️❤️❤️❤️❤️ সেরা ত্রয়ী।” আরেকজন আশাবাদী সিনেমাপ্রেমী এমনকি লিখেছেন: “মি. করণ অনুগ্রহ করে তাদের একসাথে ফিরিয়ে আনুন😍♥️ @karanjohar।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.