BTS Army Update: সর্বশেষ বিটিএস সামরিক আপডেট পান! বিটিএস আরএম, ভি, জিমিন এবং জংকুক আনুষ্ঠানিকভাবে তাদের সামরিক পরিষেবার ৫০% সম্পূর্ণ করেছে

BTS Army Update
BTS Army Update

BTS Army Update: ২০২৫ সালে বিটিএস পুনরায় একত্রিত হবেন, আগামী মাসে Jhope ফিরবেন বলে আশা করা হচ্ছে

হাইলাইটস:

  • বিটিএস-এর জন্য একটি নতুন অধ্যায় পুনরায় শুরু করবে
  • বিটিএস সদস্যরা ২০২৫ সালের জুনের মধ্যে ফিরে আসবে
  • ভক্তরা ইতিমধ্যে দিন গুনছে

BTS Army Update: বিটিএস সদস্য জংকুক, জিমিন, আরএম এবং ভি ডিসেম্বর ২০২৩ সালে সামরিক বাহিনীতে যোগদানের জন্য শেষ সেপ্টেটে ছিলেন। ২০২৪ সালের সেপ্টেম্বর পর্যন্ত, বিটিএস সদস্যরা তাদের বাধ্যতামূলক সামরিক পরিষেবার অর্ধেক সম্পন্ন করেছে। সদস্যরা ২০২৫ সালের জুনের মধ্যে সম্পূর্ণরূপে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে। জ্যেষ্ঠ সদস্য জিনকে ২০২৪ সালের জুনে ছুটি দেওয়া হয়েছিল, যখন সুগা পরের বছর তার বিকল্প পরিষেবা সম্পূর্ণ করবে। Jhope, যিনি এপ্রিল ২০২৩-এ তালিকাভুক্ত হয়েছেন, বিটিএস-এর অত্যন্ত প্রত্যাশিত পুনর্মিলনের কাছাকাছি একটি উল্লেখযোগ্য পদক্ষেপ চিহ্নিত করবে।

We’re now on WhatsApp- Click to join

বিটিএস ARMY অধীর আগ্রহে গ্রুপের প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করছে, এবং সদস্যরা তাদের সামরিক দায়িত্ব শেষের কাছাকাছি হওয়ায় উত্তেজনা বৃদ্ধি পাচ্ছে। ইতিমধ্যে, বিটিএস নিশ্চিত করেছে যে তাদের অনুরাগীদের তালিকাভুক্তির সময়কালে ARMY-কে নিযুক্ত রেখে একক অ্যালবাম এবং বিশেষ প্রকল্প সহ উপভোগ করার জন্য প্রচুর সামগ্রী রয়েছে।

আর এম, ভি, জিমিন এবং জংকুক-এর জন্য একই সময়ে তালিকাভুক্ত করার সিদ্ধান্তটি ছিল একটি গণনামূলক, যাতে বিটিএস যত তাড়াতাড়ি সম্ভব একটি সম্পূর্ণ ইউনিট হিসাবে ফিরে আসতে পারে। একটি ওয়েভার্স লাইভস্ট্রিমে তাদের ভক্তদের সাথে কথা বলার সময়, সদস্যরা তাদের পরিষেবা সম্পূর্ণ হয়ে গেলে পুনরায় একত্রিত হওয়ার এবং একসাথে নতুন সঙ্গীত তৈরি করার প্রতিশ্রুতি প্রকাশ করে।

We’re now on Telegram- Click to join

আমরা জানি যে একসাথে আমরা উল্লেখযোগ্য সমন্বয় তৈরি করব। এটি মাথায় রেখে, আমরা আগামী দেড় বছর সামরিক বাহিনীতে কাটিয়ে দেব,” সদস্যরা তাদের তালিকাভুক্তির আগে বলেছিলেন। জংকুক শেয়ার করেছেন যে তালিকাভুক্তির আগে তিনি তার একক কাজের জন্য কতটা গর্বিত ছিলেন, তিনি যোগ করেছেন যে তিনি তার পরিষেবা শুরু করার আগে তার সমস্ত কিছু দিতে পেরে স্বস্তি বোধ করেছিলেন।

Read More- বিটিএস জংকুক তার জন্মদিনে ভক্তদের জন্য হৃদয়গ্রাহী নোট করলেন, দেখুন তাঁর পোস্টটি

বিটিএস আনুষ্ঠানিকভাবে ২০১৩ সালে আত্মপ্রকাশ করে এবং দ্রুত বিশ্বব্যাপী খ্যাতি অর্জন করে, প্রতিটি সদস্য একক শিল্পী হিসেবে উল্লেখযোগ্য সাফল্যও অর্জন করে। অনুরাগীরা ২০২৫-এর জন্য অপেক্ষা করছে, যখন পুরো গ্রুপটি তাদের সামরিক পরিষেবা শেষ হওয়ার পরে বিটিএস-এর জন্য একটি নতুন অধ্যায় চিহ্নিত করে কার্যক্রম পুনরায় শুরু করবে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.