Malaika-Arjun: বিচ্ছেদের কথা ভুলে বাবা-হারা মালাইকার পাশে অর্জুন, গাড়িতে উঠতে সাহায্য করলেন প্রাক্তন প্রেমিকাকে

Malaika-Arjun
Malaika-Arjun

Malaika-Arjun: সবাই চলে গেলেও বিধ্বস্ত মালাইকার পাশে ঢাল হয়ে দাঁড়িয়েছেন অর্জুন

 

হাইলাইটস:

  • মালাইকার বাবার মৃত্যুর খবর পেতেই তড়িঘড়ি ঘটনাস্থলে উপস্থিত হন অর্জুন কাপুর
  • বাবা-হারা মালাইকার পাশে যে তিনি রয়েছেন, তা তিনি এত রাত অবধি অপেক্ষা করেই বুঝিয়ে দিলেন
  • সবাই চলে গেলেও অর্জুন কিন্তু মালাইকার সাথেই বেরোলেন

Malaika-Arjun: অন্যান্য দিনের মতো যখন ব্যস্ত ছিল মায়ানগরী, তখন হঠাৎই এক দুর্ঘটনার খবরে তোলপাড় হয়ে উঠে নেটমাধ্যম। বুধবার অর্থাৎ গতকাল নিজের বহুতল বিল্ডিংয়ের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার পথ বেছে নেন অভিনেত্রী মালাইকা আরোরার বাবা অনিল আরোরা। তাঁর এই অস্বাভাবিক মৃত্যুতে ভেঙে পড়েছে গোটা পরিবার।

We’re now on WhatsApp – Click to join

অস্বাভাবিক মৃত্যু যে বড়ই বেদনাদায়ক ছিল মালাইকার পরিবারের কাছে, যা তাঁদের বিধ্বস্ত অবস্থা দেখেই বোঝা যাচ্ছিল। ঘটনার সময় মালাইকা বা তাঁর বোন অমৃতা কেউই বাড়িতে ছিলেন না। দুর্ঘটনার খবর শুনেই তড়িঘড়ি ছুটে এসেছেন মালাইকা ও অমৃতা। আরবাজ খানের সঙ্গে ডিভোর্সের পর বাবা-মায়ের সঙ্গে এই ফ্ল্যাটেই থাকতেন মালাইকা।

এই পরিস্থিতিতে প্রাক্তন পুত্রবধূর পাশে এসে দাঁড়িয়েছে গোটা খান পরিবার। এসেছেন ইন্ডাস্ট্রির বন্ধুবান্ধবরাও। উপস্থিত ছিলেন প্রাক্তন প্রেমিক অর্জুন কাপুরও। বিচ্ছেদের যন্ত্রনা ভুলে একেবারে শেষ পর্যন্ত তিনি অপেক্ষা করেন সেখানে। গভীর রাতে যখন মালাইকা ও অমৃতা যখন বাড়ি থেকে বের হয়, তিনিও তাঁদের সঙ্গে বের হন।

We’re now on Telegram – Click to join

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই দৃশ্য। একটি ক্লিপে দেখা গেছে, মালাইকা যখন ছেলে আরহান, বোন অমৃতা ও তাঁর স্বামী শাকিল লাদাককে নিয়ে বেরিয়ে আসছিলেন তাঁদের সঙ্গে ছিলেন অর্জুন কাপুরও। অর্জুনই মালাইকাকে গাড়িতে তুলে দেন। বোন অমৃতা অরোরাও তাঁর স্বামীর সঙ্গে চলে যান।

Read more:- নতুন হেয়ার কাটে আইফার প্রেস কনফারেন্সে সশরীরে কিং খান, হ্যান্ডসম লুকে কেমন লাগছে বাদশাকে?

তদন্তে নেমেছে পুলিশ

মুম্বই পুলিশের তরফে মালাইকার বাবার মৃত্যু ‘প্রাথমিকভাবে আত্মহত্যা’ বলেই জানানো হয়েছে। তবে এই মামলার সমস্ত দিক খতিয়ে দেখা হচ্ছে। গতকাল ডিসিপি ক্রাইম ব্রাঞ্চ রাজ তিলক রোশন জানিয়েছেন, মৃতের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এছাড়া পুলিশ ও ফরেনসিক টিমও ঘটনার তদন্ত চালাচ্ছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.