Salman Khan From The House Of Jacob And Co: সালমান খানকে ৭১৪টি হীরে দিয়ে ঘড়ি পরতে দেখা গেছে, এটা খরচ জানলে আপনিও চমকে উঠবেন

Salman Khan From The House Of Jacob And Co
Salman Khan From The House Of Jacob And Co

Salman Khan From The House Of Jacob And Co: ইনস্টাগ্রামে জ্যাকব আরাব একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে সালমান খান জ্যাকব অ্যান্ড কো-এর বাড়িতে বিলিয়নেয়ার III এর ঘড়ি পরে যায়

হাইলাইটস:

  • সালমান খানের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে তাকে বিশ্বের সবচেয়ে দামি ঘড়ি পরতে দেখা যায়
  • অভিনেতা, ভিডিওতে, জ্যাকব আরাবোর সাথে দাঁড়িয়ে তাকে শত শত হীরে দিয়ে ঘড়িতে সাহায্য করতে দেখা যায়
  • ঘড়ির কেস এবং অভ্যন্তরীণ আংটিতে ১৫২টি এবং পান্না কাটা হীরে, প্রতিটি জায়গায় ৭৬টি হীরে রয়েছে

Salman Khan From The House Of Jacob And Co: সালমান খানের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে যেখানে তাকে বিশ্বের সবচেয়ে দামি ঘড়ি পরতে দেখা যায়। অভিনেতা, ভিডিওতে, জ্যাকব আরাবোর সাথে দাঁড়িয়ে তাকে শত শত হীরে দিয়ে ঘড়িতে সাহায্য করতে দেখা যায়। ঘড়িটি আর কেউ নয়, Jacob and Co’s Billionaire III। ভিডিওতে সালমানকে ক্যামেরার কাছে ঘড়ি পরে দেখাতে দেখা যায়। ভিডিওতে তাকে জ্যাকব আরবোকে জড়িয়ে ধরে হাসতেও দেখা যায়। জ্যাকব আরবো হলেন জ্যাকব অ্যান্ড কো-এর প্রতিষ্ঠাতা এবং সৃজনশীল পরিচালক এবং গহনা এবং ঘড়ি তৈরির তার দৃষ্টিভঙ্গির জন্য পরিচিত।

Read more – সালমান খান বিগ বস ইভেন্টে তার পাঁজর ভাঙার কথা নিশ্চিত করেছেন; পাপারাজ্জি তাকে ‘সাবধানে’ থাকতে বলে

ভিডিওটি জ্যাকব আরাব তার ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন। ক্যাপশনে তিনি লিখেছেন, “আমি কখনই কাউকে আমার বিলিয়নেয়ারের চেষ্টা করতে দেইনি, কিন্তু সালমান খানের জন্য আমি একটি ব্যতিক্রম করেছি।” কিছুক্ষণের মধ্যে, পোস্টটি জ্যাকব আরাবোর ইনস্টাগ্রাম পরিবার থেকে লাইক এবং মন্তব্যে প্লাবিত হয়েছিল। একটি মন্তব্যে লেখা ছিল – “ঘড়িটি মূল্যবান হয়ে উঠেছে কারণ সালমান এটি পরতেন।” অন্য একজন নেটিজেন মন্তব্য করেছেন, “একটি কারণে ভাইজান।”

ঘড়ির কেস এবং অভ্যন্তরীণ আংটিতে ১৫২টি এবং পান্না কাটা হীরে, প্রতিটি জায়গায় ৭৬টি হীরে রয়েছে। মুভমেন্ট ব্রিজগুলি ৫৭টি ব্যাগুয়েট-কাট হীরে দিয়ে সেট করা হয়েছে এবং ব্রেসলেটটি ৫০৪টি সাদা পান্না-কাট হীরে দিয়ে সেট করা হয়েছে। মোট, ৭১৪টি সাদা হীরে বিলিয়নেয়ার III-এ বৈশিষ্ট্যযুক্ত।

We’re now on WhatsApp – Click to join

চমৎকার ঘড়িটির দাম ৪১.৯৮ কোটি টাকা। “বিলিওনিয়ার III হল সম্পদের চূড়ান্ত বিবৃতি। এর অনন্য আকর্ষণ রাজাদের জন্য উপযুক্ত, তাদের নিজস্ব বিশেষ দুর্গ যাই হোক না কেন,” Jacob and Co-এর অফিসিয়াল ওয়েবসাইটে বিলিয়নিয়ার III-এর বর্ণনার একটি অংশ পড়ুন।

We’re now on Telegram – Click to join

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.