Shah Rukh Khan New Hairstyle: নতুন হেয়ার কাটে আইফার প্রেস কনফারেন্সে সশরীরে কিং খান, হ্যান্ডসম লুকে কেমন লাগছে বাদশাকে?

Shah Rukh Khan New Hairstyle
Shah Rukh Khan New Hairstyle

Shah Rukh Khan New Hairstyle: নতুন হেয়ার কাটের সঙ্গে ছেলের ব্র্যান্ডের টুপি পড়েছিলেন তিনি

 

হাইলাইটস:

  • নতুন হেয়ারস্টাইলে প্রকাশ্যে কিং খান
  • আইফার প্রেস কনফারেন্সে শাহরুখকে উচ্ছ্বসিত ভক্তরা
  • কেন নতুন লুকে ধরা দিলেন তিনি?

Shah Rukh Khan New Hairstyle: বেশ কয়েকমাস ধরেই লম্বা চুলে দেখা যায় বলিউড বাদশাকে। তবে হঠাৎ লম্বা চুল কোথায় গেল? গতকাল অর্থাৎ মঙ্গলবার মুম্বইয়ে অনুষ্ঠিত আসন্ন আইফা অ্যাওয়ার্ডসের সাংবাদিক সম্মেলনে নতুন হেয়ারস্টাইলে ধরা দিলেন কিং খান। শাহরুখ ভক্তদের জন্য আরও একটি সুখবর, শুধুমাত্র সাংবাদিক সম্মলেনেই চলতি বছরের আইফার পরিচালনাতেও থাকছেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

গতকাল মুম্বাইয়ে আসন্ন আইফা অ্যাওয়ার্ডসের সাংবাদিক সম্মেলনে একই মঞ্চে দেখা যায় করণ জোহর এবং শাহরুখ খানকে। সুতরাং ধরে নেওয়া হচ্ছে, করণের সঙ্গেই শোয়ের পরিচালনা করবেন বাদশা।

We’re now on Telegram – Click to join

শাহরুখের নতুন হেয়ারস্টাইল 

এদিনের অনুষ্ঠানে কিং খানকে একটি অল ব্ল্যাক লুকে দেখা গেছে। তিনি কালো জিন্স, কালো টি-শার্ট এবং ছেলে আরিয়ান খানের ডি’ইয়াভোল লাক্সারি কালেক্টিভ ব্র্যান্ডের কালো টুপি পরেছিলেন। তিনিও অবশ্যই এই ব্র্যান্ডের সহ-প্রতিষ্ঠাতা। তবে আর লম্বা চুলের নাম-নিশানাও খুঁজে পেলেন না কেউ। বোঝাই যাচ্ছে, চুল কেটে ফেলেছেন বাদশা। নতুন হেয়ারস্টাইলে দুর্দান্ত দেখাচ্ছিল কিং খানকে।

Read more:- প্যারিস ফ্যাশন উইকে এবার ঐশ্বর্যকে টক্কর আলিয়ার! প্রাক্তন বিশ্বসুন্দরীকে টেক্কা দিতে কী পারবেন তিনি?

চলতি বছর আবুধাবিতে ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস (IIFA) ২০২৪-এর ২৪তম আসরে বসতে চলেছে চাঁদের হাট। আগামী ২৭শে সেপ্টেম্বর থেকে ২৯শে সেপ্টেম্বর পর্যন্ত তিন দিনব্যাপী এই অনুষ্ঠানে থাকবে একাধিক চমক। জানা যাচ্ছে প্রথম দিন অর্থাৎ ২৭শে সেপ্টেম্বর আইফা উদ্বোধনের দিন, যা ৪টি দক্ষিণ ভারতীয় সিনেমাকে উদযাপন করবে। দ্বিতীয় দিন অর্থাৎ ২৮শে সেপ্টেম্বর আইফা অ্যাওয়ার্ডের রাত। তবে উৎসবের শেষ দিন অর্থাৎ ২৯শে সেপ্টেম্বর ভারতীয় সংগীত জগতের জন্য আইফা রক্স-কে উৎসর্গ করা হয়েছে। জানা যাচ্ছে, শাহরুখ ও করণের সঙ্গে এই অনুষ্ঠানের সহ-সঞ্চালনা করবেন অভিনেত্রী ভিকি কৌশলও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.