Delhi Metro Viral Video: চলন্ত মেট্রোর মধ্যে পোল ডান্স! DMRC-এর নিয়মকে বুড়ো আঙ্গুল দেখিয়ে ভাইরাল দুই যুবতী

Delhi Metro Viral Video: সম্প্রতি দিল্লির চলন্ত মেট্রোতে দুই যুবতীর পোল ডান্সের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়

হাইলাইটস:

• সম্প্রতি দুই যুবতীর মেট্রোর মধ্যে পোল ডান্সের ভিডিও ভাইরাল হয়েছে

• এর আগেও সোশ্যাল মিডিয়ায় দিল্লী মেট্রোর বহু ভিডিও ভাইরাল হয়েছে

• DMRC-র আগেই নোটিশ দেওয়া হয়েছিল এমন কিছু মেট্রোতে করা যাবে না যাতে ওপর যাত্রীর অসুবিধা হয়

Delhi Metro Viral Video: বারবারই ভাইরাল হতে দেখা যায় দিল্লি মেট্রোর কোনও না কোনও ভিডিয়ো। কখনও বাঁদর ঢুকে পরে মেট্রোর ভিতর, আবার কখনও কেউ স্নান করেন। আর এই সব কিছুর মুলে রয়েছে ভাইরাল হওয়ার নেশা। তেমনই দিল্লি মেট্রোর আবার একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেই ভিডিওতে দুই যুবতীকে নাচতে দেখা যাচ্ছে। তা দেখে মেট্রোয় বসে থাকা বাকি যাত্রীরা অবাক। ভিডিয়োটি সমাজ মাধ্যমে পোস্ট হতেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। নেটপাড়ার অনেকে এই ভিডিও দেখে তাদের বিরক্তি প্রকাশ করেছেন। দুই যুবতী মেট্রোর হাতল ধরে যেভাবে পোল ডান্স করছে, তা দেখলে চোখও কপালে উঠবে আপনারও।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, দিল্লি মেট্রো প্রশাসনের নির্দেশিকাকে তোয়াক্কা না করে চলন্ত মেট্রোর ভিতর দু’টি মেয়ে পোল ডান্স করছে। আর ওপর এক ব্যক্তি সেটাই ভিডিয়ো করছে। সেই মেট্রোতে অনেক যাত্রী বসে আছেন এবং অনেকে দাঁড়িয়েও রয়েছে। তাদের মাঝেই দুটি মেয়ে হঠাৎ করে নাচতে শুরু করে। সেখানে উপস্থিত বহু যাত্রীই মেয়েদুটির দিক থেকে চোখ ফেরাতে পারে না। আবার অনেকেই তাদের এমন অদ্ভুত কাণ্ডে বিরক্তি প্রকাশ করেছেন।

সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি ভাইরাল হওয়ার পর নেটপাড়ার বাসিন্দারা নানা রকম কমেন্ট করছেন। এর আগেও দিল্লি মেট্রোর অনেক নাচের ভিডিয়ো ভাইরাল হয়েছে। তারপরেই DMRC-র তরফে নোটিশ দেওয়া হয়েছিল, মেট্রোতে এমন কিছু করা যাবে না যার ফলে অন্য যাত্রীদের সমস্যা হয়। অনেকে আবার সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন এই ভিডিয়োটি। বহু মানুষ লাইক আর কমেন্ট করেছেন এই ভিডিওতে। কেউ মন্তব্য করেছেন, “ মানুষ যে আর কত কী করবে ভাইরাল হওয়ার নেশায়, সেটাই দেখার।” অন্য এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, “অনেক মানুষই DMRC-র নিময় মেনে চলেন না। আর এই সব ভিডিয়োগুলিই তার চাক্ষুস প্রমান।”

এইরকম আরও ভাইরাল ভিডিও সম্পর্কে জানতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.