Superstar Dev: ‘প্রধান’ ছবির শ্যুটিংয়ের আগে শার্টলেস অবতারে শরীরচর্চায় মত্ত সুপারস্টার দেব

Superstar Dev: ঘামে ভেজা শরীর দেখিয়ে মেয়েদের রাতের ঘুম ওড়ালেন দেব

হাইলাইটস:

• সুপারস্টার দেবকে দেখা গেল শার্টলেস অবতারে

• জিমে কসরত করার সময় তিনি একটি মিরর সেলফি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন

• ক্যাপশন দেখে বোঝা যাচ্ছে তিনি তাঁর নতুন ছবি ‘প্রধান’-এর জন্য নতুন লুকে আসতে চলেছেন

Superstar Dev: টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অন্যতম সেরা নায়ক হলেন সুপারস্টার দেব। অভিনেতা দেবকে চেনেন না এমন মানুষ বাংলায় দূরবীন দিয়ে খুঁজলেও পাওয়া যাবে না। আট থেকে আশি সকলকে অভিনয় এবং ডান্সের মাধ্যমে বরাবরই মাতিয়ে রাখেন তিনি। একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়ে তিনি তাঁর নিজস্ব ফ্যানবেস তৈরি করেছেন।

অভিনয়ের পাশাপাশি মানুষ হিসাবেও দেবের তুলনা হয় না। একটা সময় এমন ছিল যখন ঠিক করে বাংলা বলতে না পারায় ট্রোলারদের শিকার হতে হয় তাঁকে। তবে আজ তিনি তাঁর অনুরাগী থেকে সমালোচক সকলের মনেই নিজের জায়গা তৈরি করেছেন। এখন তিনি লোকসভার সাংসদ, তবে রাজনীতিতে পা দেওয়ার আগেও তিনি বহু মানুষকে বিপদে সাহায্য করেছেন।

বর্তমানে তিনি কমার্শিয়াল ছবি ছেড়ে একটু ভিন্ন ধরণের ছবিতে মনোনিবেশ করেছেন। সম্প্রতি মুক্তি পেতে চলেছে দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত এবং বিরসা দাশগুপ্ত পরিচালিত তাঁর নতুন ছবি ‘ব্যোমকেশ ও দুর্গরহস্য’। এটি মধ্যে সেই ছবি শ্যুটিংও শেষ হয়ে গিয়েছে। অভিনেতা নিজেও তাঁর সোশ্যাল মিডিয়ায় শ্যুটিং-এর নানা মুহূর্ত শেয়ার করেছেন।

অভিনেতা দেব সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয়। তাঁর কাজের আপডেট থেকে ব্যক্তিগত জীবনের নানান মুহূর্তের ছবি ভক্তদের সঙ্গে নিয়মিত শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। এবছর পুজো এবং নবরাত্রিতে তাঁর পরবর্তী ছবি ‘বাঘাযতীন’ মুক্তি পেতে চলেছে বড়পর্দায়। যার পোস্টার ইতিমধ্যে তিনি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ‘ব্যোমকেশ’ এর টিজার মুক্তি পেতে চলেছে শীঘ্রই।

অন্যদিকে গতকাল তিনি ওয়ার্কআউটের একটি ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। ছবিটিতে চমকপ্রদ বিষয় হল, অভিনেতা ছিলেন শার্টলেস অবতারে। আর এই দেখে তাঁর মহিলা ফ্যানবেসের কার্যত রাতের ঘুম উড়েছে। সুতরাং শার্টলেস অবতারে শরীরচর্চায় মত্ত টলিপাড়ার হার্টথ্রব দেব সোশ্যাল মিডিয়ার পারদ চড়ালেন। ছবিটি শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

অভিনেতা দেব তাঁর ওয়ার্কআউটের ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, “নতুন চরিত্র, আবার নিজেকে পাল্টে ফেলা। নতুন ছবির জন্য নিজেকে প্রস্তুত করছি। এখন যেটা আমার ‘প্রধান’ লক্ষ্য।” সুতরাং অভিনেতা বলতে চাইলেন তাঁর নতুন ছবি ‘প্রধান’-এর জন্য জিমে কসরত করতে ব্যস্ত তিনি। অভিনেতাকে আবার একটি নতুন চরিত্রে দেখা যেতে চলেছে। দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত এবং অভিজিৎ সেন পরিচালিত ‘প্রধান’ ছবিতে দেবের বিপরীতে প্রথমবার বড়পর্দায় অভিনয় করতে চলেছেন ‘মিঠাই’ ধারাবাহিকের প্রধান চরিত্র মিঠাই অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু।

অভিনেত্রীও তাঁর সোশ্যাল মিডিয়ায় দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স-এর লোগোর সামনে দাঁড়িয়ে ছবি শেয়ার করেছেন। টলিপাড়া সূত্রে জানা যাচ্ছে, শীঘ্রই শুরু হবে ‘প্রধান’ ছবির শ্যুটিং। চলতি বছর বড়দিন এবং দেবের জন্মদিন উপলক্ষে বড়পর্দায় মুক্তি পেতে চলেছে এই ছবিটি। অন্যদিকে ২০২৪ সালে সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গেও কাজ করতে চলেছেন দেব এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.