Rajiv Thakur And Kapil Sharma: রাজীব ঠাকুর প্রকাশ করেছেন কপিল শর্মা IC ৮১৪ কান্দাহার হাইজ্যাকের কারণে মার্কিন সফর স্থগিত করেছেন

Rajiv Thakur And Kapil Sharma
Rajiv Thakur And Kapil Sharma

Rajiv Thakur And Kapil Sharma: রাজীব ঠাকুর প্রকাশ করেছেন যে তিনি IC ৮১৪ কান্দাহার হাইজ্যাক করতে দ্বিধাগ্রস্ত ছিলেন সময়সূচীর দ্বন্দ্বের কারণে, কিন্তু কপিল শর্মা তাকে প্রকল্পটি নিতে রাজি করেছিলেন

হাইলাইটস:

  • হাইজ্যাক, হাইজ্যাকারদের কোড নাম নিয়ে বিতর্ক সৃষ্টি করেছে
  • রাজীব ঠাকুর, যিনি শোতে ভয়ঙ্কর সন্ত্রাসী চরিত্রে অভিনয় করেছেন
  • অনুভব সিনহার প্রকল্পের সাথে সময়সূচী দ্বন্দ্বের সম্মুখীন হওয়া সত্ত্বেও, ঠাকুর কপিল শর্মার হস্তক্ষেপের জন্য কৃতজ্ঞ ছিলেন

Rajiv Thakur And Kapil Sharma: হাইজ্যাক, হাইজ্যাকারদের কোড নাম নিয়ে বিতর্ক সৃষ্টি করেছে কিন্তু এর পারফরম্যান্সের জন্য প্রশংসাও পাচ্ছে। রাজীব ঠাকুর, যিনি শোতে ভয়ঙ্কর সন্ত্রাসী চরিত্রে অভিনয় করেছেন, সমালোচক এবং দর্শক উভয়েরই প্রশংসা করেছেন। তিনি তার বন্ধুবান্ধব এবং পরিবারের পাশাপাশি দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা শো থেকে তার সহকর্মীদের কাছ থেকে যে সমর্থন পেয়েছেন তা প্রকাশ করেছেন। অনুভব সিনহার প্রকল্পের সাথে সময়সূচী দ্বন্দ্বের সম্মুখীন হওয়া সত্ত্বেও, ঠাকুর কপিল শর্মার হস্তক্ষেপের জন্য কৃতজ্ঞ ছিলেন, কারণ শর্মা ঠাকুরের চিত্রগ্রহণের প্রতিশ্রুতিগুলিকে সামঞ্জস্য করার জন্য তার সফরের তারিখগুলি সামঞ্জস্য করেছিলেন।

Read more – বিজয় ভার্মার অভিনীত সিরিজ IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক, ভারতের দীর্ঘতম বিমান হাইজ্যাকের গল্প নিয়ে নির্মিত হয়েছে, কবে মুক্তি পাবে সিরিজটি?

রাজীব সংবাদ পত্রকে বলেছেন, “এটা সব কপিলকে ধন্যবাদ যে আমি অনুষ্ঠানটি করতে পেরেছি। সিরিজের দল গত বছরের জুনে আমার তারিখ চেয়েছিল, যেগুলি আমাদের আমেরিকা সফরের জন্য ইতিমধ্যেই তার সাথে ছিল। এই কারণেই আমি না বলার সিদ্ধান্ত নিয়েছি কিন্তু কপিল যখন এটি সম্পর্কে জানতে পেরেছিলেন, তিনি আমাকে ‘আইসি ৮১৪’ নিতে উত্সাহিত করেছিলেন ‘তু সিরিজ কর, হাম শো করো দেঙ্গে’ এবং এভাবেই আমাদের শোটি জুলাইয়ে স্থগিত করা হয়েছিল, তাই আমি শোটি প্রত্যাখ্যান করতাম, এবং আমি তার জন্য কৃতজ্ঞ, তাই না?

We’re now on WhatsApp – Click to join

তার অন্যান্য সহকর্মীদের সম্পর্কে আরও কথা বলতে, কৌতুক অভিনেতা শেয়ার করেছেন, “জীবনে কেউ যাই করুক না কেন, আমি মনে করি আমরা একে অপরের সবচেয়ে বড় চিয়ারলিডার। আমাদের মধ্যে একজন সফল হলে আমরা খুব খুশি হই এবং এভাবেই আমরা বছরের পর বছর ধরে আছি। অর্চনা জি (অর্চনা) পুরন সিং) এত খুশি হয়েছিলেন যে আমার ক্রেডিট অনেক দিন ছিল এবং তিনি আমাদের সম্পর্কে একটি দীর্ঘ নোট পোস্ট করেছিলেন, আমার মনে আছে যে কপিলও একটি শ্যুট করার পরে গভীর রাতে শো দেখেছিলেন এবং অবিলম্বে তিনি অনুভব করেছিলেন পরের দিন সকালে আমাকে প্রথম ফোন করেছিল এবং সে খুব খুশি এবং গর্বিত ছিল বলে আমি মনে করি এটি আমাকে অনেক বেশি খুশি করেছে।”

We’re now on Telegram – Click to join

IC ৮১৪-এর চিত্তাকর্ষক কাস্ট: কান্দাহার হাইজ্যাক-এ বিজয় ভার্মা, পঙ্কজ কাপুর, নাসিরুদ্দিন শাহ, মনোজ পাহওয়া, কুমুদ মিশ্র, অরবিন্দ স্বামী, পত্রলেখা, দিয়া মির্জা এবং অমৃতা পুরীর মতো উল্লেখযোগ্য অভিনেতারা রয়েছেন। এদিকে, রাজীব ঠাকুর দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শর্মা শো ২ এর আসন্ন মরসুমে উপস্থিত হতে চলেছেন।

বলিউডে টেলিভিশন জগতের আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.