Television Gossip: মাত্র ৩ মাসেই ইতি টানে ‘যোগমায়া’, ব্যর্থতা কাটিয়ে নতুন নায়কের সঙ্গে কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী নেহা আমনদীপ

Television Gossip
Television Gossip

Television Gossip: নেহা ফিরতে চলেছে নতুন প্রোজেক্ট নিয়ে, কিন্তু এবারে সিরিয়ালে নয় তবে কিসে দেখা যাবে অভিনেত্রী নেহাকে?

হাইলাইটস:

  • বাংলা টেলি পাড়ার এক জনপ্রিয় অভিনেত্রী হলেন নেহা আমনদীপ
  • মাঝে দীর্ঘদিন ব্রেক থাকলে আবারও ফিরে আসেন ‘যোগমায়া’য় নায়িকা চরিত্রে
  • তবে ‘যোগমায়া’র পর এবার অভিনেত্রী ফিরছেন নতুন প্রোজেক্ট নিয়ে

Television Gossip: বাংলা টেলিভিশন জগতের অতি পরিচিত মুখ হল নেহা আমনদীপ-এর। বেশ কয়েকটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। বিশেষ করে জি বাংলার ‘স্ত্রী’ ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তার চূড়ান্ত পর্যায়ে ওঠেন অভিনেত্রী নেহা। মাঝে দীর্ঘদিন অভিনয় থেকে দূরে সরে গিয়েছিলেন তিনি। অবশেষে জি বাংলারই এক মেগা সিরিয়ালের নায়িকা হয়ে কামব্যাক করলেও, মাত্র তিন মাসেই টিআরপির অভাবে ইতি টানতে হয় ধারাবাহিকের গল্পে। কিন্তু জানা যাচ্ছে ফের আবার নতুন রূপে ফিরছেন নেহা আমনদীপ।

We’re now on WhatsApp- Click to join

‘যোগমায়া’ ধারাবাহিক নিয়ে টেলিভিশনের পর্দায় ফিরেছিলেন নেহা

নেহা বাঙালি না হয়েও বাংলা সিরিয়ালে দুর্দান্ত অভিনয় দিয়ে তাক লাগিয়ে দিয়েছিলেন। সফল কেরিয়ার থাকা সত্ত্বেও এক সময় হঠাৎই টেলি ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান অভিনেত্রী নেহা। তারপর সোশ্যাল মিডিয়া থেকেও তিনি সরে গিয়েছিলেন। তারপরে আবার অভিনয়ে কামব্যাক করেন। ‘যোগমায়া’ ধারাবাহিকে সৈয়দ আরেফিনের বিপরীতে নায়িকা চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে।

‘যোগমায়া’ ধারাবাহিকটি প্রথম থেকেই টিআরপিতে তলানিতে থাকায় ভাগ্য আগের মতো সাথ দেয়নি তাঁর আর তাই মাত্র তিন মাসেই বন্ধ হয়ে যায় সিরিয়ালটি। তবে এবারে আর নিজেকে হারিয়ে যেতে দেখতে চাননা অভিনেত্রী। তাই ছোট্ট বিরতির পরই আবারও ক্যামেরার সামনে ফিরছেন অভিনেত্রী নেহা আমনদীপ। কোথায় কার সঙ্গে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী নেহাকে?

We’re now on Telegram- Click to join

অভিনেত্রী নেহা এবার ফিরতে চলেছেন নতুন প্রোজেক্ট নিয়ে

এবারে আর সিরিয়ালে নয়, অভিনেত্রী নেহাকে দেখা যাবে ওয়েব সিরিজে। জানা গিয়েছে, তাঁর আগামী প্রোজেক্টের নাম হল ‘তোমাকে দেখেছি শ্রাবণে’। এই প্রোজেক্টে তাঁর বিপরীতে দেখা যাবে ওয়েব দুনিয়ার জনপ্রিয় অভিনেতা সৌম্য মুখোপাধ্যায়কে। সম্প্রতি জানা যাচ্ছে, সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ওয়েব সিরিজটি মুক্তি পাবে আড্ডা টাইমসে।

Read More- অনির্বাণ নায়ক নাকি ভিলেন? অনির্বাণের পরিবর্তে শৌর্য্যকেই রাইয়ের নায়ক করা হোক দাবি দর্শকমহলের!

গল্পের প্লট অনুযায়ী, এই সিরিজে অভিনেত্রীকে দেখা যাবে এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে ইরার চরিত্রে অভিনয় করতে। তাঁর আগে একবার বিয়ে হয় কিন্তু স্বামীর মৃত্যু এখনো ইরা মেনে নিতে পারেনি। এমন অবস্থায় গল্পের নায়ক সৌম্যর সঙ্গে কীভাবে ডানা মেলবে তাঁদের প্রেমের গল্প, সেটাই দেখা যাবে সিরিজে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.