Rohit Sharma: পাঞ্জাব কিংসের জার্সিতে দেখা যাবে রোহিত শর্মাকে! IPL 2025 মেগা নিলামের আগে প্রীতি জিন্টার দলের কাছ থেকে বড় ইঙ্গিত পাওয়া গেল

Rohit Sharma
Rohit Sharma

Rohit Sharma: আইপিএল ২০২৫ এর সাথে রোহিত শর্মা মুম্বাই ছেড়ে যেতে পারেন বলে জল্পনা রয়েছে

 

হাইলাইটস:

  • রোহিত যদি আইপিএল ২০২৫ এর মেগা নিলামে আসেন, অনেক দলই তাঁর জন্য বাজি ধরবে
  • যার মধ্যে একটি দল হতে পারে পাঞ্জাব কিংস
  • পাঞ্জাব কিংসের হেড অফ ক্রিকেট ডেভেলপমেন্ট সঞ্জয় বাঙ্গার রোহিতকে দলে নেওয়ার প্রসঙ্গে কী বললেন শুনুন

Rohit Sharma: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (IPL) পরবর্তী মরশুমের জন্য এ বছর একটি মেগা নিলাম অনুষ্ঠিত হবে। এই নিলামের আগে মুম্বাই ইন্ডিয়ান্স রোহিত শর্মাকে ধরে রাখবে কি না, সেদিকেই সবার নজর রয়েছে। মুম্বাই যদি রোহিতকে ধরে না রাখে তাহলে অনেক দলই রোহিতকে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে। পাঞ্জাব কিংসও তাদের মধ্যে একটি দল হতে পারে। পাঞ্জাব কিংসের হেড অফ ক্রিকেট ডেভেলপমেন্ট সঞ্জয় বাঙ্গার বলেছেন যে রোহিত যদি নিলামে আসেন তাহলে তাঁর পেছনে ফ্রাঞ্চাইজিগুলি মোটা টাকা খরচ করতে পারে।

We’re now on WhatsApp – Click to join

সঞ্জয় বাঙ্গার বলেছেন যে অনেক কিছুই নির্ভর করছে রিটেনশন নিয়মের উপর যা আইপিএলের মেগা নিলামের আগে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে তিনি বলেছেন যে রোহিত যদি আইপিএলের নিলামে আসেন তবে তাঁর উপর প্রচুর অর্থের বর্ষণ হতে পারে।

রাও পডকাস্টে বাঙ্গার বলেছেন, “আমাদের অপেক্ষা করতে হবে। আমি রোহিতের সাথে ডেকান চার্জার্সে খেলেছি কিন্তু তার পরে সে মুম্বাইতে চলে গেছে। হ্যাঁ, মুম্বাইতে অনেক পরিবর্তন হয়েছে, তবে অনেক কিছুই রিটেনশন নিয়মের উপর নির্ভর করে, কারণ এটি একটি বিষয় যা বিবেচনা করা হচ্ছে। একবার রিটেনশন নিয়ম সম্পর্কে বিষয়টা পরিষ্কার হলে আমরা জানতে পারব কতজন খেলোয়াড়কে ধরে রাখা যেতে পারে।”

We’re now on Telegram – Click to join

পাঞ্জাব কি রোহিতকে দলে নেবে?

পাঞ্জাব এমন একটি দল যা একবারও আইপিএল শিরোপা জিততে পারেনি। এখনও পর্যন্ত দলের অধিনায়ক ছিলেন শিখর ধাওয়ান। তবে রোহিত যদি পাঞ্জাবে আসেন তাহলে অবশ্যই তাঁকে নেতৃত্ব দেওয়া হবে। রোহিতকে দলে নেওয়ার বিষয়ে বাঙ্গার বলেন, “এটা নির্ভর করে আমাদের কাছে কত টাকা আছে। কারণ রোহিত যদি নিলামে নামেন তাহলে তার দাম অবশ্যই অনেক বেশি হবে।”

Read more:- ওডিআই ক্রিকেটে সবচেয়ে বেশি ‘হ্যাটট্রিক’ নেওয়া এই ৫ বোলার, তালিকায় ভারতীয়রাও রয়েছেন

রোহিতের অধিনায়কত্বে মুম্বাই পাঁচবার আইপিএলের শিরোপা জিতেছে, কিন্তু গত বছর মুম্বাই টিম ম্যানেজমেন্ট একটি আশ্চর্যজনক সিদ্ধান্ত নিয়েছিল এবং গুজরাট টাইটান্স থেকে আসা হার্দিক পান্ডিয়ার হাতে দলের নেতৃত্ব তুলে দিয়েছিল। এরপর মুম্বাই দল দুটি দলে বিভক্ত হয়। সেই কারণেই মুম্বই এ বার রোহিতকে ধরে রাখবে না বলে শোনা যাচ্ছে।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

1 Comment

Leave a Reply

Your email address will not be published.