Priyanka Chopra: ভাই সিদ্ধার্থ চোপড়ার বিয়েতে ম্যাজেন্টা শাড়িতে নজর কারলেন প্রিয়াঙ্কা চোপড়া

Priyanka Chopra
Priyanka Chopra

Priyanka Chopra: ম্যাজেন্টা শাড়িতে অপরূপা হয়ে হাজির হলেন প্রিয়াঙ্কা চোপড়া, দেখে নিন তাঁর শাড়ি লুকের ছবিটি

হাইলাইটস:

  • সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া তার ভাই সিদ্ধার্থ চোপড়ার বিবাহের অনুষ্ঠানে এসে হাজির হয়েছিলেন
  • সেখানে পাপারাজ্জিদের জন্য পোজও দিয়েছেন অভিনেত্রী
  • তিনি একটি আকর্ষণীয় ম্যাজেন্টা শাড়ি পরে এন্ট্রি নিয়েছিলেন

Priyanka Chopra: প্রিয়াঙ্কা চোপড়া, তার অনবদ্য ফ্যাশনের জন্য পরিচিত, তার ভাই সিদ্ধার্থ চোপড়ার বিবাহের উদযাপনে তিনি একটি আকর্ষণীয় স্টাইলিশ এন্ট্রি নিয়েছিলেন, একটি অত্যাশ্চর্য ম্যাজেন্টা শাড়িতে তার লুকটি প্রদর্শন করেছিলেন। শুক্রবার সন্ধ্যায় মুম্বাইতে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে সিদ্ধার্থ এবং তার বাগদত্তা নীলম উপাধ্যায়ের জন্য একটি বিশেষ উপলক্ষ হিসাবে চিহ্নিত হয়েছিল, যারা এই বছরের এপ্রিলে তাদের রোকা অনুষ্ঠান করেছিলেন।

We’re now on Telegram- Click to join

শুক্রবারে, ভারতে এসেছিলেন এই অভিনেত্রী এবং তার শৈলীর সাথে উদযাপনে যোগ দিয়েছিলেন। প্রিয়াঙ্কা চোপড়ার শাড়িটি একটি স্তরযুক্ত মুক্তা চোকার নেকলেস এবং ম্যাচিং মুক্তার কানের দুল দ্বারা সুন্দরভাবে পরিপূরক ছিল, যা তার পোশাকে একটি রাজকীয়ভাব যোগ করেছেন। তিনি লাল লিপস্টিক এবং স্মোকি আই সহ একটি ক্লাসিক লুক ক্রিয়েট করেছিলেন। তিনি তাঁর চুলে কোঁকড়ানো স্টাইল রেখে ছিলেন একটি আলগা বানের সাথে স্টাইল করেছিলেন।

প্রিয়াঙ্কা চোপড়া এক বন্ধুকে নিয়ে অনুষ্ঠানস্থলে পৌঁছেছিলেন। তার আগমনের পরে, তিনি প্রবেশদ্বারে পাপারাজ্জিদের জন্য পোজ দেওয়ার জন্য কিছুক্ষণ সময় নিয়েছিলেন। তিনি প্রথমে ফটোগ্রাফারদের দিকে তাকিয়ে হাসলেন। তারপর নিরাপত্তা কর্মীরা ফটোগ্রাফারদের দূরে ঠেলে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করার সময়, প্রিয়াঙ্কা চোপড়া গোলযোগ লক্ষ্য করেন এবং দ্রুত হস্তক্ষেপ করেন। এবং আবার পোজ দিলেন, যাতে তারা নিখুঁত শটটি ক্যাপচার করতে পারে।

We’re now on WhatsApp- Click to join

প্রিয়াঙ্কা চোপড়ার কাজের ফ্রন্টে,

ফ্র্যাঙ্ক ই ফ্লাওয়ারস পরিচালিত ‘দ্য ব্লাফ’-এ দেখা যাবে তাকে। প্রিয়াঙ্কা চোপড়া ১৯ শতকের ক্যারিবিয়ান সেটিংয়ে একজন প্রাক্তন মহিলা জলদস্যু চরিত্রে অভিনয় করছেন৷ তিনি জন সিনা, ইদ্রিস এলবা এবং জ্যাক কায়েদের সাথে ইলিয়া নাইশুলার পরিচালিত অ্যাকশন কমেডি ‘হেডস অফ স্টেট’-এও উপস্থিত হবেন। প্রিয়াঙ্কাও ফারহান আখতারের ‘জি লে জারা’-তে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে, যেখানে ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাট রয়েছে।

Read More- প্রথম দেখাতেই কী প্রেমের গুঞ্জন কেএল রাহুল এবং আথিয়া শেট্টির? এ বিষয়ে অকপট আথিয়া

উপরন্তু, ভক্তরা প্রিয়াঙ্কার মারাঠি ছবি পানি নিয়ে উচ্ছ্বসিত, যা ১৮ই অক্টোবর মুক্তির জন্য নির্ধারিত। আদিনাথ কোথারে পরিচালিত এবং প্রিয়াঙ্কা এবং তার মা মধু চোপড়া তাদের ব্যানারে প্রযোজনা করেছেন। মূলত ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত, ছবিটি পরিবেশ সংরক্ষণের জন্য সেরা চলচ্চিত্রের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতেছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.