KL Rahul-Athiya Shetty: প্রথম দেখাতেই কী প্রেমের গুঞ্জন কেএল রাহুল এবং আথিয়া শেট্টির? এ বিষয়ে অকপট আথিয়া

KL Rahul-Athiya Shetty
KL Rahul-Athiya Shetty

KL Rahul-Athiya Shetty: কীভাবে কে এল রাহুলের প্রেমে পড়েছিলেন আথিয়া? সবটা জানালেন অভিনেত্রী

হাইলাইটস:

  • কেএল রাহুলের এবং আথিয়া শেট্টির প্রেমের কথা আমরা সকলেই জানি
  • কিন্তু কীভাবে শুরু হয়েছিল তাঁদের এই প্রেম জানেন কী?
  • তবে শুনুন তাঁদের প্রেমের গল্প, সবটা নিজে মুখেই বললেন অভিনেত্রী

KL Rahul-Athiya Shetty: কেএল রাহুল এবং আথিয়া শেট্টির প্রেমের গল্প বলিউডে ক্রিকেটের মিলনের আরেকটি উদাহরণ। এটি ছিল জানুয়ারী ২০১৯, যখন ক্রিকেটার একজন পারস্পরিক বন্ধুর মাধ্যমে অভিনেত্রীর সাথে দেখা করেছিলেন।

এবং তারপর থেকে, তাদের সম্পর্ক বছরের পর বছর ধরে রয়েছে। চলুন দেখে নেওয়া যাক কেএল রাহুলের সাথে তার স্ত্রী আথিয়া শেট্টির প্রেমের গল্প।

We’re now on WhatsApp- Click to join

কেএল রাহুল এবং আথিয়া ২০১৯ সালে দেখা হওয়ার পরেই ডেটিং শুরু করেছিলেন, তবে তারা তাদের সম্পর্ককে লাইমলাইট থেকে দূরে রাখতে বেছে নিয়েছিলেন।

এটি তখনই যখন আথিয়া শেট্টির বন্ধু এবং ডিজাইনার বিক্রম ফাডনিস সোশ্যাল মিডিয়ায় একটি মন্তব্য পোস্ট করেছিলেন, যা এই জুটির একে অপরকে ডেট করার ইঙ্গিত দেয়।

কেএল রাহুল সম্পর্কে আথিয়াকে মজাদারভাবে উত্যক্ত করে, বিক্রম আথিয়ার পোস্টে মন্তব্য করেছিলেন, “আপনি আজকাল খুব বেশি এবং উত্তেজিত বলে মনে হচ্ছে??? চল কেএলে যাই??? ….. কুয়ালালামপুর।”

২০১৯ সালের ডিসেম্বরে, দুজনেই থাইল্যান্ডে তাদের নববর্ষ উদযাপন থেকে প্রথম একসঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন, যা আবার তাদের সম্পর্কের ইঙ্গিত দেয়। যদিও কেএল রাহুল এবং আথিয়ার গুঞ্জন চারিদিকে ছিল, এই জুটি তাদের ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতে বেছে নিয়েছিল।

We’re now on Telegram- Click to join

প্রায় দুই বছর ডেটিং করার পর, কেএল রাহুল আথিয়ার জন্মদিনে তাকে তার বিশেষ দিনে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় তাদের পছন্দের ছবি পোস্ট করে তাদের সম্পর্ক ইন্সটা-অফিসিয়াল করে তোলেন। তারপর আথিয়াও কেএল রাহুলের সাথে তার বিদেশের ক্রিকেট সফরে যোগ দিতে শুরু করে এবং এমনকি তারা একসাথে কয়েকটি অনুমোদনে দেখা যায়।

এদিকে, কেএল রাহুলকেও আথিয়ার সাথে তার ভাই আহান শেট্টির ছবি ‘টাডাপ’-এর স্ক্রীনিংয়ে উপস্থিত থাকতে দেখা গেছে।

২০২৩ সালে, তারা জানুয়ারীতে তাদের অন্তরঙ্গ বিয়ের খবর দিয়ে তাদের ভক্ত এবং অনুগামীদের অবাক করে দিয়েছিল। সুনীল শেট্টির খান্ডালা ফার্মহাউসে তাদের সুন্দর তিন দিনের বিবাহের আয়োজন করা হয়েছিল এবং এতে তাদের পরিবার, বন্ধুবান্ধব এবং বলিউড এবং ক্রিকেট-জগত উভয়ের লোকজন সহ প্রায় ১০০ জন অতিথি উপস্থিত ছিলেন।

তাদের প্রেমের কথা বলতে গিয়ে, দম্পতি সোশ্যাল মিডিয়ায় বিয়ের ছবি সহ পোস্ট করেছিলেন, “আপনার আলোতে, আমি কীভাবে ভালবাসতে শিখেছি… আজ, আমাদের সবচেয়ে প্রিয়জনের সাথে, আমরা সেই বাড়িতে বিয়ে করেছি যা আমাদের প্রচুর আনন্দ এবং প্রশান্তি দিয়েছে। কৃতজ্ঞতা এবং ভালবাসায় পূর্ণ হৃদয় নিয়ে, আমরা এই একতার যাত্রায় আপনার আশীর্বাদ চাই।

Read More- প্রধানমন্ত্রী মোদিকে ছাড়িয়ে গেলেন অভিনেত্রী শ্রদ্ধা, ইনস্টাগ্রামে তৃতীয় সর্বাধিক অনুসরণযোগ্য ভারতীয় হলেন তিনি

দম্পতি লাইমলাইট থেকে দূরে থাকার সময়, কসমোপলিটনের সাথে ২০২৩ সালের একটি সাক্ষাৎকারে, আথিয়া তাকে কে এল রাহুলের প্রেমে পড়েছিল সে সম্পর্কে খুলে বলেছিলেন। তিনি শেয়ার করেছেন যে তার স্বামী নিজের চেয়ে অনেক ‘ভালো কথোপকথনবাদী’। তার প্রশংসা করে, তিনি আরও ভাগ করেছেন, “আমাদের খুব আলাদা ব্যক্তিত্ব রয়েছে এবং আমি বিশ্বাস করি যে এটিই আমাদের ভারসাম্য রক্ষা করে। যাইহোক, আমাদের মান সিস্টেম খুব অনুরূপ, এবং আমরা কিভাবে সংযুক্ত এমন কিছু দিন আছে যখন আমি একটি নির্দিষ্ট উপায় অনুভব করছি, এবং আমার কাছে এটি ভালভাবে ব্যাখ্যা করার চেষ্টা করার শক্তি নেই, এবং রাহুল কেবল বুঝতে পারে যে আমি কিসের মধ্যে দিয়ে যাচ্ছি। এটা তার কাছে স্বাভাবিকভাবেই আসে এবং এটাই তার বিশেষত্ব।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.