IC 814 The Kandahar Hijack Trailer: বিজয় ভার্মার অভিনীত সিরিজ IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক, ভারতের দীর্ঘতম বিমান হাইজ্যাকের গল্প নিয়ে নির্মিত হয়েছে, কবে মুক্তি পাবে সিরিজটি?

IC 814 The Kandahar Hijack Trailer
IC 814 The Kandahar Hijack Trailer

IC 814 The Kandahar Hijack Trailer: Netflix সোমবার তার বহু প্রতীক্ষিত সিরিজ, IC 814 য় ভার্মার অভিনীত সিরিজ IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক-এর ট্রেলার রিলিজ করেছে, যেখানে প্রধান ভূমিকায় বিজয় ভার্মা অভিনয় করেছেন

হাইলাইটস:

  • IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক, বিজয় ভার্মা, পঙ্কজ কাপুর এবং নাসিরুদ্দিন শাহ অভিনীত, নেটফ্লিক্সে প্রিমিয়ারের জন্য প্রস্তুত
  • সত্য ঘটনাগুলির উপর ভিত্তি করে – IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক, একটি সীমিত সিরিজ
  • IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক ২৯শে আগস্ট Netflix-এ প্রকাশিত হবে

IC 814 The Kandahar Hijack Trailer: IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক, বিজয় ভার্মা, পঙ্কজ কাপুর এবং নাসিরুদ্দিন শাহ অভিনীত, নেটফ্লিক্সে প্রিমিয়ারের জন্য প্রস্তুত। সীমিত সিরিজের ট্রেলার, যা ২৯শে আগস্ট মুক্তি পেতে চলেছে, সোমবার স্ট্রিমার দ্বারা উন্মোচন করা হয়েছিল। সিরিজটি ক্যাপ্টেন দেবী শরণ এবং শ্রীঞ্জয় চৌধুরীর ‘ফ্লাইট ইনটু ফিয়ার’ বই থেকে নেওয়া হয়েছে। সিরিজে বিজয় ভার্মাকে একজন পাইলটের ভূমিকায় দেখা যাবে।

We’re now on WhatsApp – Click to join

”৭ দিন। জাহাজে ১৮৮ জন বাস করে। একটি জাতির সবচেয়ে খারাপ দুঃস্বপ্ন। সত্য ঘটনাগুলির উপর ভিত্তি করে – IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক, একটি সীমিত সিরিজ, ২৯শে আগস্ট আসে, শুধুমাত্র Netflix-এ!” ট্রেলারের সাথে স্ট্রিমার লিখেছেন৷

Read more –

IC ৮১৪ কাঠমান্ডু থেকে উড্ডয়নের ৪০ মিনিট পরে ২৪ ডিসেম্বর, ১৯৯৯-এ পাঁচ সন্ত্রাসী হাইজ্যাক করেছিল। প্রায় ১৮০ জন যাত্রী বহনকারী বিমানটি সাত দিন ধরে জিম্মি ছিল এবং কাঠমান্ডু থেকে অমৃতসর এবং তারপর লাহোরে উড়েছিল। এটি লাহোরে পুনরায় ফুয়েল করা হয় এবং দুবাই চলে যায়। দুবাই থেকে, এটি তালেবান-নিয়ন্ত্রিত কান্দাহারে গিয়েছিল, যেখানে ৩১শে ডিসেম্বর, ২০০০-এ সমস্ত যাত্রীকে ছেড়ে দেওয়া হয়েছিল।

নির্মাতাদের মতে, “ছয়-পর্বের সিরিজটি আপনাকে ৩০,০০০ ফুটে আটকে থাকা যাত্রী এবং ক্রুদের মুখোমুখি হওয়া স্নায়বিক বাস্তবতার দিকে ঠেলে দেয়। প্রতিটি মুহূর্ত উত্তেজনায় ডুবে থাকার সাথে, সিরিজটি ভারতের একটি নিরলস দলকে অনুসরণ করে সময়ের বিরুদ্ধে রেস করছে, পাঠোদ্ধার করে। ছিনতাইকারীদের অশুভ দাবি, এবং জাহাজে থাকা প্রত্যেকের নিরাপদে ফিরে আসার জন্য প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করা।”

We’re now on Telegram – Click to join

অরবিন্দ স্বামী, দিয়া মির্জা, পূজা গোর, পত্রলেখা, অমৃতা পুরী, কুমুদ মিশ্র, মনোজ পাহওয়া, অনুপম ত্রিপাঠী, কানওয়ালজিৎ সিং, দিব্যেন্দু ভট্টাচার্য, সুশান্ত সিং, আদিত্য শ্রীবাস্তব, রাজীব ঠাকুর এবং যশপাল শর্মাও শো-এর একটি অংশ। IC ৮১৪ দ্য কান্দাহার হাইজ্যাক ২৯শে আগস্ট Netflix-এ প্রকাশিত হবে।

বলিউডে চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.