/

Bollywood News: আলিয়া ভাট প্যারিস অলিম্পিক ২০২৪-এ জয়ের জন্য মনু ভাকের, সরবজোত সিং, স্বপ্নিল কুসলকে অভিনন্দন জানিয়েছেন, আলিয়া ভাটের পোস্টটি দেখুন

Bollywood News
Bollywood News

Bollywood News: আলিয়া ভাট সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর অভিনন্দনের পোস্টটি শেয়ার করেছেন

হাইলাইটস:

  • প্যারিস অলিম্পিক ২০২৪-এ ঐতিহাসিক জয় উদযাপনে আলিয়া ভাট একটি পোস্ট শেয়ার করেছেন
  • ইনস্টাগ্রামে তার গর্ব শেয়ার করে, আলিয়া তাদের অবিশ্বাস্য কৃতিত্বের জন্য প্রশংসা করেছেন
  • আলিয়া ভাটের ইনস্টাগ্রাম পোস্টটি দেখে নিন

Bollywood News: প্যারিস অলিম্পিক ২০২৪-এ স্বপ্নিল কুসলে, সরবজ্যোত সিং, এবং মনু ভাকের তাদের কৃতিত্বের জন্য উদযাপন এবং অভিনন্দন জানানোর জন্য আলিয়া ভাট ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগ দিয়েছিলেন। আলিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে মনু ভাকের, সরবজ্যোত সিং এবং স্বপ্নিল কুসলেকে নিয়ে একটি কোলাজ পোস্ট করেছেন।

We’re now on WhatsApp- Click to join

প্রতিটি ভারতীয়ের অনুভূতির প্রতিধ্বনি করে, আলিয়া তাঁর অনুভূতি পোস্ট করে বলেছেন, “মেকিং আস প্রাউড উইথ এভরি শট! কংগ্রাচুলেশন! @bhakermanu @sarabjotsingh30 @swapnil_kusale @weareteamindia #Paris2024।”

বৃহস্পতিবার, ভারতের স্বপ্নিল কুসলে প্যারিস অলিম্পিকে পুরুষদের ৫০ মিটার রাইফেল ৩P ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছে, এই ইভেন্টে প্রথম ভারতীয় হিসেবে একটি পদক নিশ্চিত করার জন্য একটি ঐতিহাসিক কৃতিত্ব চিহ্নিত করেছে। কুসলে মোট ৪৫১.৪ স্কোর নিয়ে তৃতীয় স্থান অর্জন করেছে, যা গেমসের তাদের তৃতীয় শ্যুটিং পদক হিসাবে ভারতের তালিকায় অবদান রেখেছে। এর আগে একই অলিম্পিকে ১০ মিটার এয়ার পিস্তল (মিশ্র দল) ইভেন্টে সরবজোত সিং এবং মনু ভাকের ইতিমধ্যেই ব্রোঞ্জ পদক জিতেছিলেন।

মনু ভাকের এবং তার সঙ্গী সরবজোত সিং প্যারিস অলিম্পিকে ১০ মিটার এয়ার পিস্তল মিক্সড টিম ইভেন্টে ব্রোঞ্জ পদক জিতেছেন। ভাকের এর আগে মহিলাদের ব্যক্তিগত ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে ব্রোঞ্জ জিতেছিলেন। ব্রোঞ্জ মেডেল প্লে-অফে ১৬-১০ জয়ের সাথে দক্ষিণ কোরিয়ার লি ওনহো এবং ওহ ইয়ে জিনকে পরাজিত করে এই জুটি। এখনও পর্যন্ত, ভারতীয় দল প্যারিস অলিম্পিকে তিনটি ব্রোঞ্জ পদক জিতেছে।

We’re now on Telegram- Click to join

মনু ভাকের মহিলাদের ব্যক্তিগত ১০ মিটার এয়ার পিস্তল ইভেন্টে তৃতীয় স্থান অর্জন করে ভারতের পদক তালিকা খুললেন। অলিম্পিক ২৬শে জুলাই শুরু হয়েছিল এবং ১১ই আগস্ট শেষ হবে।

কাজের ফ্রন্টে আলিয়া ভাট:

কাজের ফ্রন্টে, সম্প্রতি আলিয়া ভাট ‘জিগরা’-তে অভিনয় করতে চলেছেন, যার মুক্তির তারিখ মূলত ২৭শে সেপ্টেম্বর, ২০২৪-এ নির্ধারিত হয়েছে, ছবিটি এখন ১১ই অক্টোবর, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি হবে। আলিয়া ইনস্টাগ্রামে মুক্তির তারিখ ঘোষণা করেছেন, বলেছেন, “১১.১০.২০২৪ | JIGRA | সিনেমাগুলিতে দেখা যাবে।” উপরন্তু, আলিয়া সঞ্জয় লীলা বনসালির আসন্ন ছবি ‘লাভ অ্যান্ড ওয়ার’-এ রণবীর কাপুরের সাথে উপস্থিত হবেন, যেখানে ভিকি কৌশলও থাকবে।

Read More- সম্প্রতি শিল্পা শিন্ড খতরো কে খিলাড়ি ১৪ থেকে অসীম রিয়াজের উচ্ছেদের বিষয়ে মুখ খুলেছেন

এছাড়াও, আলিয়া ভাট ‘আলফা’ ছবিতে দেখা যাবে, যেটিতে একজন সুপার এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন শর্বরী। শিব রাওয়াইল দ্বারা পরিচালিত, যিনি পূর্বে ২০২৩ সালে হিট Netflix সিরিজ ‘দ্য রেলওয়ে মেন’ দিয়ে তার পরিচালনায় আত্মপ্রকাশ করেছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.