Television Gossip: টিআরপি- রেটিং কম! তাই বন্ধ করার সিদ্ধান্ত নিল চ্যানেল। শেষ হল এই ধারাবাহিকের অন্তিম পর্বের শ্যুটিং! মাথায় হাত দর্শকদের!

Television Gossip
Television Gossip

Television Gossip: ইতিমধ্যেই শেষ হল এই ধারাবাহিকের অন্তিম পর্বের শ্যুটিং, কোন ধারাবাহিকটি বন্ধ হচ্ছে তা এখনই জেনে নিন

হাইলাইটস:

  • স্টার জলসায় আসতে চলেছে নতুন ধারাবাহিক
  • তাই কোন মেগা শেষ হবে তা নিয়েই শুরু জল্পনা
  • ইতিমধ্যেই শোনা গেল শেষ হচ্ছে স্টার জলসার এক মেগা ধারাবাহিক

Television Gossip: স্টার জলসায় শীঘ্রই আসতে চলেছে নতুন ধারাবাহিক ‘তেঁতুলপাতা’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতব্রতা দে-কে। এই ধারাবাহিকের প্রোমো প্রকাশ্যে আসার পরই শুরু হয় জল্পনা। কোন মেগা শেষ হবে তা নিয়েই শুরু হয় চর্চা।

We’re now on WhatsApp- Click to join

শেষ হচ্ছে স্টার জলসার এই ধারাবাহিকটি

সম্প্রতি কিছুদিন আগেই এক সংবাদমাধ্যমের কাছে অভিনেতা রোহন ভট্টাচার্য জানান যে, শীঘ্রই তাঁদের এই ধারাবাহিক ‘তুমি আশেপাশে থাকলে’ শেষ হতে চলেছে। কয়েকদিন আগেই এই সিরিয়ালে নায়িকার মুখও বদল হয়েছে। অঙ্গনা রায়ের পরিবর্তে ধারাবাহিকে এসেছেন রুকমা রায়। এর আগে স্লটও বদল হয়েছিল। তবে তা সত্ত্বেও টিআরপি-তে বিশেষ কোনও পার্থক্য দেখা যায়নি। শেষমেষ বন্ধ করার সিদ্ধান্ত নিল চ্যানেল কর্তৃপক্ষ।

এবার সম্পন্ন হল এই ধারাবাহিকের অন্তিম পর্বের শ্যুটিং

ইতিমধ্যেই জানা গিয়েছে যে ‘তুমি আশেপাশে থাকলে’র অন্তিম পর্বের শ্যুটিং সম্পন্ন হয়েছে। ধারাবাহিকের প্রত্যেকজনকে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিতে দেখা গেছে। সেদিনের কিছু মুহূর্তের ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী নবনীতা দাস।

We’re now on Telegram- Click to join

অন্তিম পর্বের শ্যুটিংয়ের পর সেলিব্রেশনে মেতে থাকতে দেখা যায় ধারাবাহিকের কলাকুশলীদের। কেক কেটে গালে মাখামাখি করেন ধারাবাহিকের টিমের সদস্যরা। একগুচ্ছ ছবি শেয়ার করে অভিনেত্রী নবনীতা ক্যাপশনে লিখেছিলেন, ‘গল্প শেষের কিছু মুহূর্ত’।

Read More- ঝড় উঠবে এবার টিআরপি তালিকায়! প্রকাশ্যে এল নীল-শ্যামৌপ্তির ‘অমর সঙ্গী’র প্রথম ঝলক, রইল ভিডিও

প্রাইমে টাইমেই শুরু হয়েছিল ‘তুমি আশেপাশে থাকলে’ ধারাবাহিকের সফর। তবে শুরু থেকেই টিআরপি তালিকায় খুব একটা ভালো পারফরমেন্স দেখাতে পারেনি এই মেগাটি। এরপর স্লট বদলালেও ভাগ্য ফেরেনি ধারাবাহিকের। এবার ‘তেঁতুলপাতা’ ধারাবাহিক আসায় টার্গেট পড়লো এই সিরিয়ালের ওপর। তবে শোনা যাচ্ছে, গৌরব-ঋতব্রতার ধারাবাহিকটি সন্ধ্যা ৭টা বা ৭:৩০টার স্লটে দেওয়া যেতে পারে। এক্ষেত্রে আরও কোনো একটি ধারাবাহিকের স্লট বদল বা গল্পে ইতি টানতে পারে বলে অনুমান করছেন দর্শকমহল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.