Bollywood News: ক্যাটরিনা কাইফ ‘ব্যাড নিউজ’-এ ভিকি কৌশলের অভিনয়ের প্রশংসা করেছেন, পোস্টটি দেখে নিন

Bollywood News
Bollywood News

Bollywood News: ক্যাটরিনা কাইফ ‘ব্যাড নিউজ’-এ ভিকি কৌশলের প্রশংসা করে কী বলেছেন দেখুন

হাইলাইটস:

  • ব্যাড নিউজ ১৯শে জুলাই, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল
  • একটি স্ক্রীনিংয়ে ব্যাড নিউজ দেখার পর, অভিনেত্রী ক্যাটরিনা একটি পোস্ট লিখে শেয়ার করেছেন
  • তিনি পোস্টটিতে কী লিখেছেন তা দেখে নিন

Bollywood News: বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ, সর্বশেষ রিলিজ ব্যাড নিউজে তার স্বামী ভিকি কৌশলের অভিনয় পর্যালোচনা করেছেন এবং তার ইনস্টাগ্রামে একটি বিশেষ নোটও লিখেছেন।

We’re now on WhatsApp- Click to join

ছবিটির পোস্টার শেয়ার করে, অভিনেত্রী ক্যাটরিনা তার ইনস্টাগ্রাম স্টোরিজে লিখেছেন, “অ্যান্ড ইট’স হেয়ার… জাস্ট টু মাচ ফান দিস ওয়াস, ব্রোম্যান্স গেটস এ নিউ মিনিং উইথ দ্য পাঞ্জাবি বয়েস, এফোর্টলেস টাইমিং অ্যান্ড কেমিস্ট্রি ….. @vickykaushai09 ইউ অলওয়েজ অ্যামেজ মি উইথ ইওর এজ অ্যান্ড দ্য জয় ইউ ব্রিইং অন স্ক্রিন @ammyvirk জাস্ট লাভড ইউ ইন এভরি সিন @triptidimri ইউ আর জাস্ট কংগ্রাচুলেশন্স টু @bindraamritpal @anandtiwari @karanjohar।”

তার পোস্টটি দেখুন:

ব্যাড নিউজের নির্মাতারা বৃহস্পতিবার রাতে বলিউড সেলিব্রিটিদের জন্য ছবিটির বিশেষ স্ক্রিনিংয়ের আয়োজন করেছে। স্ক্রিনিংয়ে শুধুমাত্র ব্যাড নিউজের কাস্ট এবং কলাকুশলীরা উপস্থিত ছিলেন না, ভিকির পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন। অভিনেতা তার স্ত্রী ক্যাটরিনার সাথে স্ক্রীনিংয়ে এসেছিলেন এবং দুজনকে পোজ দিতেও দেখা গেছে।

We’re now on Telegram- Click to join

ব্যাড নিউজ

আনন্দ তিওয়ারি পরিচালিত ব্যাড নিউজ ১৯শে জুলাই, ২০২৪-এ প্রেক্ষাগৃহে মুক্তি পায়৷ এটি তৃপ্তি দিমরি, অ্যামি ভির্ক এবং ভিকি কৌশলের একসঙ্গে অভিনয় করা প্রথম ছবি৷ এটি ২০১৯ মুভি গুড নিউজের একটি আধ্যাত্মিক সিক্যুয়েল যেখানে অক্ষয় কুমার, কিয়ারা আডভানি, কারিনা কাপুর খান এবং দিলজিৎ দোসাঞ্জ অভিনয় করেছেন। এই ছবিটি হবে অ্যানিমেল খ্যাত অভিনেত্রী তৃপ্তির প্রথম বাণিজ্যিক ছবি।

Read More- ভিকি কৌশল মুম্বাইতে থিয়েটারে ভক্তদের চমকে দিয়েছেন, তাদের সাথে ‘তৌবা তৌবা’ গেয়েছেন

চলচ্চিত্র বিশ্লেষন

পাঁচটির মধ্যে ৪টি স্টার প্রদান করে, অসীম শর্মা ব্যাড নিউজ-এর জন্য তার পর্যালোচনাতে লিখেছেন, ”ভিকি, তৃপ্তি এবং অ্যামির ত্রয়ী নতুন জুটির স্পর্শে গল্পটি ভালো। আপনি অবশ্যই আপনার পরিবার বা আপনার সঙ্গীর সাথে এটি উপভোগ করতে পারেন। গল্প এবং অভিনেতা ছাড়াও, চলচ্চিত্রটিতে ধর্ম প্রোডাকশন আর্কাইভ সহ কিছু গান রয়েছে, যা আপনার জন্য মজাদার হতে পারে৷

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.