/

Ananya Panday With A Cup Of Coffee: একটি কফি কাপের সাথে অনন্যা পান্ডেকে তার ইনস্টাগ্রামে স্টোরি শেয়ার করেছেন, তিনি একটি মন্তব্য করেছেন, আসুন সেটি জেনে নেওয়া যাক

Ananya Panday With A Cup Of Coffee
Ananya Panday With A Cup Of Coffee

Ananya Panday With A Cup Of Coffee: “কেন আমার কফি আমাকে একটি বক্তৃতা দিচ্ছে?” অনন্যা পান্ডে তার ইনস্টাগ্রাম স্টোরিতে জিজ্ঞাসা করেছেন, পোস্টটি দেখুন

হাইলাইটস:

  • অভিনেত্রী অনন্যা পান্ডে তার হাতে একটি কফির কাপ নিয়ে একটি ছবি শেয়ার করেছেন
  • মনে হচ্ছে কফি তাকে বিলম্বের বিষয়ে একটি পাঠ শেখানোর চেষ্টা করছে
  • অনন্যা পান্ডের মতো, আপনিও যদি কফির দিব্যি খেয়ে থাকেন, তাহলে এই সহজে তৈরি রেসিপিগুলি দেখতে ভুলবেন না

Ananya Panday With A Cup Of Coffee: কফি প্রেমীদের জীবনে কফির গুরুত্ব রয়েছে। এই সদ্য তৈরি পানীয় এক কাপ ছাড়া তাদের দিন শুরু করা একটি কঠিন কাজ বলে মনে হয়। আপনার সম্পর্কে জানি না, তবে অনন্যা পান্ডে আমাদের সাথে একমত। তার ইনস্টাগ্রাম স্টোরিজে, অভিনেত্রী তার হাতে একটি কফির কাপ নিয়ে একটি ছবি শেয়ার করেছেন। যদিও আমরা নিশ্চিত যে সে সুগন্ধযুক্ত পানীয়টি উপভোগ করেছে, মনে হচ্ছে কফি তাকে বিলম্বের বিষয়ে একটি পাঠ শেখানোর চেষ্টা করছে। কাপের চারপাশে কাগজের একটি বিস্তৃত ফালা মোড়ানো ছিল। তার উপরে একটি বার্তা ছাপা হয়েছিল যেটিতে লেখা ছিল, “গতকাল তুমি আগামীকাল বলেছ।” “কেন আমার কফি আমাকে বক্তৃতা দিচ্ছে?”

We’re now on WhatsApp – Click to join

অনন্যা পান্ডের মতো, আপনিও যদি কফির দিব্যি খেয়ে থাকেন, তাহলে এই সহজে তৈরি রেসিপিগুলি দেখতে ভুলবেন না:

 

১. ক্যাপুচিনো

আপনি যদি আপনার কফি শক্তিশালী এবং সুগন্ধযুক্ত পছন্দ করেন, ক্যাপুচিনো ঠিক আপনার যা প্রয়োজন। এটি প্রস্তুত করার জন্য, আপনার শুধু দুই কাপ শক্তিশালী, স্বাদযুক্ত কফি এবং কিছু গ্রাউন্ড চিনি প্রয়োজন।

২. ক্যাফে মোকা

আপনার কফিতে চকোলেট যোগ করে আপনার বিষণ্ণ সকালকে সতেজ করে তুলুন। হ্যাঁ, আমরা ক্যাফে মোকার কথা বলছি। কিছু ডার্ক চকলেট এবং ফোমের ইঙ্গিত আপনাকে এই সমৃদ্ধ পানীয় তৈরি করতে সাহায্য করবে।

Read more – ফের এবছর আনুশকা শর্মা এবং বিরাট কোহলিকে লন্ডনে কৃষ্ণ দাসের ‘কীর্তনে’ অংশ নিতে দেখা গেছে, সোশ্যাল মিডিয়ায় ছবিটি খুব ভাইরাল হয়েছে

৩. মিন্ট কফি

যখন পুদিনার শীতল প্রভাব এবং কফির শক্তিশালী সারাংশ মিশ্রিত হয়, তখন এটি একটি বিস্ময়কর পানীয় ওরফে মিন্ট কফি তৈরি করে। একবার আপনি এটি ব্যবহার করে দেখুন, এটি আপনার নতুন প্রিয় হয়ে উঠবে।

৪. কোল্ড কফি

গ্রীষ্ম শেষ হতে পারে, কিন্তু বর্ষার আর্দ্রতা কাটিয়ে উঠতে, এক গ্লাস কোল্ড কফি কিছুটা অবকাশ আনতে পারে। চূর্ণ বরফ সমগ্র অভিজ্ঞতা প্রসারিত।

We’re now on Telegram – Click to join

৫. আইরিশ কফি

আপনার অলস রবিবারে টিপসি শুরু করার জন্য, আপনার সদ্য তৈরি কফিতে কিছু আইরিশ হুইস্কি ঢেলে দিন এবং ভয়েলা! আপনার আইরিশ কফি প্রস্তুত। নিছক ভোগের জন্য হুইপড ক্রিম যোগ করতে ভুলবেন না।

বলিউডে তারকাদের সম্বন্ধে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.