Janhvi Kapoor: জাহ্নবী কাপুর আবারও তেলেগু মুভিতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত, জানুন বিস্তারিত

Janhvi Kapoor
Janhvi Kapoor

Janhvi Kapoor: জানা যাচ্ছে, জাহ্নবী কাপুর Nani33 সিনেমায় কাজ করবেন

হাইলাইটস:

  • জাহ্নবী কাপুর আবারও দক্ষিণ সিনেমাতেও অভিনয় করতে প্রস্তুত
  • অ্যাকশন ড্রামা দেবরা: পার্ট ১ এবং RC16-এর পর এটি হবে অভিনেত্রীর তৃতীয় সিনেমা
  • বহুল আলোচিত এই সিনেমাটি পরিচালনা করবেন শ্রীকান্ত ওদেলা

Janhvi Kapoor: জাহ্নবী কাপুর বলিউডের উঠতি তারকাদের মধ্যে একজন এবং দক্ষিণ সিনেমাতেও তার অভিনয় প্রদর্শনের জন্য প্রস্তুত। এটা বলা যেতে পারে যে অভিনেত্রী তার প্রয়াত মা এবং কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবীর পদাঙ্ক অনুসরণ করছেন, যিনি তেলেগু, তামিল, কন্নড়, মালায়ালাম এবং হিন্দি ভাষার চলচ্চিত্রে কাজ করেছেন। জাহ্নবী জুনিয়র এনটিআর-এর বিপরীতে বহু প্রত্যাশিত অ্যাকশন ড্রামা দেবরা: পার্ট ১ দিয়ে তেলেগুতে আত্মপ্রকাশ করতে প্রস্তুত। শুধু তাই নয়, তাকে রাম চরণের পাশাপাশি RC16-এর সাথেও দেখা যাবে।

We’re now on Telegram- Click to join

এখন তেলুগু ৩৬০-এর রিপোর্ট অনুসারে, Nani33-এর নির্মাতারা জাহ্নবীকে ছবিতে কাস্ট করতে চান। তবে এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো নিশ্চিতকরণ করা হয়নি। উল্লেখ্য, এটি হবে অভিনেত্রীর তৃতীয় তেলেগু সিনেমা।

We’re now on WhatsApp- Click to join

বিখ্যাত পরিচালক শ্রীকান্ত ওদেলা তেলেগু সুপারস্টার নানির সাথে দশরার পরে এই ছবিতে তার দ্বিতীয় সহযোগিতার জন্য চিহ্নিত করবেন। তাদের প্রথম যৌথ সিনেমাটি এমন একটি শহরে উদ্ভাসিত হয়েছিল যা কয়লা খনির উপর নির্ভর করে কিন্তু গ্রামের প্রধানের ছেলের সাথে ঝগড়ায় জড়িয়ে পড়ায় শৈশবের তিন বন্ধুর জীবন বিপর্যস্ত হয়ে পড়ে। মুভিতে ননী, কীর্তি সুরেশ, ঢেকশীথ শেট্টি, শাইন টম চাকো, শামনা কাসিম, জারিনা ওয়াহাব, সামুথিরাকানি এবং রঘু বাবু অভিনয় করেছেন।

Read More- জাহ্নবী কাপুরের আসন্ন সিনেমা ‘উলাজ’ কবে প্রেক্ষাগৃহে আসতে চলেছে জেনে নিন

অন্যদিকে, জাহ্নবীকে শেষ দেখা গিয়েছিল মিস্টার অ্যান্ড মিসেস মাহিতে। স্পোর্টস-রোম্যান্স ড্রামাটি একটি বিবাহিত দম্পতির জীবনকে তুলে ধরেছে, যারা উভয়েই ক্রিকেটের প্রতি ভালোবাসা ভাগ করে নেয়। যাইহোক, স্বামী তার স্ত্রীকে ডাক্তারের পেশা ছেড়ে ক্রিকেটার হিসাবে প্রশিক্ষণের জন্য বেছে নিয়েছিলেন। এতে রাজকুমার রাও, জরিনা ওয়াহাব, কুমুদ মিশ্র, রাজেশ শর্মা, অরিজিত তানেজা, অভিষেক ব্যানার্জী, পূর্ণেন্দু ভট্টাচার্য, অভিলাষ চৌধুরী, নমন অরোরা, শশী ভার্মা এবং ইয়ামিনী দাস মুখ্য ভূমিকায় রয়েছেন। শরণ শর্মা পরিচালিত, সিনেমাটি ৩১শে মে প্রেক্ষাগৃহে মুক্তি পায়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.