Jagaddhatri: টিআরপি কমতেই শুরু হল গুঞ্জন! তবে কী এবার শেষের পথে ‘জগদ্ধাত্রী’? এ বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী অঙ্কিতা নিজেই

Jagaddhatri
Jagaddhatri

Jagaddhatri: অভিনেত্রী অঙ্কিতার কথায় শোরগোল নেটপাড়ায়! সিরিয়াল শেষের গুঞ্জন নিয়ে কী এমন বললেন অভিনেত্রী? জানুন

হাইলাইটস:

  • জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’
  • টিআরপি তালিকায় ভালো স্কোর করলেও গত কয়েক সপ্তাহে এর রেটিং কিছুটা কমেছে
  • এরপরেই শোনা যাচ্ছে, এই ধারাবাহিক নাকি শেষের পথে
  • এবার এই নিয়ে মুখ খুললেন সিরিয়ালের প্রধান নায়িকা নিজেই

Jagaddhatri: জি বাংলার এক জনপ্রিয় মেগা ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিক ‘জগদ্ধাত্রী’ গোয়েন্দা কাহিনী নিয়ে শুরু হয়েছিল। এই ধারাবাহিকের নায়িকা জগদ্ধাত্রী ওরফে জ্যাস, দুষ্টের দমন এবং শিষ্টের পালন দুই-ই করতেই সক্ষম। শুরু থেকে টিআরপি তালিকায় ভালো স্কোর করলেও গত কয়েক সপ্তাহে এর রেটিং কিছুটা কমেছে। এরপরেই শোনা যাচ্ছে, এই ধারাবাহিক নাকি শেষের পথে। এবার এই নিয়ে মুখ খুললেন সিরিয়ালের প্রধান নায়িকা অঙ্কিতা মল্লিক(জগদ্ধাত্রী) নিজেই।

We’re now on WhatsApp- Click to join

তবে কী সত্যিই শেষ হয়ে যাচ্ছে ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিক?

জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকের হাত ধরেই টেলি দুনিয়ায় পা রেখেছিলেন অঙ্কিতা মল্লিক। প্রথম সিরিয়ালেই দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে বাজিমাত করেছেন তিনি এবং পৌঁছে গিয়েছেন বাংলার ঘরে ঘরে। জ্যাস, স্বয়ম্ভূ, কৌশিকীদেরকে দেখা এখন বহু দর্শকের কাছে কার্যত অভ্যাসের মতো হয়ে গিয়েছে। তাই স্বাভাবিকভাবেই এই সিরিয়াল শেষের গুঞ্জন শুরু হওয়াতে অনেকেই চিন্তায় পড়েছেন। তবে এবার মুখ খুললেন ধারাবাহিকের নায়িকা নিজেই।

টিআরপি নিয়ে কী ভাবিত নন অভিনেত্রী অঙ্কিতা?

বিগত কয়েক সপ্তাহে ‘জগদ্ধাত্রী’র টিআরপি অনেকটা কম হলেও, গত সপ্তাহে আবার ঘুরে দাঁড়িয়েছে এই জনপ্রিয় মেগা। রেটিংয়ে একসময় প্রথম তিনের মধ্যে স্থান করে নিয়েছিল এই ধারাবাহিকটি। যদিও টিআরপি নিয়ে বিশেষ ভাবিত নন অভিনেত্রী অঙ্কিতা। “তাঁর কথায়, আজকালকার মেয়েরা জগদ্ধাত্রীর মতো রান্নাবান্না ও জ্যাসের মতো কেস সমাধান করা, দুটোই করতে পারে। এই বিষয়টা দর্শকদের সামনে খুব সুন্দর করে তুলে ধরেছেন দাদা। দর্শকেরা প্রচুর ভালোবাসা দিয়েছে। তাই রেটিংটা ‘ম্যাটার’ করে না।”

We’re now on Telegram- Click to join

সিরিয়াল শেষের গুঞ্জন নিয়ে অভিনেত্রী অঙ্কিতা কী বলেছেন?

এরপরেই সিরিয়াল শেষের গুঞ্জন নিয়ে অভিনেত্রী অঙ্কিতা বলেন যে, আগামী দিনে ‘জগদ্ধাত্রী’তে আরও দারুণ চমক আসতে চলেছে। সেই কারণে সিরিয়ালটি দেখা মিস করবেন না। ফলে সোজাসুজি না বললেও দর্শকদের প্রিয় জ্যাসের কথায় তা পরিষ্কার, আপাতত এখনই এই মেগার শেষ হওয়ার কোনও খবর নেই।

Read More- এবার হুড়মুড়িয়ে বাড়বে TRP! জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকে এন্ট্রি নিচ্ছেন ‘ইচ্ছে পুতুল’ অভিনীত অভিনেত্রী!

‘জগদ্ধাত্রী’তে বর্তমান ট্র্যাকের কথা বলতে গেলে, এবারে স্বয়ম্ভূর বিরুদ্ধে লড়াইয়ে নেমেছে জ্যাস। কাকলি দেবীকে সরিয়ে দেওয়ার বিষয় নিয়ে নিজের স্বামীকেই সন্দেহ করছেন সে। তবে কি এবার পাল্টে যাবে জ্যাস-স্বয়ম্ভূর সম্পর্কের সমীকরণ? আগামীদিনগুলিতে দর্শকদের জন্য কী চমক অপেক্ষা করছে সেটাই দেখার বিষয়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.