Janhvi Kapoor Upcoming Movie Ulajh: জাহ্নবী কাপুরের আসন্ন সিনেমা ‘উলাজ’ কবে প্রেক্ষাগৃহে আসতে চলেছে জেনে নিন

Janhvi Kapoor Upcoming Movie Ulajh: জাহ্নবী কাপুর তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবং তার সিনেমার একটি আকর্ষণীয় পোস্টার ভাগ করেছেন, দেখুন

হাইলাইটস:

  • জাহ্নবী কাপুরের আসন্ন সিনেমা ‘উলাজ’-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন
  • আসন্ন ফিল্ম, ‘উলাজ’, ইতিমধ্যেই সিনেমা জগতে একটি উল্লেখযোগ্য গুঞ্জন তৈরি করেছে
  • এছাড়াও মুভিতে প্রধান ভূমিকায় কারা অভিনয় করবেন দেখুন

Janhvi Kapoor Upcoming Movie Ulajh: একটি প্রকল্প বেছে নেওয়ার ক্ষেত্রে জাহ্নবী কাপুর সবসময় এগিয়ে থাকে। অভিনেত্রী তার আসন্ন প্রজেক্ট ‘উলাজ’-এর জন্য প্রস্তুত। বুধবার, তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এবং তার সিনেমার একটি আকর্ষণীয় পোস্টার ভাগ করেছেন। ‘উলাজ’ ৫ই জুলাই প্রেক্ষাগৃহে হিট করার জন্য প্রস্তুত ছিল, কিন্তু এটি স্থগিত করা হয়েছিল এবং এখন এটি ২রা আগস্ট প্রেক্ষাগৃহে আসবে বলে জানা গিয়েছে।

We’re now on WhatsApp- Click to join

‘উলাজ’ পোস্টার আউট

তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্টারটি শেয়ার করে, জাহ্নবী কাপুর লিখেছেন, “এভরি ফেস টেলস এ স্টোরি অ্যান্ড এভরি স্টোরি ইস এ ট্র্যাপ!ইসস #Ulajh কো সুলঝাও ইন সিনেমাস নিয়ার ইউ ফ্রম 2nd Aug! #UlajhInCinemas2ndAug!”

আসন্ন ফিল্ম, ‘উলাজ’, ইতিমধ্যেই সিনেমা জগতে একটি উল্লেখযোগ্য গুঞ্জন তৈরি করেছে, এর আকর্ষণীয় টিজারের জন্য ধন্যবাদ। প্রতিভাবান জুটি, পারভেজ শেখ এবং সুধাংশু সারিয়া দ্বারা লিখিত, এবং দক্ষ আতিকা চৌহানের তৈরি সংলাপ সহ, এই সিনেমাটি দর্শকদের জন্য একটি সেরা অভিজ্ঞতা হওয়ার প্রতিশ্রুতি দেয়।

We’re now on Telegram- Click to join

আদিল হুসেন, জিতেন্দ্র যোশী এবং রাজেন্দ্র গুপ্ত সহ একটি চিত্তাকর্ষক কাস্ট নিয়ে গর্ব করে, ‘উলাজ’ একজন তরুণ এবং দৃঢ়প্রতিজ্ঞ IFS অফিসারের যাত্রা অনুসরণ করে, যাঁহভির ভূমিকায়, তিনি অটল সংকল্পের সাথে বিভিন্ন চ্যালেঞ্জের মধ্য দিয়ে নেভিগেট করেন। সারিয়া এবং শেখের লেখা, এবং চোহানের আকর্ষক কথোপকথনের সাথে, এই ফিল্মটি তার রোমাঞ্চকর কাহিনীর সাথে দর্শকদের বিমোহিত করতে প্রস্তুত, তাদের একটি অবিস্মরণীয় সিনেমাটিক অ্যাডভেঞ্চারে নিয়ে যায়।

Read More- অনন্ত-রাধিকার ‘মামেরু’তে প্রেমিকের সঙ্গে হাজির জাহ্নবী, তবে পাপারাৎজিদের ক্যামেরার সামনে দিলেন না পোজ

সিনেমাটিতে আরও অভিনয় করবেন জুনিয়র এনটিআর এবং সাইফ আলী খান। উপরন্তু, তিনি প্রখ্যাত অভিনেতা রাম চরণের সাথে উচ্চ প্রত্যাশিত চলচ্চিত্র ‘RC16’-এ অভিনয় করবেন, যা ইন্ডাস্ট্রিতে তার উপস্থিতি আরও প্রসারিত করবে। অধিকন্তু, জাহ্নবী সম্মানিত ধর্ম প্রোডাকশন এবং প্রতিভাবান বরুণ ধাওয়ানের সাথে আসন্ন রোমান্টিক কমেডি ‘সানি সংস্কারী কি তুলসী কুমারী’-এর জন্য সহযোগিতা করেছেন, যা একটি বিনোদনমূলক এবং হালকা-হৃদয় সিনেমার অভিজ্ঞতা হওয়ার প্রতিশ্রুতি দেয়।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.