Shanaya Kapoor: শানায়া কাপুরকে প্যাস্টেল লেহেঙ্গা লুকটিতে অত্যন্ত গ্ল্যামারস লাগছে, দেখুন

Shanaya Kapoor: শানায়া কাপুরের অত্যাশ্চর্য লুকের ভিডিওটি দেখুন

হাইলাইটস:

  • তিনি রঙিন ফুলের অলঙ্করণ সহ একটি প্যাস্টেল নীল লেহেঙ্গা পরেছিলেন
  • শানায়া কাপুর একটি নেকলেস, ম্যাচিং স্টাডস এবং মাং টিকা দিয়ে সেজেছিলেন
  • একটি নিখুঁত হীরার নেকলেস, ম্যাচিং ইয়ার স্টাড এবং স্টেটমেন্ট ফিঙ্গার রিং বেছে নিয়েছিলেন

Shanaya Kapoor: শানায়া কাপুর, করুণা এবং কমনীয়তার প্রতীক, তার অত্যাশ্চর্য চেহারা দিয়ে ফ্যাশন বিশ্বকে আলোড়িত করেছে। ফ্যাশনের তার সূক্ষ্ম বোধের সাথে, শানায়া দ্রুততার সাথে তার স্থানকে একটি ফ্যাশন শক্তি হিসাবে মজবুত করেছে যার সাথে গণনা করা যেতে পারে। তার সোশ্যাল মিডিয়া তার লেহেঙ্গার প্রতি তার ভালোবাসার প্রমাণ, এবং তার সাম্প্রতিক লেহেঙ্গা চেহারা আলাদা নয়।

যেকোন বিবাহের অনুষ্ঠানের জন্য প্রধান ফ্যাশন লক্ষ্যগুলি পরিবেশন করে, তিনি রঙিন ফুলের অলঙ্করণ সহ একটি প্যাস্টেল নীল লেহেঙ্গা পরেছিলেন। জেন জেড ডিভা একটি সোনালি ব্লাউজের সাথে সাজসজ্জার সাথে মিলে যায়, যা পোশাকটির আকর্ষণ বাড়িয়ে তোলে। জটিল ফুলের অলঙ্করণ সহ প্যাস্টেল নীল দোপাট্টা সামগ্রিক চেহারা সম্পূর্ণ করেছে।

We’re now on WhatsApp- Click to join

শানায়া কাপুর একটি নেকলেস, ম্যাচিং স্টাডস এবং মাং টিকা দিয়ে সেজেছিলেন। বরাবরের মতো, শানায়া মেকআপ শিল্পী পুনম সোলাঙ্কির সাহায্যে একটি সংক্ষিপ্ত চেহারা নিয়ে এগিয়ে গিয়েছিলেন যা তাকে আগের মতোই গর্জিয়াস করে তুলেছিল। ঝলমলে ন্যুড চোখের চেহারা, মাস্কারা-ভরা চোখ, পুরোপুরি সারিবদ্ধ আইলাইনার, তীক্ষ্ণ ভ্রু এবং ব্লাশ করা গাল পোশাকের সাথে ভালো ছিল।

ফ্লোরাল স্ট্র্যান্ডের পটভূমিতে, সৌন্দর্য কিছু ড্রপ-ডেড টকটকে ছবি ক্লিক করেছে। ছবিগুলির একটি সিরিজ ভাগ করে, তিনি লিখেছেন, “হ্যাপি গার্লস, আর দ্য প্রিটিয়েস্ট গার্লস!!!” তার চুলের স্টাইলটি ঢেউ খেলানো টেসগুলিকে মাঝখানে ভাগ করে অর্ধেক খোলা রেখেছিল। তার চেহারার পরিপূরক একটি সুন্দর গজরা ছিল যা তার সামগ্রিক শৈলীকে প্রশস্ত করেছিল।

We’re now on Telegram- Click to join

এর আগে, শীঘ্রই আত্মপ্রকাশকারী একটি জমকালো রূপালী লেহেঙ্গায় তার ফ্যাশন গেমটিকে আরও বাড়িয়ে তুলেছে। লাইটের নিচে ঝিকমিক করা পোশাকটিতে একটি মিলিত ব্র্যালেট এবং স্কার্ট রয়েছে, যা জটিল অলঙ্করণে সজ্জিত। একঘেয়ে চেহারাকে বাদ দিয়ে এবং তার পোশাকে বাতিক ও পরিশীলিততার একটি স্পর্শ যোগ করে, তিনি তার বাহুতে মার্জিতভাবে বাঁধা একটি নিছক নীল কাঁচের মতো দোপাট্টা পরেছিলেন।

Read More- প্যারিস ফ্যাশন উইকে অত্যাশ্চর্য লুকে দেখা গেছে বলিউডের ডিম্পল গার্লকে! দেখে নিন প্রীতির অত্যাশ্চর্য লুকের ছবি

আনুষাঙ্গিক পরিপ্রেক্ষিতে, সুন্দরী একটি নিখুঁত হীরার নেকলেস, ম্যাচিং ইয়ার স্টাড এবং স্টেটমেন্ট ফিঙ্গার রিং বেছে নিয়েছিলেন। অবশ্যই, ম্যাচিং পোটলি এবং তার গ্ল্যাম মেকআপ একটি বিশেষ উল্লেখের দাবি রাখে। নিঃসন্দেহে, তিনি একেবারে শ্বাসরুদ্ধকর লাগছিলেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.