Hina Khan: অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়ে কেমোথেরাপি নিতে গেলেন অভিনেত্রী হিনা খান, ভাইরাল ভিডিওটি দেখুন

Hina Khan: সম্প্রতি, তিনি তার প্রথম কেমোথেরাপির উল্লেখ করে একটি ভিডিও শেয়ার করেছেন

হাইলাইটস:

  • টিভি অভিনেত্রী হিনা খান সম্প্রতি ঘোষণা করেছেন যে তিনি ক্যান্সারে আক্রান্ত
  • তিনি ক্যান্সারের তৃতীয় পর্যায়ে লড়াই করছেন
  • এখন তিনি একটি নতুন স্বাস্থ্য আপডেট দিয়েছেন এবং বলেছেন যে তিনি তার প্রথম কেমোথেরাপি করেছেন

Hina Khan: ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়’-এ অক্ষরা চরিত্রে অভিনয় করে প্রতিটি ঘরে ঘরে জনপ্রিয় হয়ে ওঠা টিভি অভিনেত্রী হিনা খান আজকাল কঠিন সময় পার করছেন। অভিনেত্রী সম্প্রতি প্রকাশ করেছেন যে তার স্তন ক্যান্সার রয়েছে এবং এটি জানার পরে তার ভক্তরা হতবাক হয়েছিলেন। তৃতীয় পর্যায়ের ক্যান্সারের সাথে লড়াই করা এই অভিনেত্রী সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছেন এবং ভক্তদের সাথে তার স্বাস্থ্যের আপডেট শেয়ার করেছেন। এমনকি এই কঠিন পর্যায়ে, তিনি নিজেকে ইতিবাচক রাখার চেষ্টা করছেন। সম্প্রতি, তিনি তার প্রথম কেমোথেরাপির উল্লেখ করে একটি ভিডিও শেয়ার করেছেন এবং জানিয়েছেন যে কীভাবে তিনি নিজেকে এর জন্য অনুপ্রাণিত করেছিলেন এবং হাসপাতালে পৌঁছেছিলেন। ভিডিওর মাধ্যমে এই যাত্রাও দেখিয়েছেন তিনি।

We’re now on WhatsApp- Click to join

হিনা একটি দীর্ঘ পোস্ট শেয়ার করেছেনঅ্যাওয়ার্ড শো থেকে সরাসরি হাসপাতালে পৌঁছানোর একটি ভিডিও শেয়ার করেছেন হিনা খান। এতে তিনি আবেগ দেখান এবং হাসিমুখে হাসপাতালে ভর্তি হন।

We’re now on Telegram- Click to join

এই ভিডিওটি শেয়ার করে হিনা খান একটি দীর্ঘ ক্যাপশনে লিখেছেন, ‘আমি এই পুরস্কার অনুষ্ঠানে আমার ক্যান্সার নির্ণয়ের কথা জানতাম, কিন্তু আমি এটিকে স্বাভাবিক করার জন্য সচেতন সিদ্ধান্ত নিয়েছিলাম, শুধুমাত্র নিজের জন্য নয়, আমাদের সবার জন্য। এই সেই দিন যা সবকিছু বদলে দিয়েছিল, এটি আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং পর্যায়গুলির একটির সূচনা করেছিল। তাই আসুন কিছু নিশ্চিতকরণ গ্রহণ করা যাক। আমরা যা বিশ্বাস করি তা হয়ে উঠি এবং আমি নিজেকে নতুন করে আবিষ্কার করার সুযোগ হিসাবে এই চ্যালেঞ্জটি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমি আমার টুলকিটে প্রথম হাতিয়ার হিসেবে ইতিবাচকতার অনুভূতি রাখার সিদ্ধান্ত নিয়েছি। আমি নিজের জন্য এই অভিজ্ঞতাকে স্বাভাবিক করতে বেছে নিয়েছি এবং আমি সচেতনভাবে সিদ্ধান্ত নিয়েছি যে আমি যা চাই তা প্রকাশ করবো।’ ভিডিওটি এখানে দেখুন:

Read More- অভিনেত্রী হিনা খান তার কেমোথেরাপি সেশনের আগে চুল কাটার একটি ভিডিও শেয়ার করেছেন, দেখুন

অভিনেত্রী তার মনের কথা বলেছেন 

হিনা খান আরও লিখেছেন, ‘আমার জন্য… আমার কাজের প্রতিশ্রুতি গুরুত্বপূর্ণ। আমার অনুপ্রেরণা, আবেগ এবং শিল্প আমার কাছে গুরুত্বপূর্ণ। আমি মাথা নত করতে অস্বীকার করি। আমার প্রথম কেমোর ঠিক আগে আমি যে পুরস্কারটি পেয়েছি তা আমার একা অনুপ্রেরণা ছিল না, আসলে, আমি নিজেকে আশ্বস্ত করার জন্য এই ইভেন্টে যোগ দিয়েছিলাম যে আমি নিজের জন্য যে মানদণ্ড নির্ধারণ করেছি তা মেনে চলছি। এ বিষয়ে কিছু মনে। আমি এই ইভেন্টে যোগ দিয়েছিলাম এবং আমার প্রথম কেমোর জন্য সরাসরি হাসপাতালে গিয়েছিলাম। আমি বিনীতভাবে প্রত্যেককে তাদের জীবনের চ্যালেঞ্জগুলিকে স্বাভাবিক করার জন্য অনুরোধ করছি, তারপর নিজের জন্য লক্ষ্য নির্ধারণ করুন এবং সেগুলি অর্জনের চেষ্টা করুন। তা যতই কঠিন হোক না কেন। কখন পিছু হটবে না। কখনো হাল ছাড়বেন না।’

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.