Murder Case In Chhattisgarh: ছত্তিশগড়ে হোটেলের ঘরে বান্ধবীকে খুন, রেললাইনে আত্মহত্যা করে মৃত্যু, কি ঘটেছিলো ঠিক সেখানে?

Murder Case In Chhattisgarh: ছত্তিশগড়ে হোটেলের একটি কক্ষ থেকে একটি নারীর লাশ উদ্ধার করে পুলিশ, রিপোর্ট অনুসারে কি জানা গেছে আসুন জেনে নেওয়া যাক

 

হাইলাইটস:

  • ছত্তিশগড়ের রায়পুরে রেলওয়ে ট্র্যাকে আত্মহত্যা করার আগে একজন ৩০ বছর বয়সী ব্যক্তি তার ২৬ বছর বয়সী সঙ্গীকে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে
  • মহিলাটি বাণী গোয়াল হিসাবে শনাক্ত হয়েছিল, যাকে একটি হোটেলের ঘরে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল
  • সরস্বতী থানা এলাকায় বসবাসকারী বাণীর পরিবারের সদস্যরা শনিবার নিখোঁজের অভিযোগ দায়ের করেছেন

Murder Case In Chhattisgarh: ছত্তিশগড়ের রায়পুরে রেলওয়ে ট্র্যাকে আত্মহত্যা করার আগে একজন ৩০ বছর বয়সী ব্যক্তি তার ২৬ বছর বয়সী সঙ্গীকে হত্যা করেছে বলে অভিযোগ রয়েছে, প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে পুলিশ রবিবার (৭ই জুলাই) জানিয়েছে। মহিলাটি বাণী গোয়াল হিসাবে শনাক্ত হয়েছিল, যাকে একটি হোটেলের ঘরে মৃত অবস্থায় পাওয়া গিয়েছিল, আর সেই ব্যক্তিটি ছিল বিশাল গর্গ, যিনি আগের দিন উরকুরা রেলওয়ে স্টেশনের কাছে রেলপথে মৃত অবস্থায় পড়েছিলেন। সরস্বতী থানা এলাকায় বসবাসকারী বাণীর পরিবারের সদস্যরা শনিবার নিখোঁজের অভিযোগ দায়ের করেছেন। পুলিশ তথ্য পাওয়ার পর তল্লাশি অভিযান শুরু করেছে, একজন কর্মকর্তা জানিয়েছেন।

Read more – গত সপ্তাহে দিল্লির বার্গার কিং আউটলেটে আমান জুনের দুঃসাহসী হত্যাকান্ড

“বাণী গোয়ালের মোবাইলের অবস্থান প্রতিবেশী মহারাষ্ট্রের নাগপুরে ট্র্যাক করা হয়েছিল, যার পরে একটি পুলিশ দল সেখানে ছুটে যায়। পুলিশ কর্মীরা তার মোবাইল ফোন খুঁজে পায় কিন্তু তাকে সনাক্ত করতে পারেনি,” তিনি বলেছিলেন।

বিশাল সুরগুজা জেলার অম্বিকাপুর শহরের বাসিন্দা।

পুলিশ কিভাবে তার লাশ উদ্ধার করল?

পুলিশ ইনপুট পেয়েছে যে রায়পুরের জেল রোড এলাকায় হোটেল ব্যাবিলন ইনের একটি কক্ষের মেঝেতে বাণীর মৃতদেহ পাওয়া গেছে, কর্মকর্তা বলেছেন।

We’re now on Telegram – Click to join

প্রাথমিক তদন্তে ইঙ্গিত করা হয়েছে যে তাকে পিটিয়ে এবং শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, তিনি বলেন, পোস্টমর্টেম রিপোর্টে মৃত্যুর সঠিক কারণ চিহ্নিত করা হবে।

We’re now on WhatsApp – Click to join

নথি এবং সিসিটিভি ফুটেজে দেখা যায় যে শনিবার দুপুর দেড়টার দিকে দুজনে হোটেলের ভিতরে চেক ইন করেন। “প্রাথমিক তদন্তে অনুমান করা হয়েছে যে গর্গ আত্মহত্যা করার আগে ওই মহিলাকে খুন করেছে বলে অভিযোগ। তবে মামলার তদন্ত চলছে,” তিনি যোগ করেছেন।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.