Ranojoy-Shyamoupti: লাদাখে বরফের মাঝে শ্যুটিংয়ের রোম্যান্টিক ছবি ভাইরাল রণজয় এবং শ্যামৌপ্তির

Ranojoy-Shyamoupti: রণজয় ও শ্যামৌপ্তি একটি মিউজিক অ্যালবামের শ্যুটিংয়ের জন্য লাদাখে গিয়েছেন

হাইলাইটস:

  • ‘গুড্ডি’ ধারাবাহিক থেকে এই জুটি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল
  • সাম্প্রতিক তাঁদের মিউজিক অ্যালবামের শ্যুটিংয়ের কয়েকটি ছবি পোস্ট করেছেন অভিনেতা
  • তবে এই অ্যালবাম কবে মুক্তি পাবে তা এখনও বিস্তারিতভাবে জানা যায়নি

Ranojoy-Shyamoupti: টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রণজয় বিষ্ণু। ২০২২-এ ‘গুড্ডি’ সিরিয়ালের পর বর্তমানে ‘কোন গোপনে মন ভেসেছে’ সিরিয়ালে দেখা যাচ্ছে অভিনেতাকে। ‘গুড্ডি’ খ্যাত শ্যামৌপ্তি মুদলির সঙ্গে রোম্যান্সে মত্ত অভিনেতা রণজয় বিষ্ণু। লাদাখে একটি মিউজিক অ্যালবামের শ্যুটিংয়ে ফিরল দর্শকদের পছন্দের সেই পুরনো জুটি। ‘গুড্ডি’ ধারাবাহিকে জুটি বেঁধে দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছিল রণজয় এবং শ্যামৌপ্তির অন স্ক্রিন কেমেস্ট্রি। রণজয় তাঁর ইনস্টা হ্যান্ডেলে লাদাখে শ্যুটিংয়ের রোম্যান্টিক কিছু মুহূর্তের ছবি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

We’re now on Telegram- Click to join

রণজয় ও শ্যামৌপ্তির অন স্ক্রিন কেমেস্ট্রি 

রণজয় এবং শ্যামৌপ্তির জুটি ভক্তদের ভীষণ পছন্দের। এছাড়াও ব্যক্তিগত জীবনে তাঁদের মধ্যে বন্ধুত্বের সম্পর্কও রয়েছে। তাই আরও একবার এই জুটিকে ফিরিয়ে আনা হল মিউজিক অ্যালবামে।

তারকাজুটির এই রোমান্সের ছবি ঘিরে তোলপাড় নেটপাড়া। সায়ন রায় পরিচালিত মিউজিক ভিডিওর সৌজন্য আরও একবার রণজয় ও শ্যামৌপ্তির অন স্ক্রিন কেমেস্ট্রি দেখার সুযোগ পাবে দর্শকেরা।

We’re now on WhatsApp- Click to join

শ্যামৌপ্তি এবং রণজয়ের কীসের সম্পর্ক জানুন 

সিরিয়াল শেষ হবার পর শ্যামৌপ্তির সঙ্গে নামও জড়িয়েছিল রণজয়ের। কিন্তু, সেই গুজবকে উড়িয়ে দিয়েছিলেন রণজয়। পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন তাঁরা বন্ধু ছাড়া আর কিছুই নন। পশ্চিমবঙ্গ টেলি আকাডেমি অ্যাওয়ার্ডে শ্যামৌপ্তি এবং রণজয়ের পারফরমেন্স মন জয় করে নিয়েছিল দর্শকের।

রণজয় এবিষয়ে কী জানিয়েছেন দেখুন

Read More- সাপের গালে হামি খেয়ে সকলকে চমকে দিলেন অভিনেতা, দেখুন সেই ভাইরাল ভিডিও

রণজয় ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে জানিয়েছেন, তাঁরা লাদাখে একটি স্পেশ্যাল শ্যুটিংয়ে গিয়েছেন। এবং সেই ছবি প্রকাশ্যে আসতেই মিউজিক অ্যালবামটি দেখার জন্য অপেক্ষায় রয়েছেন ভক্তরা। রণজয় এবং শ্যামোপ্তির শ্যুটের এই দু-তিনটি ছবিই ভক্তদের উত্তজেনাকে আরও বাড়িয়ে তুলেছে। অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন।

লাদাখে মিউজিক অ্যালবামের ভিডিওর শ্যুটিংয়ের ছবি ছাড়া দু-একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেতা। পাহাড়ি রাস্তায় হাঁটার একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, ‘পাহাড়ের রাস্তা আমার ভালোবাসা। এই রাস্তা অনুপ্রেরণামূলক।’ এছাড়া তিনি লাদাখের শপিং মল থেকে শহরের সুন্দর এবং মনোরকম প্রাকৃতিক দৃশ্যের ছবিও পোস্ট করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.