Television Gossip: সাহেবের সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই সুস্মিতা, তবে কী একে অপরকে মন দিয়ে বসেছেন সাহেব-সুস্মিতা?

Television Gossip: সিরিয়ালের মতোন কী বাস্তবেও জুটি বাধলেন সাহেব-সুস্মিতা?

হাইলাইটস:

  • টেলিপাড়ায় প্রায়ই শোনা যাচ্ছে সাহেব ও সুস্মিতার প্রেমের গল্প
  • তবে কী সিরিয়ালের প্রেম এবার বাস্তবেও?
  • জেনে নিন এবিষয়ে কী জানালেন অভিনেতা সাহেব

Television Gossip: এখন টেলিদুনিয়ায় প্রায়ই শোনা যাচ্ছে অভিনেতা সাহেব ভট্টাচার্য এবং সুস্মিতা দে-এর প্রেমের গল্পের কথা। ‘কথা’ ধারাবাহিকে কাজ করতে গিয়েই শোনা যায় একে অপরকে মন দিয়ে বসেছেন সাহেব ও সুস্মিতা। সদ্যই সুস্মিতার ব্রেকআপ হয়েছে। এখন তাঁর সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই সিরিয়ালের নায়কের ছবি। তবে তাঁরা সত্যি একে অপরকে ডেট করছেন কিনা, তা নিয়ে এখনও অস্পষ্ট।

We’re now on Telegram- Click to join

সুস্মিতা এবং সাহেবের সোশ্যাল মিডিয়ায় তাঁদের একসাথে তোলা একাধিক ছবি সবার নজরে আসছে। কিছু ছবিতে লেখা ভালোবাসার মেসেজ সহ হার্টের ইমোজিও রয়েছে। ধারাবাহিকের খাতিরে দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়তে দেখে তাঁদের নিয়ে এখন রোজই জল্পনার সৃষ্টি হয়েছে। অনেকেই বলেছেন, সুস্মিতার সোশ্যাল মিডিয়ায় অনির্বাণের সঙ্গে যতটা না ছবি ছিল তার চেয়ে বেশি ছবি রয়েছে সাহেবের সঙ্গে। তবে এখন এই সম্পর্ক নিয়ে মুখ খুলতে নারাজ অভিনেত্রী।

We’re now on WhatsApp- Click to join

কী কারণে অনির্বাণের সঙ্গে দুরত্ব বেড়েছিল সুস্মিতার?

‘অপরাজিতা অপু’ ধারাবাহিক দিয়ে ছোট পর্দায় পা রেখেছিলেন অভিনেত্রী। তার পর একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে অনির্বাণের সঙ্গে বেশ প্রেমে মজেছিলেন নায়িকা। গত মাসেই প্রেমিক অনির্বাণের সঙ্গে ব্রেকআপ হয় সুস্মিতার। তাঁদের দীর্ঘদিনের সম্পর্ক ছিল এবং তাঁদের বাগদানও হয়ে গিয়েছিল। এছাড়া দুজনে একসাথে থাকবেন বলে ফ্ল্যাটও কিনেছিলেন। কিন্তু হঠাৎই ব্রেকআপ ঘটে তাঁদের মধ্যে। কেন তাঁদের মধ্যে ভাঙল এলো তা বোঝা কঠিন ছিল। তবে জানা যায়, ২০২৩-এর ডিসেম্বর মাসে ‘কথা’ ধারাবাহিকে প্রথম জুটি বাঁধেন সাহেব ও সুস্মিতা। শুরু থেকে কেউ কাউকে চিনতেন না। তবে অভিনয় সূত্রেই আলাপ। এবং জানা যায়, সিরিয়াল যত এগিয়েছে, সেই আলাপ ক্রমশ বন্ধুত্বে পরিণত হয়েছে এবং সেখান থেকেই একে অপরকে ভালো লাগার শুরু। আর জানা যাচ্ছে হয়তো এই কারণেই অনির্বাণের সঙ্গে দুরত্ব বেড়েছিল সুস্মিতার। অবশেষে তা ব্রেকআপে পরিণত হয়। কিন্তু এবার শোনা যাচ্ছে, সাহেব ও সুস্মিতার নতুন প্রেমের গল্প।

এবিষয়ে অভিনেতা কী জানিয়েছেন? 

অপরদিকে সাহেব এই প্রথমবার ধারাবাহিকে কাজ করছেন। তাঁর প্রেমিকা সোনিকা চৌহান বেশ কিছু বছর আগে এক দুর্ঘটনায় প্রাণ হারাণ। অভিনেতা এত বছর সিঙ্গলই ছিলেন। তবে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় সুস্মিতার সঙ্গে তাঁর ছবি দেওয়ার বিষয়টি অনেকেরই নজরে আসে।

Read More- নতুন সিরিয়ালের আগমনে মাথায় হাত দর্শকদের! সামনে এলো ‘মালাবদল’ ধারাবাহিকের সম্প্রচারের সময়, ক্ষতি হল কোন ধারাবাহিকের? জেনে নিন

এবিষয়ে অভিনেতা এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, “ধারাবাহিক সম্প্রচারের প্রথম দিন থেকেই তাঁর আর সুস্মিতার জুটি দর্শকদের বেশ পছন্দ হয়েছিল। এবং যত দিন এগোচ্ছে তাঁদের প্রতি দর্শকদের ভালোবাসাও ক্রমশ বাড়ছে। টেলিভিশনের পর্দায় এভি এবং কথাকে দেখার জন্য দর্শকরা অপেক্ষা করে থাকেন। অর্থাৎ, তাঁদের এই অভিনয় পর্দায় ছাপ ফেলতে পেরেছে। সেই থেকেই এই চর্চা বা রটনার সূত্রপাত হয়। এর থেকে আর বেশি কিছুই নয়।”

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.