Upcoming South Indian Movie Releases: আসন্ন দক্ষিণ ভারতীয় মুভিগুলি বক্স অফিসে ঝড় তুলতে চলেছে, মুভির লিস্টটি দেওয়া হল

Upcoming South Indian Movie Releases: কালকি ২৮৯৮ খ্রিস্টাব্দ থেকে কাঙ্গুভা পর্যন্ত, ২০২৪ সালের দ্বিতীয়ার্ধে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া আসন্ন দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের তালিকাটি দেখুন

হাইলাইটস:

  • কালকি ২৮৯৮ AD সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি এবং পৌরাণিক কাহিনীর সাথে কল্পবিজ্ঞানের মিশ্রণ রয়েছে
  • ইন্ডিয়ান ২ হল ১৯৯৬ সালের তামিল সিনেমা ইন্ডিয়ান-এর সিক্যুয়েল এবং প্রধান চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান
  • দেভারা-তে মুখ্য ভূমিকায় রয়েছেন জুনিয়র এনটিআর, জাহ্নবী কাপুর এবং সাইফ আলি খান

Upcoming South Indian Movie Releases: দক্ষিণ ভারতীয় সিনেমা ‘RRR’, ‘বাহুবলী’, ‘কান্তারা’, ‘KGF’ এবং অন্যান্যদের মতো চলচ্চিত্র সমালোচকদের প্রশংসা পেয়ে ভারতীয় চলচ্চিত্র শিল্পকে একটি নতুন উচ্চতায় নিয়ে গেছে। ২০২৪-এ বেশ কয়েকটি উত্তেজনাপূর্ণ এবং বড় বাজেটের তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় সিনেমার একটি বড় লাইনআপ রয়েছে যা বড় পর্দায় মুক্তি পাচ্ছে।

Read more – এবছর তেলুগু চলচ্চিত্র মহা ধামাকা দিতে চলেছে, ধামাকাদার মুভি গুলির তালিকা দেওয়া হল

২০২৪ সালের দ্বিতীয়ার্ধে প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়া আসন্ন দক্ষিণ ভারতীয় সিনেমার তালিকাটি দেখুন

১. পুষ্পা ২

‘পুষ্পা’ বক্স অফিসে ব্যাপক সাফল্য লাভ করে এবং দর্শকরা অভিনয় এবং কৌতূহলোদ্দীপক গল্পের প্রশংসা করে। মুভিটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন আল্লু অর্জুন, রাশ্মিকা মান্দান্না এবং ফাহাদ ফাসিল। আল্লু অর্জুন চলচ্চিত্রে তার দুর্দান্ত অভিনয়ের জন্য সেরা অভিনেতা বিভাগে ২০২৩ সালের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জিতেছেন। এর সিক্যুয়াল ৬ই ডিসেম্বর, ২০২৪ এ মুক্তি পাবে।

২. কালকি ২৮৯৮ খ্রি

‘কালকি ২৮৯৮ AD’ সর্বকালের সবচেয়ে ব্যয়বহুল ভারতীয় চলচ্চিত্রগুলির মধ্যে একটি এবং পৌরাণিক কাহিনীর সাথে কল্পবিজ্ঞানের মিশ্রণ রয়েছে। এনএসজি অশ্বিন পরিচালিত এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রভাস, দীপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান এবং দিশা পাটানি। সিনেমাটি ২৭শে জুন, ২০২৪-এ প্রেক্ষাগৃহে হিট হবে। এতে রাজেন্দ্র প্রসাদ, শোভনা, শাশ্বতা চ্যাটার্জি, ব্রহ্মানন্দম, পশুপতি, আন্না বেন, মালভিকা নায়ার এবং কীরথি সুরেশ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন।

৩. ইন্ডিয়ান ২

‘ইন্ডিয়ান ২’ হল ১৯৯৬ সালের তামিল সিনেমা ‘ইন্ডিয়ান’-এর সিক্যুয়েল এবং প্রধান চরিত্রে অভিনয় করেছেন কমল হাসান। মুভিতে আরও অভিনয় করেছেন কাজল আগরওয়াল, সিদ্ধার্থ, এস জে সূর্য, রাকুল প্রীত সিং, ববি সিমহা, বিবেক, প্রিয়া ভাবানি শঙ্কর, গুলশান গ্রোভার, সামুথিরাকানি এবং নেদুমুদি ভেনু। এটি ১২ই জুলাই, ২০২৪ এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

৪. দ্য গ্রেটেস্ট অফ অল টাইম

‘দ্য গ্রেটেস্ট অফ অল টাইম’ তারকা থ্যালাপথি বিজয় দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন প্রশান্ত, প্রভু দেবা, মোহন, জয়রাম, স্নেহা, লায়লা, আজমল আমীর, মীনাক্ষী চৌধুরী, বৈভব, যোগী বাবু, প্রেমগি আমরেন এবং যুগেন্দ্রান। সিনেমাটি দর্শকদের মধ্যে অনেক উত্তেজনা তৈরি করেছে, বিশেষ করে ‘লিও’-এর ব্যাপক সাফল্যের পর।

We’re now on WhatsApp – Click to join

https://www.instagram.com/p/C7TOzNFPinh/?igsh=aTY5NGVkNG84ZDdz

৫. দেভারা

‘দেভারা’-তে মুখ্য ভূমিকায় রয়েছেন জুনিয়র এনটিআর, জাহ্নবী কাপুর এবং সাইফ আলি খান। এটি জুনিয়র এনটিআর-এর ব্লকবাস্টার ‘আরআরআর’-এর পরে বড় পর্দায় ফিরে আসারও চিহ্নিত করে। ‘দেভারা’ এর প্লট সম্পর্কে খুব বেশি কিছু প্রকাশ করা হয়নি তবে এর ঝলক অনেক হাইপ তৈরি করেছে। মুভিটি ২৭শে সেপ্টেম্বর, ২০২৪-এ বিশ্বব্যাপী প্রেক্ষাগৃহে হিট হবে।

৬. গেম চেঞ্জার

এস শঙ্কর পরিচালিত, ‘গেম চেঞ্জার’ প্রধান চরিত্রে অভিনয় করেছেন রাম চরণ এবং কিয়ারা আদভানি। সিনেমাটি ২০২৪ সালে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

৭. থাগ লাইফ

‘থাগ লাইফ’ ​​১৯৮৭ সালে তাদের হিট সিনেমা ‘নায়কান’-এর পরে কমল হাসান এবং মণি রত্নমের পুনর্মিলনকে চিহ্নিত করে। মুভিতে আরও অভিনয় করেছেন সিলামবরাসন, ত্রিশা কৃষ্ণান, অভিরামি গোপীকুমার, নাসার, জোজু জর্জ এবং ঐশ্বরিয়া লক্ষ্মী। সিনেমাটি ২০২৪ সালে প্রেক্ষাগৃহে হিট হবে।

We’re now on Telegram – Click to join

৮. কাঙ্গুভা

‘কাঙ্গুভা’-তে সুরিয়া প্রধান ভূমিকায় অভিনয় করেছেন ববি দেওল, দিশা পাটানি, যোগী বাবু, রেডিন কিংসলে, কোভাই সরলা, এবং আনন্দ রাহ। এটি একটি ফ্যান্টাসি অ্যাকশন মুভি এবং ২০২৪ সালে প্রেক্ষাগৃহে হিট হবে বলে জানা গেছে।

চলোচ্চিত্র জগতে আরও অনেক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।