Rhea Chakraborty: সুশান্ত-কাণ্ডে জামিন পেতেই অন্যান্য সহ-বন্দিনীদের সঙ্গে নাগিন ডান্স করেছিলেন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী

Rhea Chakraborty: এক অনুষ্ঠানে এসে এমনই কথা নিজের মুখে জানালেন রিয়া

হাইলাইটস:

  • সুশান্তের মৃত্যু তিন বছর কেটে গেলেও আজও রিয়া চক্রবর্তীকে ভোলেননি সুশান্তের ভক্তরা
  • সুশান্তের মৃত্যুর ঘটনায় অভিযোগের আঙুল তাঁর প্রেমিকা রিয়ার দিকে ওঠায় অন্তত দু মাস তাকে জেল বন্দি থাকতে হয়
  • এবার জেলবন্দি থাকাকালীন কিছু গোপন কথা দর্শকদের সাথে শেয়ার করলেন রিয়া

Rhea Chakraborty: ২০২০ সালের ১৪ই জুন করোনাকালে মুম্বইয়ের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। অভিনেতার আকস্মিক মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রিকে। সুশান্তের মৃত্যুর পর বার বার অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়া চক্রবর্তীর দিকেই। কারণ তাঁকে মাদক খাওয়ানো থেকে শুরু করে একাধিক অভিযোগ উঠেছিল রিয়ার বিরুদ্ধে।

যার ফলে পুলিশের জ্বালে জড়িয়ে পড়ে অভিনেত্রী রিয়া চক্রবর্তী। দু’মাসের বেশি সময় জেলবন্দি ছিলেন তিনি। অভিনেতার মৃত্যুর পর হাজারও বিতর্ক দানা বাঁধে তাঁকে ঘিরেই। মুম্বইয়ের বাইকুল্লা জেলে প্রায় দুমাস বন্দি ছিলেন রিয়া। সুশান্ত সিংহের রহস্যমৃত্যু শুধু রিয়া একা নন, তাঁর ভাই শোইক চক্রবর্তীও ছিল পুলিশের জ্বালে। এমনকি মাদক মামলার জন্য তাঁদেরকে নারকোটিক্সও বহুবার জিজ্ঞাসাবাদ করেছে।

সম্প্রতি এক অনুষ্ঠানে এসে নিজের ফেলা আসা অতীতের দিনগুলি নিয়ে স্মৃতিচারণা করলেন অভিনেত্রী। জেলে কাটানো প্রতিটি মুহূর্তের কথা তিনি দর্শকদের সাথে শেয়ার করলেন। তিনি বলেন, “আমি ওই জেলে আসলে বিচারাধীন আসামী ছিলাম, অভিযুক্ত ছিলাম না। আর যতক্ষণ পর্যন্ত তুমি দোষী প্রমাণিত না হোচ্ছ, তার মানে তুমি নির্দোষই।’’ ছয় সপ্তাহেরও বেশি সময় টানা জেলেবন্দি থাকার সময় সেখানকার মহিলাদের থেকে অনেক কিছু শিখেছেন রিয়া।

জেলে থাকার সময় ওই অল্প ক’টা দিনেই মধ্যেই রিয়ার বন্ধু হয়ে যান অন্য বন্দিরা। তাই যেদিন তিনি জামিন পান, সেদিন তিনি তাঁর সহ-বন্দিনীদের জন্য ‘নাগিন ডান্স’ও করেন। রিয়ার কথায়, ‘‘আমি আসলে ওঁদের কথা দিয়েছিলাম, যে দিন জামিন পাবো সেদিন আমি ওঁদের সঙ্গে নাচবো। জামিন পাওয়ার পর মনে হচ্ছিল আমি আজ এখান থেকে চলে যাচ্ছি। আর কোনওদিন হয়তো এই মুখগুলো দেখতে পাবো না। আমি যদি আমার জীবন থেকে এই পাঁচ মিনিটের আনন্দ ওঁদের দিতে পারি, তাতে ক্ষতি কী!’’ রিয়া এও জানান, সে দিনটা ছিল তাঁর জীবনের এক আনন্দময় দিন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.