Festive and Wedding Jewellery: ৮টি ইনস্টাগ্রাম জুয়েলারি অ্যাকাউন্ট যেখান থেকে আপনি উৎসব এবং বিবাহের মরসুমের জন্য গহনা অর্ডার করতে পারেন

Festive and Wedding Jewellery: ৮টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট যা প্রতিটি আনুষঙ্গিক প্রেমিকের দেখা উচিত

হাইলাইটস:

  • উৎসবের মরসুম চারদিকে আর বিয়ের মরশুম ইতিমধ্যেই শুরু হয়ে গেছে।
  • উৎসবের মরসুম মানেই বন্ধু, পরিবার, জামাকাপড় আর ভালো খাবার, তাই না? উৎসব চেহারা সম্পূর্ণ করার ক্ষেত্রে গহনা একটি গুরুত্বপূর্ণ জিনিস।
  • আপনি যদি এমন কেউ হন যিনি আনুষাঙ্গিক পছন্দ করেন এবং প্রতিবার এবং এখন বিভিন্ন গহনার চেষ্টা করেন, তাহলে এটি আপনার জন্য!

Festive and Wedding Jewellery: উৎসবের মরসুম চারদিকে আর বিয়ের মরশুম ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ২০২০ আমাদের সকলের জন্য একটি খুব কঠিন বছর ছিল। এবং এখন, উৎসব মরসুম শুরু হওয়ার সাথে সাথে, আমরা সবাই ভালো দিনগুলির আশা করছি। উৎসবের মরসুম মানেই বন্ধু, পরিবার, জামাকাপড় আর ভালো খাবার, তাই না? উৎসব চেহারা সম্পূর্ণ করার ক্ষেত্রে গহনা একটি গুরুত্বপূর্ণ জিনিস। আপনি যদি এমন কেউ হন যিনি আনুষাঙ্গিক পছন্দ করেন এবং প্রতিবার এবং এখন বিভিন্ন গহনার চেষ্টা করেন, তাহলে এটি আপনার জন্য! এখানে ৮টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের একটি তালিকা রয়েছে যা কিছু উত্তেজনাপূর্ণ গহনা অফার করে এবং আপনার অবশ্যই সেগুলি পরীক্ষা করা উচিত।

১. জুয়েলারি হাট:

তাদের দোকান ১৯৮২ সাল থেকে দিল্লির কমলা নগরে অবস্থিত। তারা যুক্তিসঙ্গত মূল্যে বিভিন্ন ধরনের গহনা অফার করে। রিং থেকে নাকের পিন পর্যন্ত, আপনি আপনার অর্ডার দেওয়ার জন্য তাদের ডিএম করতে পারেন।

২. জুয়েলারি জম্বল:

ইনস্টাগ্রামে ৩৫ হাজারেরও বেশি ফলোয়ার সহ, তারা তাদের গ্রাহকদের কাছে সেরা গহনা ডিজাইন সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। অক্সিডাইজড জুয়েলারি প্রেমীরা এই অ্যাকাউন্টটি অবশ্যই আপনার জন্য।

৩. গুডি পয়েন্ট:

আপনি যদি কনে হন বা এমনকি বধূও হন, এই বিবাহের মরসুমে এই পৃষ্ঠায় উপলব্ধ কিছু হ্যান্ডপিক করা ডিজাইনগুলিতে আপনার হাত চেষ্টা করুন, বিশেষ করে কুন্দনগুলি৷ সংগ্রহ দেখুন এবং পরে আমাদের ধন্যবাদ জানাতে ভুলবেন না।

৪. বগ্গা জুয়েলারী দোকান:

তাদের বায়ো রেডস – গহনা হল ভালোবাসার উপহার। তারা সাশ্রয়ী মূল্যে কাস্টমাইজড গহনা সরবরাহ করে। আপনার উৎসবকে আরও কিছুটা উজ্জ্বল করতে এই অ্যাকাউন্ট থেকে অর্ডার করুন বা আপনি বিয়ে করছেন এমন বন্ধুকে উপহারও দিতে পারেন।

৫. গহনা আলোকিত করুন:

অক্সিডাইজড জুয়েলারির ক্ষেত্রে তাদের কাছে কিছু সেরা সংগ্রহ রয়েছে। এবং কি অনুমান? সিওডি ভারতে পাওয়া যায়। নেকপিস, কানের দুল থেকে শুরু করে সুন্দর আংটি, এই অ্যাকাউন্টে পাওয়া গহনাগুলি বিনিয়োগের মূল্য।

৬. প্রীতি মোহন জুয়েলারি:

আপনি যদি আপনার চেহারায় সেই রাজকীয় ভাব যোগ করার পরিকল্পনা করছেন, তাহলে প্রীতি মোহন জুয়েলারি দেখতে ভুলবেন না। মূল্য তালিকা এবং বুকিং জানতে তাদের কাছে ডিএম করুন।

৭. ব্রাইডাল জুয়েলারি দোকান:

নিঃসন্দেহে, তারা ব্রাইডাল জুয়েলারির জন্য দিল্লির অন্যতম সেরা দোকান। আপনি আপনার পছন্দ অনুযায়ী আপনার গহনা কাস্টমাইজ করতে পারেন এবং এমনকি আপনার জায়গায় ডেলিভারি পেতে পারেন।

কী জন্য অপেক্ষা করছেন? এখনই আপনার অর্ডার দিন এবং আপনার কাজকে একটু সহজ করার জন্য আমাদের ধন্যবাদ জানান। এই পৃষ্ঠাগুলি সাশ্রয়ী মূল্যে সেরা গহনা ডিজাইনের কিছু অফার করে। 

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.