Foot Fingers Astrology: এই ধরনের আঙ্গুলের মানুষের জীবনে থাকে ‘রাজযোগ’, জেনে নিন কী বলে আপনার আঙুল!

Foot Fingers Astrology: পায়ের আঙ্গুল বলে দেয় আপনার ভবিষ্যৎ, জানুন আপনার পায়ের আঙ্গুল কি বলে?

হাইলাইটস:

  • সামুদ্রিক শাস্ত্রে শরীরের বিভিন্ন অঙ্গ ও গঠনের ভিত্তিতে মানুষের আচরণ ও ভাগ্য সম্পর্কে তথ্য পাওয়া যায়
  • পায়ের আঙুলও বলে দেয় আপনার ভাগ্য
  • কারণ আপনি পায়ের আঙ্গুলের মধ্যে আপনার ভবিষ্যত দেখতে পাবেন

Foot Fingers Astrology: আপনার ভবিষ্যৎ সম্পর্কে উচ্চাকাঙ্ক্ষী হওয়া স্বাভাবিক। আমরা সবাই সবসময় ভবিষ্যৎ সম্পর্কে জানতে আগ্রহী। এ জন্য আমরা বিভিন্ন পদ্ধতি অবলম্বন করি। একজন জ্যোতিষীর কাছে যাওয়া থেকে শুরু করে আমাদের শরীরের আকৃতি পর্যন্ত, আমরা এটিকে আমাদের ভবিষ্যতের সাথে সংযুক্ত করতে শুরু করি।

আমরা যদি শরীরের গঠন সম্পর্কে কথা বলি তাহলে পায়ের আঙ্গুলের গঠনের দিকে নজর দেওয়া প্রয়োজন। কারণ আপনি পায়ের আঙ্গুলের মধ্যে আপনার ভবিষ্যত দেখতে পাচ্ছেন।

শরীরের অনেক অংশ ভাগ্য ও ভবিষ্যৎ নির্দেশ করে। শুধু হাতের রেখা দিয়েই কারো ভাগ্য জানা যায় না। সামুদ্রিক শাস্ত্রে শরীরের বিভিন্ন অঙ্গ ও গঠনের ভিত্তিতে মানুষের আচরণ ও ভাগ্য সম্পর্কে তথ্য পাওয়া যায়। পায়ের আঙুলও বলে দেয় আপনার ভাগ্য। শুধু তাই নয়, আপনার ব্যক্তিত্ব বলার পাশাপাশি আপনার ভবিষ্যৎ কেমন হবে তাও বলে দেয়।

আমরা জানি যে আপনি আপনার ভবিষ্যত জানতে আগ্রহী। হ্যাঁ, অনেকবার দেখা গেছে মানুষের পায়ের আঙুল সাধারণত কিছুটা আলাদা হয়।

কিছু আঙ্গুল ছোট আবার কিছু বড়। কিছু আঙুল হুবহু একই রকম। এই সমস্ত কাঠামো আপনার ভবিষ্যত এবং ভাগ্য বলে। তো চলুন আজ পায়ের আঙ্গুল থেকে কিছু তথ্য জেনে নেওয়া যাক ।

১. যদি বুড়ো আঙুল ছাড়া পায়ের সমস্ত আঙুল সমান হয় এবং বুড়ো আঙুলটি তার মধ্যে দীর্ঘতম হয়, তাহলে এই ধরনের ব্যক্তি একজন শিল্প প্রেমী। এই ধরনের মানুষ যে কোনো শিল্পে খুব আগ্রহী। এই ধরনের মানুষ একটু অনুসন্ধানী প্রকৃতিরও হয়। সবকিছুতেই গবেষণা করার প্রবল ইচ্ছা তাদের। খুব চুপচাপ থাকা তাদের অভ্যাস। এই ধরনের ব্যক্তিরা নেতা প্রকৃতির হয়। তারা অন্যদের নেতৃত্ব দিতে খুব পছন্দ করে।

২. যদি বুড়ো আঙুলের পাশে পায়ের আঙুল সমান হয়, তাহলে এই ধরনের ব্যক্তি খুব শক্তিশালী। তাদের অন্যকে প্রভাবিত করার অভ্যাস আছে। এই ধরনের ব্যক্তি একটি ভালো নেতা। তারা ভালোভাবে তাদের পয়েন্ট পাওয়ার শিল্প জানে। তাদের শুধু একগুঁয়ে হওয়া দরকার। সে যা করার সিদ্ধান্ত নিয়েছে তা একগুঁয়েভাবে সম্পন্ন করে। অনেক সময় নিজেদের জেদ পূরণ করতে গিয়ে নিজেদের ক্ষতিও করে। তারা সবসময় তাদের চারপাশের সবাইকে নিয়ন্ত্রণ করতে চায়। তাদের জীবনসঙ্গীর সাথেও একই স্বভাব দেখা যায়।

৩. যাদের বুড়ো আঙুল এবং আঙ্গুলের মধ্যে বড় ব্যবধান থাকে তারা সবসময় তাদের পরিবার থেকে বিচ্ছিন্ন থাকে। একটি বড় পরিবার থাকা সত্ত্বেও তারা তাদের পরিবারের সাথে সংযুক্ত বোধ করে না। লোকেরা তাদের সাথে যোগ দেয় কিন্তু শীঘ্রই তাদের ছেড়ে যায়। এই ধরনের মানুষ সবসময় নির্জনে থাকতে পছন্দ করে। একা থাকতে তাদের কোনো সমস্যা নেই।

৪. পুরুষদের ক্ষেত্রে, যদি বুড়ো আঙুল সামনে থেকে গোলাকার হয় তবে এই ধরনের লোকেরা খুব ধনী হয়। ৩৬ থেকে ৪২ বছর বয়সের মধ্যে তাদের জীবনে অর্থ আসে। এই ধরনের লোকেরা ধনী হওয়ার আকাঙ্খা করে এবং তারা সফলও হয়।

৫. এটা বিশ্বাস করা হয় যে ফাটা পা আপনার জন্য দুর্ভাগ্যজনক হতে পারে। যদি পায়ের গোড়ালি সবসময় ফাটা থাকে তাহলে তা দুর্ভাগ্যের লক্ষণ। এই ধরনের লোকেরা তাদের সাথে পুরানো জিনিস বহন করে, সময়ের সাথে নিজেকে পরিবর্তন করে না এবং এই কারণেই তারা এগিয়ে যেতে পারে না।

সময়ে সময়ে পরিবর্তন জীবনে খুবই গুরুত্বপূর্ণ। বলা হয়ে থাকে যে, এমন ব্যক্তিকে কেউ না কেউ অভিশাপ দেয়। এ কারণে সাফল্য থমকে যাচ্ছে। বিপরীতে, যদি কোনও ব্যক্তির নরম পা থাকে তবে ২৩ বা ২৮ বছর বয়সে তার সৌভাগ্য নিশ্চিত। উচ্চতায় পৌঁছানো থেকে তাদের কেউ আটকাতে পারবে না। এই ধরনের লোকেরা সম্মান, সম্পদ এবং সমৃদ্ধি অর্জনে সক্ষম।

৬. যদি একজন ব্যক্তির পা সবসময় গরম বা ঘামে থাকে তবে সে তার জীবনে সহজে কিছু পাবে না। তারা তাদের সমস্ত পরিশ্রমের জন্য খুব কম ফল পায়। জীবনের যেকোনো কিছু অর্জন করতে তাদের অনেক সংগ্রাম করতে হয়।

৭. যদি পায়ের আঙুলগুলি বুড়ো আঙুল থেকে অবরোহ ক্রমে থাকে, তাহলে এই ধরনের ব্যক্তিরাও প্রভাবশালী প্রকৃতির হন। তারা কেবল তাদের নিজেদের কথাই সঠিক বলে মনে করে এবং অন্যরা যা বলে তাতে কোন মনোযোগ দেয় না। এ কারণেই তাদের সংসার জীবন খুব একটা সুখের নয়।

৮. যদি পায়ের বুড়ো আঙুল এবং দুই পাশের আঙ্গুল সমান হয়, তাহলে এমন ব্যক্তি পরিশ্রমী, নম্র এবং দায়িত্বশীল হন। তারা কোনো বিতর্কে জড়ান না বা কাউকে কষ্ট দেন না। তারা একজন ভালো জীবনসঙ্গী হিসেবেও প্রমাণিত হয়।

৯. যদি কারো পায়ের বুড়ো আঙুলের কাছের আঙুলটি বুড়ো আঙুল এবং অন্য সব আঙুলের চেয়ে লম্বা হয়, তাহলে এমন ব্যক্তি খুবই উদ্যমী হয়। তারা কোন কাজ করার সিদ্ধান্ত নিলে তা করতে পিছপা হয় না। তাদের ভিতরে একটি অদ্ভুত শক্তি আছে এবং এটি তাদের জন্য ইতিবাচক।

পা এবং আঙ্গুলের গঠন একজন ব্যক্তির ব্যক্তিত্ব বলে। ব্যক্তিত্ব ভাগ্য তৈরি করে বা ভাঙে।

এইরকম আরও জীবন ধারার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.