Mouni Roy: টিভির নাগিন থেকে ব্রহ্মাস্ত্রের সফর জুনুন, মৌনি তার অভিনয় দক্ষতা প্রমাণ করেছেন!

Mouni Roy:ব্রহ্মাস্ত্রের সাফল্যে মৌনি রায় খুব খুশি, তবে এই যাত্রা সহজ ছিল না!

হাইলাইটস:

  • মৌনি রায় তার 37 তম জন্মদিন উদযাপন করছেন
  • ব্রহ্মাস্ত্রে মৌনির প্রশংসা করছেন মানুষ, দর্শক মৌনির চরিত্র এবং তার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন
  • ব্যাক ড্যান্সার থেকে ব্রহ্মাস্ত্রে মৌনি রায়ের যাত্রা সহজ ছিল না

Mouni Roy: টিভি জগতের নাগিন অর্থাৎ মৌনি রায়কে কে না চেনেন? আমরা আপনাকে বলি যে এবার টিভি জগতের নাগিন তার 37 তম জন্মদিন উদযাপন করছেন। মৌনি রায় পশ্চিমবঙ্গের কোচবিহারে 28 সেপ্টেম্বর 1985 সালে জন্মগ্রহণ করেন।

আমরা সবাই জানি মৌনি রায় ছোট ও বড় পর্দায় তার সৌন্দর্য এবং অভিনয় দিয়ে দর্শকদের হৃদয়ে একটি বিশেষ জায়গা করে নিয়েছেন। মৌনি রায় শুধু টিভি জগতেই নয়, বলিউডের অনেক বড় অভিনেতার সঙ্গেও কাজ করেছেন। বর্তমানে মৌনি রায়কে ছোট পর্দার একজন উজ্জ্বল অভিনেত্রী হিসেবে বিবেচনা করা হয়। তাই আজ মৌনি রায়ের জন্মদিনে তার সাথে সম্পর্কিত কিছু বিশেষ কথা বলি।

ব্রহ্মাস্ত্রে মৌনির প্রশংসা করছেন মানুষ। দর্শক মৌনির চরিত্র এবং তার অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন। ব্যাক ড্যান্সার থেকে ব্রহ্মাস্ত্রে মৌনি রায়ের যাত্রা সহজ ছিল না। মৌনি রায় বাঙালি পরিবারে জন্মগ্রহণ করেন। প্রথম থেকেই বিনোদন জগতে নিজের ক্যারিয়ার গড়তে চেয়েছিলেন মৌনি। মৌনিও পশ্চিমবঙ্গ থেকে স্কুলে পড়াশোনা করেছেন। এরপর দিল্লি বিশ্ববিদ্যালয়ের মিরান্ডা হাউস কলেজ থেকে স্নাতক হন। শুধু তাই নয়, মৌনির বাবা-মা চেয়েছিলেন তিনি সাংবাদিক হন। যার জন্য তিনি মৌনিকে দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়ার গণযোগাযোগ কোর্সে ভর্তিও করেছিলেন। তবে মৌনি রায় বরাবরই বিনোদন জগতে আগ্রহী ছিলেন।

যার কারণে মৌনি তার গণযোগাযোগের পড়াশুনা মাঝপথে ছেড়ে দেন এবং তারপরে তিনি মুম্বাই আসেন। মৌনির ভক্তদের বেশিরভাগই মনে করেন যে তিনি টিভি সিরিয়াল দিয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন, তবে তা নয়। ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এর পরে, মৌনি ছোট পর্দায় তার কেরিয়ার শুরু করেন একতা কাপুরের সবচেয়ে জনপ্রিয় সিরিয়াল ‘কিউঙ্কি সাস ভি কাভি বহু থি’-তে কৃষ্ণা তুলসীর সাথে। এরপর ‘নাগিন’, ‘নাগিন 2’, ‘কস্তুরী’, ‘জুনুন-অ্যাসি নাহত তো কইসা ইশক’ সহ আরও অনেক সিরিয়ালে কাজ করে বেশ নাম কুড়িয়েছেন। আজ মৌনি শুধু টিভি অভিনেত্রীদের মধ্যে নয়, বলিউড অভিনেত্রীদের মধ্যেও গণনা করা হয়। তবে মৌনির বলিউড কানেকশন কিছুটা পুরনো। মৌনি বলিউডের ছবিতে হাত চেষ্টা করেছেন। মৌনি তার ১১ বছরের দীর্ঘ ক্যারিয়ারে অনেক উত্থান-পতন দেখেছেন।

যাইহোক, আজ মৌনি বিশ্বের একজন বিখ্যাত টিভি অভিনেত্রী, এবং এখন তাকে অনেক ছবিতেও দেখা যাচ্ছে। মৌনি রায় 2011 সালের পাঞ্জাবি ছবি হিরো হিটলার ইন লাভ দিয়ে তার চলচ্চিত্র জীবন শুরু করেন। এই ছবিতে তিনি সাহিবানের চরিত্রে অভিনয় করেছেন। এর পরে, মৌনি 2016 সালে হিন্দি অ্যানিমেটেড চলচ্চিত্র মহাযোদ্ধা রাম-এ সীতার চরিত্রে তার কণ্ঠ দেন। 2018 সাল মৌনির জন্য খুব ভাগ্যবান ছিল, এই বছর তাকে গোল্ড ছবিতে অক্ষয় কুমারের স্ত্রীর ভূমিকায় দেখা গেছে। 2019 সালে, মৌনি রায়কে অভিনেতা রাজকুমার রাও-এর সাথে হিন্দি ছবিতে মেড ইন চায়নাতেও দেখা গিয়েছিল, যদিও এই ছবিটি বড় পর্দায় বিশেষ কিছু করতে পারেনি। এগুলি ছাড়াও আমরা ইতিমধ্যেই ব্রহ্মমাস্ত্রে তার অভিনয় দেখেছি। মৌনি হিন্দি সিনেমার উঠতি তারকা যার চলচ্চিত্র এবং চরিত্রের জন্য দর্শকরা অপেক্ষা করবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

 

Leave a Reply

Your email address will not be published.