Shilpa Shetty brings New Shows: নতুন শো সতর্কতা! শিল্পা শেট্টি শেপ অফ ইউ এর মাধ্যমে মানসিক স্বাস্থ্য সম্পর্কে কথা বলার জন্য তারকাদের একত্রিত করেছেন

Shilpa Shetty brings New Shows: শেহনাজ গিল শিল্পা শেট্টির সাথে তার হৃদয় ঢেলে দিয়েছেন, জ্যাকলিন তার আসন্ন শো, শেপ অফ ইউ- তে তার জীবনের কঠিন সময় ভাগ করেছেন।

হাইলাইটস: 

  • সে আমাকে সব সময় হাসতে দেখতে চেয়েছিলেন – শেহনাজ গিল
  • আমি সম্ভবত কিছুটা একাকীত্বের মধ্য দিয়ে যাচ্ছিলাম – জ্যাকলিন ফার্নান্দেজ
  • শেট্টি তারকাদের আমন্ত্রণ জানিয়েছেন যারা ফিটনেস, ডায়েট, সুস্থতার পাশাপাশি মানসিক স্বাস্থ্যের ক্ষেত্রে নিজেদের লালন-পালন করেছেন।

Shilpa Shetty brings New Shows: শিল্পা শেট্টি কুন্দ্রা এখন অনেকদিন ধরেই টেলিভিশনের সঙ্গে যুক্ত। মানুষ সবসময় তাকে রিয়েলিটি শো বিচার করতে দেখেছে। এখন তিনি নিজেকে শেপ অফ ইউ শিরোনামের একটি আসন্ন চ্যাট শো-এর পরিচারিকা হিসাবে পরিচয় করিয়ে দিচ্ছেন। সদ্য লঞ্চ হওয়া ট্রেলারে, শেট্টি তারকাদের আমন্ত্রণ জানিয়েছেন যারা ফিটনেস, ডায়েট, সুস্থতার পাশাপাশি মানসিক স্বাস্থ্যের ক্ষেত্রে নিজেদের লালন-পালন করেছেন।

অতিথিদের তালিকায় জন আব্রাহাম, ফ্লাইং বিস্ট, শমিতা শেট্টি, জ্যাকলিন ফার্নান্দেজ, রাকুল প্রীত এবং আরও অনেকের মতো বিখ্যাত তারকা রয়েছে। তবে ট্রেলারে দর্শকদের চোখ আটকে গিয়েছিল বিগ বস ১৩ খ্যাত শেহনাজ গিলের দিকে। এক মিনিটের ট্রেলারে, শেহনাজকে তার নাচের চালগুলি নমনীয় করতে দেখা যায়। গিল শুধুমাত্র চতুরতা এবং সৌন্দর্য সম্পর্কে নয়। তার বিন্দাস আন্দাস এবং উদ্ভট উত্তরগুলিও তার ভক্তদের মজার হাড়ে সুড়সুড়ি দেয়। ‘ঠুমকাস’ দিয়ে নিজের শরীর ফ্লান্ট করার বিষয়ে কথা বলতে গিয়ে শেহনাজ বলেন, ” যদি আমি ঠুমকা না মারি তো এই চেহারা কী কাজে লাগবে?

সে আমাকে সব সময় হাসতে দেখতে চেয়েছিলেন – শেহনাজ গিল:

শোয়ের ধারণাটি যখন মানসিক স্বাস্থ্য এবং সুস্থতার চারপাশে আবর্তিত হয়, তখন শেহনাজ এই ধারণাটিকে সম্মান করার জন্য উপযুক্ত। একটি স্নিপেটে, সিদ্ধার্থ শুক্লা সম্পর্কে কথা বলতে গিয়ে শেহনাজ বলেছেন, “সিদ্ধার্থ আমাকে সব সময় হাসতে দেখতে চেয়েছিলেন।

প্রোমোতে শেহনাজ গিলকে দেখানো হয়েছে যখন তিনি তার সমস্ত কালো অবতারের সাথে তার ভক্তদের স্তব্ধ করে দিয়েছেন, এবং লোকেরা অধীর আগ্রহে সেই নির্দিষ্ট পর্বের জন্য অপেক্ষা করছে। সিদ্ধার্থ এবং শেহনাজ বিগ বস ১৩-এ তাদের অবস্থানের মাধ্যমে খ্যাতি অর্জন করেছিলেন। তাদের ভক্তরা স্নেহের সাথে সিডনাজ নামে পরিচিত ছিলেন। সিদ্ধার্থ ২০২১ সালের সেপ্টেম্বরে মারা গেছেন। শেহনাজ তার ‘তু ইয়াহীন হ্যায়’ গানের মাধ্যমে সিদ্ধার্থকে শ্রদ্ধা জানিয়েছেন…

আমি সম্ভবত কিছুটা একাকীত্বের মধ্য দিয়ে যাচ্ছিলাম – জ্যাকলিন ফার্নান্দেজ:

শেহনাজ ছাড়াও, জ্যাকলিন ফার্নান্দেজ, শমিতা শেট্টি, বাদশা এবং জন আব্রাহামকে অতীতে তারা মোকাবিলা করা বিভিন্ন বিষয়ে তাদের অভিজ্ঞতা ভাগ করে নিতে দেখা যাবে।

জ্যাকলিন যখন একাকী বোধ করেন তখন সেই পর্বটি নিয়ে কথা বলবেন। ভিডিওতে জ্যাকলিনকে বলতে শোনা যায়, “আমি সম্ভবত কিছুটা একাকীত্বের মধ্য দিয়ে যাচ্ছিলাম।” পরে, শিল্পা শেট্টি জ্যাকলিনকে বলেন, “বিতর্ক যদি না হন, যে যা বলছে বলুক, আমরা আমাদের জীবন আনন্দে কাটাবো। একটাই তো জীবন আছে।”

এই বছরের জানুয়ারির শুরুতে, জ্যাকুলিন ইনস্টাগ্রামে গোপনীয়তার অনুরোধ জানিয়ে একটি বিবৃতি শেয়ার করেছিলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখরের সাথে তার একটি ছবি অনলাইনে প্রকাশিত হওয়ার পরে।

শমিতা যখন হতাশার বিরুদ্ধে লড়াইয়ের বিষয়ে মুখ খুলবেন, বাদশাকেও তার উদ্বেগজনিত ব্যাধি প্রকাশ করতে দেখা যাবে।

শোটির প্রোমোটির শিরোনামে শিল্পা লিখেছেন, “অনেক ভূমিকায় অভিনয় করেছি, কিন্তু আমি যেটির প্রতি সবচেয়ে বেশি আগ্রহী তা হল একজন সুস্থতা উৎসাহী। উপরন্তু, যে প্ল্যাটফর্ম লাগে… চলচ্চিত্র/টিভি থেকে নাও রেডিও এই শব্দটি ছড়িয়ে দিতে। রেডিওতে এটি আরও ভালো করার জন্য এর চেয়ে ভালো অনুঘটক থাকতে পারে না। তাই, আমার ফিটনেস চ্যাট শো-এর জন্য @ফিল্মিমির্চি এর সাথে হাত মেলানো নিরপেক্ষ মনে হয়েছিল।

আমার তারকা বন্ধুদের সাথে টেবিলে ইতিবাচক এবং স্বাস্থ্যকর জীবনধারা পরিবর্তন করার বিষয়ে আমার জীবনের ঝোঁক নিয়ে আসা। আমি আমার সর্বশেষ উদ্যোগ ঘোষণা করতে পেরে উচ্ছ্বসিত এবং উত্তেজিত ‘পিন্টোলা পিনাট বাটার আপনার আকার উপস্থাপন করে!’ আমি আমার অনেক বন্ধুদের সাথে কথোপকথন করতে যাচ্ছি; এবং আমরা তাদের ফিটনেস যাত্রা, তাদের মানসিক ও শারীরিক সংগ্রাম এবং কিছু গোপন জীবন মন্ত্র নিয়ে আলোচনা করব যা তারা শপথ করে!”

শেপ অফ ইউ শোটি ১১ মার্চ থেকে ফিল্মি মির্চিতে শুরু হয়ে গেছে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.