Jaya Bachchan: পাপারাজ্জিদের উদ্দেশ্যে জয়া বচ্চন বলেছেন, “আমি বধির নই।”

Jaya Bachchan: জয়া বচ্চন এবং পাপারাজ্জিদের মধ্যে মিথস্ক্রিয়া প্রায়শই ভাইরাল হয়, ইতিহাস নিজেই পুনরাবৃত্তি হয়। কি ঘটেছে জানতে পড়ুন

হাইলাইটস:

  • রকি অর রানি কি প্রেম কাহানির রকি এবং রানি জীবনে নিয়ে গেছে, যাদের অস্তিত্ব একইভাবে বিপরীত।
  • রোমান্টিক ড্রামা মুভি রকি অর রানি কি প্রেম কাহানির স্ক্রিনিংয়ে পাপারাজ্জিদের প্রতি মোহভঙ্গ হয়েছিলেন
  • জয়া পাপারাজ্জিদের সাথে বিরক্ত হয়েছিলেন।

Jaya Bachchan: রকি অর রানি কি প্রেম কাহানির নির্মাতারা কী ঝুমকা, তুম কেয়া মিলে, ভে কমলেয়া এবং ধিন্ডোরা বাজে রে গানগুলি প্রকাশ করেছেন এবং ছবিটির বৈধ ট্রেলার যা দর্শকদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছে। ছবিটি আগামী ২৮ শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে।

ট্রেলারটি আমাদের রকি রনধাওয়া এবং রানি চ্যাটার্জির জীবনে নিয়ে গেছে, যাদের অস্তিত্ব একইভাবে বিপরীত। রকি যেমন ধনী পাঞ্জাবি পরিবারের একজন পাঞ্জাবি ব্রত, একই সময়ে রানি একটি বাঙালি পরিবার থেকে এসেছেন যেখানে তথ্য এবং বুদ্ধিমত্তাকে বিশেষভাবে মূল্য দেওয়া হয়। তারা প্রেমে পড়ে, তবে শীঘ্রই দম্পতি বুঝতে পারে যে তাদের পরিবার একে অপরকে পছন্দ করে না। তারপর রকি এবং রানী বিনিময় এবং থাকার সিদ্ধান্ত নেয় তাদের ভয় দেখানোর জন্য বিভিন্ন পরিবারের সাথে।

প্রবীণ অভিনেতা জয়া বচ্চন মুম্বাইতে আসন্ন রোমান্টিক ড্রামা মুভি রকি অর রানি কি প্রেম কাহানির স্ক্রিনিংয়ে পাপারাজ্জিদের প্রতি মোহভঙ্গ হয়েছিলেন। মঙ্গলবার রাতে পাপারাজ্জিদের উপর ক্ষুব্ধ অভিনেতার বেশ কয়েকটি ভিডিও প্রকাশিত হয়েছে। তিনি অভিষেক, শ্বেতার সাথে সিনেমাটি দেখেছেন। জয়া তার ছেলে অভিষেক বচ্চন এবং মেয়ে শ্বেতা বচ্চনের সাথে এসেছিলেন। তাকে লাল পোশাক পরে দেখা গেছে যখন অভিষেক একটি নীল সোয়েটশার্ট, ডেনিম বেছে নিয়েছিলেন এবং জুতা _ শ্বেতাকে একটি সাদা টি- শার্ট , জিন্স এবং একটি কালো জ্যাকেটে দেখা গেছে।

জয়া পাপারাজ্জিদের সাথে বিরক্ত হয়েছিলেন। 

পাপারাজ্জির মাধ্যমে ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ক্লিপে, জয়া অনুষ্ঠানস্থলের দিকে হেঁটেছেন। অভিনেতা পাপারাজ্জির কাছে থামলেন যখন তিনি তার সন্তানদের জন্য অপেক্ষা করছেন। অনুষ্ঠানস্থলে অবস্থানরত পাপারাজ্জিরা ছবির জন্য তার নাম ডাকা শুরু করে।

জয়া কানে হাত রেখে বললেন, “ আমি বধির নই। চিৎকার করো না, মৃদু কথা বল।” তাকে তখন অভিষেক এবং শ্বেতার সাথে হাসিমুখে প্রেক্ষাগৃহে প্রবেশ করতে দেখা যায়। এই প্রথম নয় জয়া পাপারাজ্জিকে তিরস্কার করলেন।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.