Srijla Guha: হিন্দি ওয়েব সিরিজে যাত্রা শুরু সৃজলার! তবে তাঁর বিপরীতে কোন দক্ষিণী সুপারস্টারকে দেখা যাবে?

Srijla Guha: কলকাতা ছেড়ে মুম্বাইয়ে পাড়ি দিতে চলেছেন সৃজলা

হাইলাইটস:

  • নেটফ্লিক্সের হিন্দি ওয়েব সিরিজে দেখা যেতে পারে সৃজলা গুহকে
  • কলকাতা থেকে এবার মায়ানগরীতে পাড়ি তাঁর
  • তাঁর বিপরীতে দেখা যেতে পারে দক্ষিণী সুপারস্টারকে

Srijla Guha: মডেলিং-এর দুনিয়ায় বহু বছর কাজ করার পর বাংলা সিরিয়ালের মাধ্যমে অভিনয় যাত্রার শুরু করেছিলেন অভিনেত্রী সৃজলা গুহ। এখন তিনি বাংলার ঘরে ঘরে পরিচিত একটি মুখ। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মন ফাগুন’-এর মুখ্য চরিত্রে অভিনয় করার পর তাঁকে আর তেমনভাবে পর্দায় দেখা যায়নি।

তবে সূত্রের খবর, তিনি এখন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন। শোনা যাচ্ছে, পরিচালক কুণাল বসুর নতুন সিরিজে মুখ্য চরিত্রে দেখা যেতে পারে অভিনেত্রী সৃজলা গুহকে। তবে চমকে দেওয়া মতো খবর হল, তাঁর বিপরীতে নাকি দেখা যেতে পারে দক্ষিণী সুপারস্টারকে। যার ফলে এখন সৃজলা টলিউডের লাইমলাইটে।

অন্যদিকে শাশ্বত চট্টোপাধ্যায়, স্বস্তিকা মুখোপাধ্যায়, যিশু সেনগুপ্ত, টোটা রায়চৌধুরী এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়দেরও দেখা যাচ্ছে হিন্দি সিনেমাতে। তবে এবার পালা অভিনেত্রী সৃজলা গুহর। টলিপাড়ার অন্দরের খবর অনুযায়ী, তিনি এই হিন্দি সিরিজটির জন্য ইতিমধ্যে সইও করে দিয়েছেন। সম্ভবত সিরিজটি মুক্তি পেতে পারে নেটফ্লিক্সে। সূত্রের খবর, ২০ পর্বের এই সিরিজটির নাম ‘সুলতনত’। তবে এখনও শুটিং শুরু হয়নি। তবে তাঁর বিপরীতে নাকি যেতে যাবে দক্ষিণী সুপারস্টার রানা দাগ্গুবতিকে। তবে অভিনেত্রী এই ব্যাপারে প্রকাশ্যে কিছু বলেননি।

কিছুদিন আগেই রাহুল মুখোপাধ্যায়ের ওয়েব সিরিজে তাঁকে কাস্ট করা নিয়েও কম জলঘোলা হয়নি টলিপাড়ায়। সে সময় শোনা গিয়েছিল, অভিনেত্রী শোলাঙ্কি রায়ের সাথে পরিচালকের মতবিরোধে তাঁর পরিবর্তে সৃজলাকে বেছে নেওয়া হয়েছিল। সমস্ত বিতর্ক পেরিয়ে এবার তাঁর নতুন কাজ নিয়ে খবর পাওয়া যাচ্ছে। খবরটি যদি সত্যি হয়, তবে কী রানার সাথে একফ্রেমে দেখা যাবে সৃজলাকে?

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.