Bizarre Stories: এটি কেবল ভারতেই ঘটে এটি প্রমাণ করার জন্য ১০ টি উদ্ভট গল্প

Bizarre Stories: লোকেরা ইন্টারনেটে উদ্ভট গল্পগুলি ভাগ করে যা প্রমাণ করে যে ভারতে যে কোনও কিছু ঘটতে পারে

হাইলাইটস:

  • ভারতে যে কোন সময় যা কিছু ঘটনা ঘটতে পারে
  • ১০ টি উদ্ভট গল্প সংকলন করেছি যা আমরা ইন্টারনেটে পেয়েছি যেগুলি হাস্যকর এবং তাৎক্ষনিকভাবে আপনাকে বিভ্রান্ত করবে
  • ১০ টি উদ্ভট গল্প দেখে নিন

Bizarre Stories: ভারত একটি প্রাণবন্ত এবং রঙিন দেশ। প্রতিটি এবং সবকিছুর জন্য, ভারতীয়দের কিছু জুগাদ আছে। ভারত একটি রঙিন দেশ হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃত। তবে এদেশের মানুষ আরও বেশি রঙিন। আমরা ১০ টি উদ্ভট গল্প সংকলন করেছি যা আমরা ইন্টারনেটে পেয়েছি যেগুলি হাস্যকর এবং তাৎক্ষণিকভাবে আপনাকে বিভ্রান্ত করবে।

১. পুরুষ তার বান্ধবী এবং তার পরিবারের দ্বারা নির্বাচিত মেয়ের সাথে গাঁটছড়া বাঁধে:

মধ্যপ্রদেশের একটি অস্বাভাবিক ঘটনায়, একজন ব্যক্তি তার বান্ধবী এবং তার বাবা-মা তার জন্য বেছে নেওয়া মেয়ে উভয়কেই বিয়ে করেছেন। গ্রাম পঞ্চায়েত সিদ্ধান্ত নিয়েছে যে উভয় মহিলা যদি তাদের সম্মতি দেয় তবে পুরুষটি তাদের উভয়কেই বিয়ে করতে পারে। লাইক, সিরিয়াসলি?

২. উত্তরপ্রদেশের মহিলারা তার স্বামীর কাছ থেকে বিবাহ বিচ্ছেদের জন্য আদালতে যান যিনি তাকে খুব বেশি ভালোবাসেন:

একটি উদ্ভট ঘটনায়, ইউপির শরিয়ায় এক মহিলা তার স্বামীর কাছ থেকে তালাক চাইতে আদালতে গিয়েছিলেন। সে অভিযোগ করে যে সে তাকে খুব ভালোবাসে এবং তার সাথে কখনো ঝগড়া করে না। স্বাভাবিকভাবেই, আদালত তাদের আবেদন প্রত্যাখ্যান করে এবং দম্পতিকে তাদের সমস্যাগুলি নিজেরাই সমাধান করতে বলেছিল।

৩. একজন মহিলা তার বয়ফ্রেন্ডের সাথে একটি অটো ওয়ালার সাথে প্রতারণা করে, তাই সে প্রতিশোধ হিসাবে ৭০ টি অটো ওয়ালার ফোন চুরি করে:

আপনি একটি ভাঙা হৃদয়ের ব্যথা বুঝতে পারবেন না যতক্ষণ না আপনি একই ব্যথার মধ্য দিয়ে যান। ভাঙা হৃদয়ের আপনাকে অদ্ভুত এবং অদ্ভুত জিনিস করতে পারে। আহমেদাবাদের এক ব্যক্তিকে ৭০ টিরও বেশি অটো চালকের ফোন চুরি করার অভিযোগে গ্রেপ্তার করা হয়েছে। জিজ্ঞাসাবাদ করা হলে, তিনি বলেছিলেন যে তার বান্ধবী তার সাথে একটি অটো-চালকের সাথে প্রতারণা করেছে এবং তার সমস্ত অর্থ প্রতারণা করেছে।

৪. পুনেতে পুরো বাস স্টপ চুরি হয়ে গেছে – আমরা কি হতবুদ্ধি হয়ে পড়েছিলাম?

একটি উদ্ভট ঘটনায় পুনেতে একটি আস্ত বাস স্টপে চুরি হয়ে গেল এবং আমরা ভেবে ছিলাম এরকম কে করতে পারে? যে কেউ এটি খুঁজে পেতে সহায়তা করবে তার জন্য ৫০০০ টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিল।

৫. মহিলা জাল ওয়েবসাইট দিয়ে ১০,০০০ লোককে প্রতারিত করেছে এবং একজন ওয়েব ডেভেলপারকে বিয়ে করেছে যাতে সে ধরা না পড়ে:

ভোপালের এক মহিলা মানুষকে প্রতারণা করার জন্য ১০,০০০ টি জাল ওয়েবসাইট তৈরি করেছেন। পরবর্তীতে, তিনি একজন ওয়েব ডেভেলপারের সাথে বাগদান করেন যাতে তার সাথে কোনো ঝামেলা না হয়।

৬. ডিএসপি জনগণকে ঘুষ না দেওয়ার পরামর্শ দিয়ে বক্তৃতায় এক ঘণ্টা পর ঘুষ নিতে গিয়ে ধরা পড়ে:

আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে, সোয়াইমাধোপুরের ডিএসপি ভেরুলাল মীনাকে কেউ ঘুষ চাইলে সরকারি হেল্পলাইনে কল করার পরামর্শ দিতে শোনা গেছে। তবে তিনি নিজেই এক ঘণ্টার মধ্যে ৫০ টাকা ঘুষ নিতে গিয়ে ধরা পড়েন।

৭. দিল্লির মানুষ মিডিয়ার জন্য একটি মৃত্যুবাণী লেখেন এবং অনুমান করেন কি? এটাও প্রকাশ করে:

আমরা জানি মানুষ ভারতীয় মিডিয়া নিয়ে খুশি নয়। দিল্লির এক ব্যক্তি মিডিয়ার জন্য একটি মৃত্যুবাণী লেখার সিদ্ধান্ত নিয়েছে। গণমাধ্যমের সচেতনতার অভাবের জন্য সত্যিই দুঃখজনক মন্তব্য যা একটি সংবাদপত্র অনিচ্ছাকৃতভাবে প্রকাশ করেছে।

৮. যখন মেধা তালিকায় সানি লিওনের নাম উঠেছিল:

এটি ছিল ভারতের সবচেয়ে উদ্ভট ঘটনাগুলির মধ্যে একটি। মেধা তালিকায় সানি লিওনের নাম উঠলে ক্ষিপ্ত হয় কলেজ ম্যানেজমেন্ট। অভিনেত্রী নিজেই মজা পেয়েছিলেন এবং টুইটারে এটি নিয়ে রসিকতা করেছিলেন।

৯. লুডো খেলতে গিয়ে বাবা-মেয়ের হাতাহাতি, মেয়ের মামলা:

লকডাউন লুডোকে আমাদের প্রিয় খেলা বানিয়েছে। কিন্তু অনেকেই এটাকে খুব সিরিয়াসলি নিতে শুরু করেছে। মধ্যপ্রদেশের এক মহিলা তার বাবার বিরুদ্ধে আদালতে গিয়েছিলেন যিনি লুডো খেলতে গিয়ে প্রতারণা করেছিলেন। তিনি বলেছিলেন যে তিনি তার প্রতি সমস্ত শ্রদ্ধা হারিয়েছেন এবং তাকে আর বাবা বলে ডাকতে চান না।

১০. বানর ৪ লক্ষ টাকা সম্বলিত ব্যাগ চুরি করে রাস্তায় ফেলে দিল:

সারা ভারতে বানর একটি সাধারণ দৃশ্য তারা তাদের দুষ্টুমির জন্য পরিচিত। একটি ঘটনায়, ইউপিতে একটি বানর রেজিস্ট্রি অফিসের বাইরে থেকে ৪ লাখ টাকা সম্বলিত একটি ব্যাগ চুরি করেছে। সে তখন পালিয়ে যায়, একটি গাছে বসে হাজার হাজার টাকা ছুড়ে দিতে থাকে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.