Ritabhari Chakraborty: বিদেশের মাটিতে সবুজের মাঝে রামধনু রংয়ের ড্রেসে মোহময়ী হয়ে উঠেছেন ঋতাভরী

Ritabhari Chakraborty: তাঁর এক একটি ছবি সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল

হাইলাইটস:

  • রামধনু রংয়ের ড্রেসে সবুজের মাঝে বোল্ড লুক ক্রিয়েট করে মোহময়ী হয়ে উঠেছেন ঋতাভরী
  • তাঁর এই লুকটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
  • তাঁর কমেন্ট বক্স ভরে গেছে ঝুড়ি ঝুড়ি কমেন্টে

Ritabhari Chakraborty: বং ক্রাশ ঋতাভরী চক্রবর্তী প্রতিদিনই তাঁর হট অবতারের জন্য সোশ্যাল মিডিয়ার লাইমলাইট কাড়েন। তিনি নিত্য দিনই ব্যস্ত থাকেন ফটোশ্যুট নিয়ে। তাঁর ভরপুর গ্ল্যামার এবং বোল্ড স্টাইলিং-এর জন্য তিনি হয়ে উঠেছেন বং ক্রাশ। তাঁর উপর থেকে যেন নজর সরাতে পারেন না তাঁর অনুরাগীরা।

সম্প্রতি তিনি রামধনু রংয়ের ড্রেস পড়ে বিদেশের মাটিতে দাঁড়িয়ে ফটোশ্যুট করেছেন। সবুজের মাঝে দাঁড়িয়ে তাঁর তোলা প্রতিটি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ‘ওগো বধূ সুন্দরী’ ধারাবাহিক থেকে পরিচিতি লাভ করলেও তাঁর হট অবতারের জন্যই এখন তিনি বেশি পরিচিত ভক্ত মহলে। তাঁর সোশ্যাল মিডিয়ার লেটেস্ট পোস্ট দেখে ভক্তদের হৃদয় পুড়ে ছাড়খার হয়ে গেছে।

রামধনু রংয়ের ড্রেসে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে। তবে বিশেষ করে নজর আকর্ষণ করেছে তাঁর উন্মুক্ত বক্ষবিভাজিকা। যার ফলে সোশ্যাল মিডিয়ায় চড়চড়িয়ে বাড়ছে উষ্ণতার পারদ। রামধনু রংয়ের ড্রেসে একেবারে মোহময়ী রূপে ধরা দিয়েছেন তিনি। তার সাথে সবুজের মাঝে ঢেউ খেলানো চুলে নজরের নজর কেড়েছেন তিনি।

লুকটি সম্পূর্ণ করার জন্য তিনি একটি ওড়না এবং পায়ে হান্টার সু পরেছিলেন। তার সাথে পারফেক্ট মেকআপ তাঁর লুককে অন্যমাত্র দিয়েছে। ওড়না উড়িয়ে ক্যামেরায় সামনে পোজও দিয়েছেন তিনি। তাঁর সতীর্থরাও কমেন্ট বক্সে শুভেচ্ছা এবং ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন। তবে তাঁর অধিকাংশ অনুরাগী কমেন্ট করেছেন, ‘বং ক্রাশ’ বলে। আর সত্যি বলতে, তিনি যে সত্যিই বং ক্রাশ তা বার বার প্রমান করেন তিনি।

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.