Films for a Date: রাতটিকে বিশেষ করে তুলতে এখানে কয়েকটি চলচ্চিত্র রয়েছে তা জেনে নিন

Films for a Date: সিনেমার রাতে আপনার বিশেষ কারো সাথে রাতটিকে বিশেষ করে তুলতে এখানে একটি ডেটের জন্য কয়েকটি চলচ্চিত্র রয়েছে

হাইলাইটস:

  • গ্রীষ্মের ৫০০ দিন
  • পরিয়েরুম পেরুমল
  • মাই নেম ইজ খান
  • বিগিন এগেইন

Films for a Date: শীতকাল এখানে এবং খোলা জায়গায় তারিখের বিকল্পগুলি সীমিত। তাই সবচেয়ে ভালো বিকল্প হল সিনেমার রাত থাকার সময় ভিতরে থাকা এবং আলিঙ্গন করা। যদিও সেখানে অনেক রোমান্টিক সিনেমা আছে, তবে সবগুলোই ডেট নাইটের জন্য উপযুক্ত নয়। আপনি যদি আপনার বিশেষ কারো সাথে সিনেমার রাতের পরিকল্পনা করছেন, আমরা আপনাকে সাহায্য করতে এখানে আছি! একটি ডেটের জন্য চলচ্চিত্রের জন্য তালিকা।

একটি ডেট সম্পর্কে দুই ব্যক্তি একসঙ্গে ভাল সময় কাটাচ্ছে। এবং একটি ভাল সময় শুধুমাত্র রোম্যান্স দ্বারা নিশ্চিত করা হয় না। এমন অনেক আবেগ রয়েছে যা আপনাকে সেরোটোনিন বুস্ট দিতে পারে বা এমনকি এমন একটি সময় মনে রাখতে পারে যখন আপনি সবচেয়ে সুখী ছিলেন। এই আবেগগুলি আপনার বিশেষ কারও সাথে সেরা উপভোগ করা হয়।

গ্রীষ্মের ৫০০ দিন:

গ্রীষ্মের ৫০০ দিন ক্লাসিক। জোসেফ গর্ডন-লেভিট এবং জুয়ে ডেসচেনেল অভিনীত এই সিনেমাটি ২০০৯ সালে মুক্তি পায়। এই মুভিটি টমকে অনুসরণ করে, গ্রীষ্মের কথা মনে করিয়ে দেয় যে সে এমন একটি মেয়ের সাথে কাটিয়েছিল যার রোম্যান্সে বিশ্বাস নেই।

মুভিটি আপনার কাছে অনেক বিরোধপূর্ণ আবেগ উপস্থাপন করে। মুভিটি লিডদের মধ্যে অনেক মতবিরোধও দেখায়। এটি একটি দম্পতি হিসাবে চিন্তা করা এবং আপনি উভয় কিভাবে প্রতিক্রিয়া দেখতে ভাল হবে।

পরিয়েরুম পেরুমল:

পরিয়েরুম পেরুমল হল ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত একটি তামিলিয়ান চলচ্চিত্র। ছবিটিতে কাথির এবং আনন্দী প্রধান চরিত্রে অভিনয় করেছেন, যেখানে যোগী বাবু এবং জি. মারিমুথু সহায়ক ভূমিকায় রয়েছেন। এটি দম্পতির জন্য প্রচুর চ্যালেঞ্জে ভরা একটি ইন্টারকাস্ট প্রেমের গল্প।

এই সিনেমাটি এমন দুই ব্যক্তির আন্তঃবর্ণের রোমান্সে জড়িত রাজনীতি নিয়ে, যারা কেবল শান্তি চায়। এই সিনেমাটি একটি তারিখ রাতের জন্য আদর্শ কারণ এটি আপনার সঙ্গীর রাজনৈতিক মতামত প্রকাশ করবে।

এটি যৌনতা, আন্তঃজাতির রাজনীতি ইত্যাদি বিষয়ে তাদের অবস্থান প্রকাশ করেছে।

মাই নেম ইজ খান:

এমন একটি চলচ্চিত্র যা অনেকেরই পছন্দ এবং সকলের কাছে সমাদৃত। এই আন্তর্জাতিকভাবে প্রশংসিত সিনেমাটি ২০১০ সালে মুক্তি পায়, যেখানে শাহরুখ খান এবং কাজল প্রধান ছিলেন। ছবিটির ঘটনাগুলো আবর্তিত হয়েছে রিজওয়ান খানকে ঘিরে, যিনি যুক্তরাষ্ট্রের একজন মুসলিম ব্যক্তি। তার সৎ ছেলে সমীরকে পিটিয়ে হত্যা করা হয় এবং তার স্ত্রী তাকে দায়ী করে। এর ফলে খান রাষ্ট্রপতির সাথে দেখা করতে সফরে যান।

এই সিনেমাটি আরামদায়ক, আবেগপ্রবণ এবং এতে শাহরুখ রয়েছে। এই সিনেমাটি দেখার জন্য আমাদের কি আর কোনো কারণের প্রয়োজন আছে? একটি গুরুতর নোটে, এটি দম্পতি হিসাবে আপনার মানসিক প্রান্তিকতাও প্রকাশ করবে।

বিগিন এগেইন :

বিগিন এগেইন  একটি কমেডি যা ২০১৩ সালে মুক্তি পেয়েছে৷ এই মুভিটিতে মার্ক রাফালো এবং কেইরা নাইটলি অভিনয় করেছেন৷ নাইটলি একজন গায়ক-গীতিকারের ভূমিকায় অভিনয় করেন, যা মার্ক রাফালোর দ্বারা অভিনীত রেকর্ড কোম্পানির ম্যানেজার দ্বারা আবিষ্কৃত হয় যিনি নিউ ইয়র্ক সিটি জুড়ে সর্বজনীন স্থানে রেকর্ড করা একটি অ্যালবাম তৈরি করতে সংগ্রাম করেন।

এই চলচ্চিত্রটি একটি তারিখ রাতের জন্য একটি ভাল ছবি কারণ এটি একটি ভাল কথোপকথন শুরু করে কারণ এটি সঙ্গীতের উপর দৃষ্টি নিবদ্ধ করে৷ এটি তাদের সঙ্গীত পছন্দ প্রকাশ করবে এবং এটি একটি ভাল চলচ্চিত্র।

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি:

ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি এই সময়ের সবচেয়ে প্রিয় সিনেমা। ২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত, এটি একটি আসছে-যুগের রোমান্টিক কমেডি-ড্রামা ফিল্ম। সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। সিনেমার গল্প চার বন্ধুর জীবনকে ঘিরে এবং তাদের জীবন তাদের কোথায় নিয়ে যায়।

এই মুভিটি ডেট নাইটের জন্য সেরা বাছাই কারণ এতে প্রতিটি আবেগ কোনো না কোনো আকারে রয়েছে এবং শেষটা খুবই রোমান্টিক। এটি প্রকাশ করবে কিভাবে আপনার সঙ্গী বন্ধুত্ব, সম্পর্ক ইত্যাদিকে মূল্য দেয়।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.