Deepika looks gorgeous in saree:শাড়িতে দীপিকার সৌন্দর্যতা!

Deepika looks gorgeous in saree:শাড়িতে দীপিকার সৌন্দর্যতা!

হাইলাইটস:

  • শাড়িতে নারী তথ্য যেন প্রমানিত
  • দীপিকার আকর্ষণীয় লুক
  • মানিশ মালহোত্রার কাজ

Deepika looks gorgeous in saree:শাড়িতে দীপিকার সৌন্দর্যতা!

মনীশ মালহোত্রার শোতে দীপিকা পাড়ুকোন একটি অত্যাশ্চর্য সাদা শাড়ি এবং একটি হাল্টার-নেক ব্লাউজে মুগ্ধ হয়েছিলেন। তার চেহারা রণবীর সিং থেকেও প্রশংসা অর্জন করেছে। বলিউডের গো-টু ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রা, তার গ্রাউন্ডব্রেকিং শৈলীর জন্য স্বীকৃত, বৃহস্পতিবার রাতে মুম্বাইতে একটি জমকালো ব্রাইডাল কউচার শো হোস্ট করেছেন। ইভেন্টটি একটি গ্ল্যামারাস ব্যাপার ছিল একটি তালিকাভুক্ত বলিউড সেলিব্রিটিরা তাদের উপস্থিতি চিহ্নিত করেন, যার মধ্যে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, জাহ্নবী কাপুর, খুশি কাপুর, কাজল, নোরা ফাতেহি, আলিয়া ভাট, অর্জুন কাপুর, সোনালি বেন্দ্রে, রাকুল প্রীত সিং, হুমা কুরেশি এবং অন্যান্য অনেকেই।

যখনই দীপিকা পাড়ুকোন কোনও অনুষ্ঠানে যোগ দেন, তিনি কখনই তার দিকে থেকে সবার নজর সরাতে দেন না,বিশেষ করে যখন তিনি শাড়ি পরেন তখন যেন আমরা আমাদের শান্ত রাখতে পারি না। ইভেন্ট থেকে তার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে তার ভক্তরা প্রশংসায় পাগল হয়ে যাচ্ছে।

ইভেন্ট থেকে ছবি পোস্ট করার পর দীপিকা যেন ইন্টারনেটে আগুন লাগিয়ে দিয়েছিলেন এবং তিনি ইনস্টাগ্রামে তার শ্বাসরুদ্ধকর ছবিগুলি শেয়ার করে এটিকে দর্শক আকর্ষণীয় করে তুলেছেন।ছবির সাথে ক্যাপশন রয়েছে, “পোশাকের খেলায়, একটি শাড়ি সর্বদা জিতবে।” ব্যাকগ্রাউন্ডে, দীপিকাকে একটি শ্বাসরুদ্ধকর শাড়িতে সুন্দরভাবে পোজ দিতে দেখা যায়।

তার পোস্টটি দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় তার উৎসাহী ভক্তদের কাছ থেকে লাইক এবং প্রতিক্রিয়া অর্জন করে। এমনকি তার স্বামীও তার পোস্টে “জান লেলে মেরি…” মন্তব্য করা থেকে বিরত থাকতে পারেননি,সে তার স্ত্রীর সুন্দর চেহারার প্রশংসা করতে এক সেকেন্ড সময় নেন নি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.