Vikram Bhui : বিক্রম ভুঁই সাফল্যের গল্প শুনুন

Vikram Bhui : বিক্রম ভুঁই অনুসরণ করুন শুনুন তাঁর সাফল্য

হাইলাইটস

  • বিক্রম ভুঁই এর সাফল্য
  • বিক্রমের জীবন বদলের গল্প
  • ভবিষ্যত ধারনা

পিঙ্কি কি শাদি মুক্তির পরে সাফল্যে পেয়েছেন বিক্রম ভুঁই। অভিনয় জগতে আসার আগে তিনি একজন সিভিল ইঞ্জিনিয়ার ছিলেন।গোলাপি কি শাদিতে তার বিট্টু চরিত্রটি দর্শকদের কাছ থেকে প্রচুর ভালবাসা পাচ্ছে। আমরা সম্প্রতি তার সাথে কথা বলেছি কিভাবে তার অভিনয়গুণে দর্শকদের মনে জায়গা করছে। আপনি যদি এখনও ফিল্মটি না দেখে থাকেন তবে এখুনি দেখুন।

দেরি না করে একনজরে দেখে নেওয়া যাক তিনি আমাদের সাথে কী শেয়ার করেছেন !

সিভিল ইঞ্জিনিয়ার হিসাবে তিনি একজন অসাধারণ ছিলেন। সিভিল স্ট্রাকচারাল ডিজাইন ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করার সময়, তিনি তার নাচের ভিডিও আপলোড করেন এবং তালিকাভুক্ত প্রার্থী রণবীর কাপুরের সাথে একটি বিজ্ঞাপনে প্রদর্শিত হবে। বিক্রম ভুই এটাকে শট দেওয়ার সিদ্ধান্ত নেন। তিনি তার অফিস থেকে বিদায় নিয়েছিলেন এবং সাইড নর্তকী হিসাবে বিজ্ঞাপনের জন্য নির্বাচিত হন।

রণবীর কাপুরের চারটি শব্দ যা বদলে দিয়েছে বিক্রমের জীবন:

আমাদের সাথে কথা বলার সময় তিনি বলেছিলেন,”যখন শুটিংয়ের শেষ দিনে রণবীর কাপুর আমাকে সাধারণত বলেছিলেন যে ‘সিনেমায় তোমাকে দেখে আমি অন্যভাবে ব্যাখ্যা করেছি।ভেবেছিলাম যে সে আমাকে দেখতে চায় তাহলে কি হবে? চলচ্চিত্রে? হাঃ হাঃ হাঃ! তাই আমি সেই চিন্তার দিকে কিছুটা ঝুঁকে পড়েছি।”

তিনি টম অল্টার স্যার এবং বেঞ্জামিন গিলানি স্যারের সাথে থিয়েটারে যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন। সেখান থেকে তিনি পুরো সময় কাজ শুরু করেন এবং রবিন দাস থেকে প্রশিক্ষণ নেন।

বিক্রমের শৈশব:

তিনি বলেন শৈশবে কোনো দিন আমি একজন ক্রিকেটার হতে চেয়েছিলাম, কোনোদিন একজন অভিনেতা, কোনোদিন নর্তকী, কোনোদিন ডাক্তার, কোনোদিন পাইলট, কোনদিন ইঞ্জিনিয়ার হতে চেয়েছিলেন। আমি আমার উদ্দেশ্য কে সফল করার জন্য কঠিন পরিশ্রম করেছি।

বিক্রম ভুই চলচ্চিত্র নির্মাণের বিভিন্ন বিভাগেও কাজ করেছেন যেমন কাস্টিং দল, কয়েকটি পরিচিত চলচ্চিত্রের নির্দেশনা দল, এবং থিয়েটারের পাশাপাশি টিভি সিরিয়াল এবং ধীরে ধীরে অভিনয়ের প্রতি তার আগ্রহ প্রবল হয়েছে।

ভবিষ্যত ভাবনা:

আমি কখন আশা করিনি যে আমার প্রত্যাশা সফল হবে কিন্তু আমি পরিশ্রম করে গেছি। আমি গল্প স্ক্রীপ্ট বিভিন্ন লেখা পড়তে পচ্ছন্দ করি। আমি বিভিন্ন ধরণের চরিত্রে অভিনয় করতে আগ্রহী, ইতিবাচক নেতিবাচক সমস্ত চরিত্রের উপর কাজ করতে আগ্রহী।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.