Shortest Marriages in Bollywood: যখন ৭ জনমের সম্পর্ক কিছু কারনের জন্য টেকেনি বিস্তারিত জেনে নিন

Shortest Marriages in Bollywood: এখানে ১১ জন তারকারা রয়েছে যাদের সম্পর্ক বেশি দিন স্থায়ী হয়নি এবং বলিউডের সবচেয়ে ছোট বিয়েতে সুর দিয়েছেন

হাইলাইটস:

  • মল্লিকা শেরাওয়াত ও করণ সিং গিল
  • মনীষা কৈরালা ও সম্রাট দাহাল
  • অনুরাগ কাশ্যপ এবং কল্কি কোয়েচলি
  • করণ সিং গ্রোভার ও শ্রদ্ধা নিগম

Shortest Marriages in Bollywood: বিবাহ একটি অত্যন্ত পবিত্র বন্ধন হিসাবে বিবেচিত হয়। হিন্দু ঐতিহ্য অনুসারে, বিবাহ হল সাত জন্মের বন্ধন। যাইহোক, বলিউডে এমন কিছু সেলিব্রিটি দম্পতি রয়েছে যারা বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কিন্তু একটি জনমের জন্যও তা স্থায়ী হতে পারেননি। এই তারকা দম্পতিরা এক বা ২ বছরের মধ্যে তাদের পথ বিচ্ছেদ করে এবং বলিউডে সবচেয়ে ছোট বিয়ের উদাহরণ হয়ে ওঠে।

এখানে ১১ জন দম্পতি রয়েছে যাদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি এবং সবচেয়ে ছোট বিয়েতে পরিণত হয়েছে।

মল্লিকা শেরাওয়াত ও করণ সিং গিল:

মল্লিকা শেরাওয়াত একজন পাইলট করণ সিং গিলকে বিয়ে করেছিলেন। কিন্তু বলিউডে ক্যারিয়ার গড়ার জন্য তিনি তাকে ছেড়ে চলে যান। তারা ২০০০ সালে বিয়ে করে এবং ২০০১ সালে আলাদা হয়ে যায়। যাইহোক, অভিনেত্রী সবসময় অস্বীকার করেছিলেন যে তিনি কখনো গিলকে বিয়ে করেননি কিন্তু ছবি সত্য বলে।

মনীষা কৈরালা ও সম্রাট দাহাল:

মনীষা কৈরালা নেপালের কাঠমান্ডুতে নেপাল-ভিত্তিক ব্যবসায়ী সম্রাট দাহালকে বিয়ে করেছিলেন। কিছু দিন পরে, তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি তার সাথে মোটেও খুশি নন। মনীষা কৈরালা ১৯ জুন, ২০১০-এ সম্রাটকে বিয়ে করেন এবং ২০১২ সালে তাঁর থেকে আলাদা হয়ে যান।

অনুরাগ কাশ্যপ এবং কল্কি কোয়েচলি:

অনুরাগ কাশ্যপ এবং কল্কি কোয়েচলি ২০১১ সালে গাঁটছড়া বাঁধেন। ২ বছর পর, তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। কথিত আছে যে অনুরাগের সঙ্গে তাঁর ছবির অভিনেত্রীদের ঘনিষ্ঠতা কাল্কির সঙ্গে ভালো যায়নি। ২০১৫ সালের মে মাসে, মুম্বাইয়ের বান্দ্রার পারিবারিক আদালতে তাদের বিবাহবিচ্ছেদ হয়।

করণ সিং গ্রোভার ও শ্রদ্ধা নিগম:

একটি টিভি শোতে একসঙ্গে কাজ করার সময়, টিভি ইন্ডাস্ট্রির হার্টথ্রব এবং শ্রদ্ধা নিগম একসঙ্গে প্রেমে পড়েন এবং বিয়ে করার সিদ্ধান্ত নেন। করণ সিং গ্রোভারের প্রথম বিয়ে হয়েছিল তাঁর বান্ধবী শ্রদ্ধা নিগমের সঙ্গে। শ্রদ্ধার ডিভোর্স হয়ে যায় যখন তিনি খবর পেয়েছিলেন যে করণ অন্য কিছু মেয়েদের সাথে আড্ডা দিচ্ছেন। তারা ডিসেম্বর ২০০৮ সালে বিয়ে করেন। মাত্র ১০ মাস পর তাদের বিবাহ বিচ্ছেদে শেষ হয়।

পুলকিত সম্রাট ও শ্বেতা রোহিরা:

এমনকি বলিউড ইন্ডাস্ট্রিতে প্রবেশের আগেই, সালমান খানের রাখি বোন শ্বেতা রোহিরার সাথে সম্রাটের সম্পর্কে জড়িয়ে পড়েন । পুলকিত সম্রাট তার দীর্ঘদিনের বান্ধবী শ্বেতা রোহিরাকে ৩ নভেম্বর ২০১৪-এ বিয়ে করেন। তার আত্মপ্রকাশের পরপরই, অভিনেতার বিবাহ বহির্ভূত সম্পর্কের কারণে ১২ মাসের মধ্যে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে। ২০১৫ সালের নভেম্বরে তার থেকে আলাদা হয়ে যান পুলকিত।

সাজিদ নাদিয়াদওয়ালা ও দিব্যা ভারতী:

প্রজক সাজিদ নাদিয়াদওয়ালা এবং সুন্দরী অভিনেত্রী দিব্যা ভারতী প্রেমে পড়েছিলেন এবং ১০ মে ১৯৯২ তারিখে গাঁটছড়া বাঁধেন। তাদের বার্ষিকী হওয়ার আগে, দিব্যা ভারতী অ্যাপার্টমেন্ট থেকে পড়ে যান এবং ৫ এপ্রিল ১৯৯৩-এ তার জীবন হারান। তাদের বিয়ে মাত্র ১১ মাস স্থায়ী হয়েছিল।

মুকেশ আগরওয়াল ও রেখা:

বলিউড ইন্ডাস্ট্রির কালজয়ী চমত্কার অভিনেত্রী, রেখার খুব দুর্ভাগ্যজনক দাম্পত্য জীবন ছিল। রেখা ১৯৯০ সালে দিল্লি-ভিত্তিক ব্যবসায়ী মুকেশ আগরওয়ালের সাথে তার বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু তারা অন্যদের মতো আলাদা হননি। আগরওয়াল ১৯৯১ সালে আত্মহত্যা করেছিলেন এবং তারা একসাথে কাটাতে মাত্র এক বছর পেয়েছিল।

কিশোর কুমার ও যোগিতা বালি:

এটি ছিল গায়ক কিংবদন্তি কিশোর কুমারের যোগিতা বালির সাথে তৃতীয় বিয়ে যা ১৯৭৬থেকে ৪ আগস্ট ১৯৭৮ পর্যন্ত স্থায়ী হয়েছিল। ২ বছরের মধ্যে এই আইকনিক দম্পতি আলাদাভাবে বসবাস শুরু করে। বলা হয়েছিল যে মিঠুনের সাথে যোগিতার সম্পর্ক দেখে কিশোর কুমার ভক্তদের হৃদয় ভেঙে ফেলে তাকে তালাক দিয়েছিলেন।

জেনিফার উইঙ্গেট এবং করণ সিং গ্রোভার:

এই দম্পতি তাদের দিল মিল গে-এর শ্যুট করার সময় একে অপরের জন্য পড়ে যান এবং তারা ২০১২ সালে বিয়ে করেন। কিন্তু তাদের বিয়ের ২৪ মাসের মধ্যে, করণ তার একা সহ-অভিনেতা, বিপাশা বসুর জন্য পড়ে যান, যার ফলে তাদের বিবাহবিচ্ছেদ ঘটে।

আলী মার্চেন্ট ও সারা খান:

এটি অবশ্যই টেলিভিশন ইন্ডাস্ট্রির অন্যতম সংক্ষিপ্ত বিয়ে। সারা এবং আলীর বিয়ে মাত্র 2 মাস স্থায়ী হয়েছিল। ২০১০ সালের রিয়েলিটি টিভি শো বিগ বস-এ তাদের নিকাহ হয়েছিল। যাইহোক, শো শেষ হওয়ার সাথে সাথে তাদের বিয়েও তাদের জন্য দুঃস্বপ্নে পরিণত হয়েছিল। ২০১১সালে, দম্পতি একে অপরকে তালাক দিয়েছিলেন। বলা হয়েছিল, তাদের বিয়ে ছিল একটা পাবলিসিটি স্টান্ট।

মন্দানা করিমি ও গৌরব গুপ্তা:

জনপ্রিয় প্রাক্তন বিগ বস প্রতিযোগী, মান্দানা করিমি ২৫শে জানুয়ারী ২০১৭-এ গৌরব গুপ্তার সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ৬ মাসের মধ্যে, দম্পতি সমস্যা শুরু করে এবং মান্দানা একটি গার্হস্থ্য সহিংসতার মামলা দায়ের করেন এবং তারা আলাদা হয়ে যায়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন

Leave a Reply

Your email address will not be published.