Monsoon Romance: এই ঋতুতে অনেক ভালোবাসা যায়

Monsoon Romance: বর্ষা রোম্যান্স আপনার সেরা রোম্যান্স হতে পারে,এটি উষ্ণ এবং বাষ্পময় করুন!

হাইলাইটস:

  • আপনি কীভাবে এটি ভুলে যেতে পারেন?
  • নারীদের পছন্দ
  • ভালোবাসার মানুষ এবং আমি

Monsoon Romance: দেশে বর্ষা এসে পড়েছে, মানুষ পাগলের মতো উপভোগ করছে। যখন বৃষ্টি হয়, আত্মা পুনরুজ্জীবিত হয়। বর্ষা ঋতু সমস্ত শহর জুড়ে রোম্যান্সের উদ্রেক করে, বিয়োগ ট্রাফিক জ্যাম। বৃষ্টির ফোঁটা আপনার মুখকে আলিঙ্গন করছে, মৃদু বাতাস, এক কাপ গরম কফি, ব্যাকগ্রাউন্ডে আপনার প্রিয় সঙ্গীত এবং আপনার শিশু- আপনি বৃষ্টির দিনটি কে দুর্দান্ত করতে আর কী চান? এই বর্ষা বিশেষে, আমরা আপনার বর্ষা এবং আপনার হতে পারে এমন সেরা বৃষ্টির অভিজ্ঞতা সম্পর্কে সংক্ষেপে বলা যেতে পারে।

ঋতুগুলি কীভাবে আমাদের প্রেমের জীবনকে প্রভাবিত করে সে সম্পর্কে বিতর্কটি সমাধান করা হয়েছে বলে মনে হচ্ছে। একটি ব্রিটিশ গবেষণা আকর্ষণীয় অন্তর্দৃষ্টি প্রদান করে। সমীক্ষা অনুসারে, জুন, জুলাই এবং আগস্ট হল সেক্সি মাস। মানুষ এই মাসগুলিতে যৌন কার্যকলাপে লিপ্ত হওয়ার প্রবণতা বেশি।

আপনি কীভাবে এটি ভুলে যেতে পারেন?

প্রেম করার জন্য কোন বিশেষ সময় নেই, তবে বর্ষা মৌসুমে, লোকেরা চাদরের মধ্যে কিছু অ্যাকশনের জন্য একটু অতিরিক্ত সক্রিয় থাকে। এটি তৃপ্তি খোঁজার উপযুক্ত ঋতু। গ্রীষ্মকাল একটু শুষ্ক, এবং শীতকালে খুব ঠান্ডা। এই কারণেই বর্ষা আরও অন্বেষণের উপযুক্ত ঋতু। মনোরম আবহাওয়া মানুষকে তাদের দৈহিক ইচ্ছার উপর কাজ করার জন্য যথেষ্ট স্বস্তি দেয়।

২০০০ ব্রিটিশদের উপর একটি সমীক্ষা চালানো হয়েছিল যেখানে তাদের সর্বাধিক সংখ্যক অন্তরঙ্গ সেশনের মাস ভাগ করতে বলা হয়েছিল। গবেষণায় দেখা গেছে যে জুন, জুলাই এবং আগস্ট একাধিক উপায়ে জীবনকে উত্তপ্ত করছে। এটি স্পষ্টভাবে নির্দেশ করে যে লোকেরা ঠান্ডা মাসগুলির চেয়ে উষ্ণ মাসে তৈরি করা পছন্দ করে। এটি কিছুটা মর্মান্তিক, তবে আমরা সত্যটি অস্বীকার করতে পারি না।

নারীদের পছন্দ: 

আরেকটি গবেষণা একই জিনিস প্রকাশ করেছে। আরেকটি সমীক্ষা, যা ১.২৭ মিলিয়ন ব্যবহারকারীদের বিশ্লেষণ করেছে, জানিয়েছে যে মহিলারা গ্রীষ্মের মাসগুলিতে বেশি ঘনিষ্ঠ হতে পছন্দ করে। গ্রীষ্মে তাদের মোট সেশনের একচল্লিশ শতাংশ, শরতের মাসে ৩৮.৮ শতাংশ, শীতের মাসগুলিতে ৩৬.৮ শতাংশ এবং বসন্তে ৩৫.৮ শতাংশ। প্রকৃতপক্ষে, নারীরাও অন্যান্য ঋতুর তুলনায় গ্রীষ্মকালে বেশি প্রচণ্ড উত্তেজনা অনুভব করেন।

ভালোবাসার মানুষ এবং আমি:

বর্ষা উপযুক্ত ঋতু। আপনার ছাতা বাছুন এবং ভালোবাসার বৃষ্টিতে ভিজুন। আপনি একটি কফি ডেট জন্য বাইরে যেতে পারেন এবং কথা বলতে পারেন।বর্ষায় কফি/চাই কে না ভালোবাসে? বর্ষায় ভালোবাসার এর সাথে হাত ধরা, তাহলে আমরা কীভাবে লং ড্রাইভ ভুলে যাব? লং ড্রাইভের জন্য তাকে/তাকে নিয়ে যান। আপনি এবং আপনার ভালোবাসার ব্যাকগ্রাউন্ডে কিছু মনোরম সঙ্গীত সহ, এটি রোমান্টিক শোনাচ্ছে, তাই না? আপনি যদি বৃষ্টির পরে জগাখিচুড়ির কারণে বাইরে যেতে না চান তবে আপনি আপনার বাড়িতে বর্ষাকে বিশেষ করে তুলতে পারেন শুধুমাত্র *উইঙ্কস*। ইঙ্গিত কাজ করবে, তাই না? বিশ্রাম আপনি জানেন। যাইহোক, পাকোড়া এবং চাও বিস্ময়কর কাজ করবে।

এই সব ছাড়াও, আপনি আপনার ভালোবাসার মানুষের সাথে দীর্ঘ হাঁটার জন্য যেতে পারেন। শুধু কল্পনা করুন আপনি এবং তিনি একে অপরের হাত ধরে একটি সুন্দর রাস্তায় হাঁটছেন। ঠিক আছে, বর্ষাকে বিশেষ করে তুলতে আপনি অনেক কিছু করতে পারেন।

তাই, মনোরম মাস ইতিমধ্যেই চলছে। শুভ বর্ষা, বন্ধুরা! উপভোগ করুন!

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.