What’s Cooking in Sasural:বলিউড সুন্দরীরা তাদের প্রথম রসৌরিতে কি বানিয়েছিল!

What’s Cooking in Sasural:বলিউড সুন্দরীরা তাদের প্রথম রসৌরিতে কি বানিয়েছিল!

হাইলাইটস:

  • বিনোদন জগতের তথ্য
  • কারিশমা-ক্যাটরিনা- মৌনি
  • বিস্তারিত আলোচনা

What’s Cooking in Sasural:বলিউড সুন্দরীরা তাদের প্রথম রসৌরিতে কি বানিয়েছিল!

যখন একজন সেলিব্রিটি বিয়ে করেন,তখন বন্ধুবান্ধব এবং পরিবার ছাড়াও মিডিয়া এবং তাদের অনুরাগীরা বিবাহের জন্য অত্যন্ত উত্তেজিত থাকে।উৎসবের প্রতিটি আপডেটের জন্য তারা সোশ্যাল মিডিয়া স্ক্রোল করতে থাকে। যাইহোক,ভারতে বিয়ে শুধুমাত্র একদিনের ব্যাপার নয়। এমনকি বিয়ের পরেও,অনেক আচার-অনুষ্ঠান বিবাহের স্পন্দন বজায় রাখে। আর সেই তালিকায় প্রথম রসই সবার প্রিয়।

কারিশমা তান্না:

সদ্য বিবাহিত দম্পতি কারিশমা তান্না এবং বরুণ বাঙ্গেরাও তাদের বিবাহোত্তর অনুষ্ঠান নিয়ে ব্যস্ত। কারিশমা সম্প্রতি তার সোশ্যাল মিডিয়ায় একটি ক্লিপ শেয়ার করেছেন যেখানে তাকে এবং তার স্বামীকে তান্নার প্রথম রসোই থালা উপভোগ করতে দেখা যায়।কারিশমা রসমের জন্য একটি কেশর ওয়ালি খির তৈরি করেছিলেন এবং একে অপরকে সুস্বাদু খাবারও খাওয়ান।মন্তব্য বিভাগে, নেটিজেনরা নবদম্পতির দ্বারা আশ্চর্য হয়ে গেছে এবং রেসিপিটির জন্য জিজ্ঞাসা করেছে।

মৌনি রায়:

ডেইলি সোপের সুন্দরী ‘নাগিন’ অভিনেত্রী মৌনি রায়ও দিচ্ছেন নতুন বাহু গোল।মালয়ালি বিয়ের একদিন পর,হিলটন গোয়া রিসোর্টে বাঙালি রীতি অনুযায়ী গাঁটছড়া বাঁধলেন মৌনি রায় এবং সুরজ নাম্বিয়ার।মৌনি রায় যখন অত্যাশ্চর্য ছুটির ছবি এবং ফটোশুট নিয়ে আমাদের ঈর্ষান্বিত করতে ব্যস্ত,তখন তিনি তার খাবারের ছবি দিয়ে আমাদের মনে ঝাপিয়ে পড়েন।ইনস্টাগ্রামে সর্বশেষটি আমাদের সকলকে ক্ষুধার্ত বোধ করেছে।মৌনি তার স্বামীকে কিছু মুখরোচক খাবার দিয়ে খুশি করার সিদ্ধান্ত নিয়েছে বলে মনে হচ্ছে। তিনি কেবল একটি রেস্তোরাঁয় যাননি বা অর্ডার করেননি তিনি তার খাবার নিজেই ঠিক করার সিদ্ধান্ত নিয়েছিলেন।

মানসি শ্রীবাস্তাব: 

সম্প্রতি,ইশকবাজ খ্যাত অভিনেত্রী মানসী শ্রীবাস্তবও তার দুর্দান্ত ব্যাচেলোরেট পার্টি এবং পরে বিয়ের উদযাপনের মাধ্যমে মিডিয়ার নজর কেড়েছিলেন।তিনি জানুয়ারিতে তার প্রেমিক কপিল তেজওয়ানির সাথে গাঁটছড়া বাঁধেন। অভিনেত্রী এবং তার প্রেমিককে তাদের ডি-ডেতে অত্যাশ্চর্য লাগছিল।তবে আমাদের উত্তেজনা এই বিষয়টিতে কেন্দ্রীভূত যে তিনি তার প্রথম রসোই রান্না করেছিলেন।

তিনি প্রথম রান্না করেছিলেন ডাল-চাল এবং পোহা যেটি খুবই স্বাস্থ্যকর একটি খাবার।

অঙ্কিতা লোখান্ডে:

অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে দীর্ঘদিনের প্রেমিক ভিকি জৈনের সাথে পবিত্র রিশতায় বাগদান করেছেন।সমস্ত বিবাহ এবং উৎসব ভিডিওগুলিতে অঙ্কিতাকে তাঁর হৃদয় থেকে নাচতে দেখা যায়।তবে সবার চোখ আটকে গিয়েছিল যে তিনি তার পেহেলি রসইয়ের জন্য কী প্রস্তুত করতে চলেছেন।অঙ্কিতার বন্ধু অপর্ণা দর্শন ইন্সটা গল্পে একটি ভিডিও পোস্ট করেছেন যেখানে অভিনেত্রীকে একটি নাইটড্রেসে তার প্রথম রসোই প্রস্তুত করতে দেখা যায়।

ক্যাটরিনা কাইফ:

ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল ডিসেম্বরে গাঁটছড়া বেঁধে সমস্ত গুঞ্জনকে শেষ করে দিয়েছিলেন।নেটিজেনরা জানতে আগ্রহী ছিলেন কিভাবে ফিরাঙ্গি বহু ক্যাটরিনা কাইফ কৌশলের দেশি পাঞ্জাবি পরিবারে মানিয়ে নেবেন।সবাইকে অবাক করে দিয়ে,কাইফ তার প্রথম রসোইয়ের জন্য হালুয়া প্রস্তুত করেছিলেন।এটি হিন্দু আচারের একটি অংশ যেখানে একজন নববধূকে তার শ্বশুরবাড়ির জন্য একটি থালা তৈরি করতে হয় যা ‘চানুকা চারধন’ আচার নামে পরিচিত।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়াল্ড নিউজ বাংলা চোখ রাখুন।

Leave a Reply

Your email address will not be published.