/

7 Indian Series September 2022: ৭টি ভারতীয় সিরিজ আমরা না দেখে অপেক্ষা করতে পারব না

7 Indian Series September 2022: সেপ্টেম্বর ২০২২রিলিজ: ৭ সিরিজ যা আপনার ভুলে যাওয়া টা উচিত নয়!

হাইলাইটস:

  • দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস সিজন ২
  • ‘জামতারা’ সিজন ২
  • দেবদত্ত পট্টনায়কের সাথে দেবলোক’ সিজন ৩
  • ‘দহন: রাকন কা রহস্য’
  • আরো জানতে নীচে দেখুন…

7 Indian Series September 2022: সেপ্টেম্বর ২০২২ ওটিটি প্রেমীদের জন্য উত্তেজনাপূর্ণ এবং নতুন বিষয়বস্তু নিয়ে আসতে চলেছে। বেশ কয়েকটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, এবং কয়েকটি এই মাসে মুক্তি পাওয়া বাকি আছে, যাতে দর্শকদের প্রতি সপ্তাহান্তে দেখার জন্য কিছু না কিছু থাকে। আমরা একটি তালিকা সংকলন করেছি যা আপনাদের কাজে আসবে নিশ্চিত!

এই মাসে মুক্তি পাওয়া ওয়েব সিরিজ দেখার জন্য স্ক্রোল করুন।

১.’দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস’ সিজন ২:

দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস নাটকের দ্বিতীয় অধ্যায় ফিরে এসেছে। নীলম কোঠারি, সীমা সাজদেহ, মহীপ কাপুর এবং ভাবনা পান্ডে যুক্ত আছেন।সম্মত হন বা না হন, এই নাটকটি বেশিরভাগ ওটিটি প্রেমীদের জন্য একটি অপরাধমূলক ভ্রমণ। একজন তারকা জীবনের এক ঝলক দেখে আপনাকে শুরু থেকে শেষ পর্যন্ত বিনোদন দেবে। নাটকটি ইতিমধ্যেই ২রা সেপ্টেম্বর নেটফ্লিক্সে স্ট্রিমিং হচ্ছে। সুতরাং, আপনি যদি এটি না দেখে থাকেন তাহলে আপনি কি বড়দিনের জন্য অপেক্ষা করছেন।

২. ‘জামতারা’ সিজন: 

ভারতের সাইবার কেলেঙ্কারির একটি বাস্তবসম্মত, আকর্ষক চিত্রায়ন প্রথমবার প্রশংসা পাওয়ার পর দ্বিতীয়বার ফিরে আসে। যা জামতারা স্থানীয় অধিবাসীদের জীবন নিয়ে আলোচনা করে, এই নাটকে চরিত্রদের লড়াই করতে এবং তাদের উপস্থিতি প্রতিষ্ঠা করতে দেখা গেছে। নেটফ্লিক্সে নাটকটি ২৩ শে মুক্তি পেয়েছে।

৩.’দেবদত্ত পট্টনায়কের সাথে দেবলোক’ সিজন ৩:

সুপরিচিত পৌরাণিক কাহিনীবিদ এবং লেখক দেবদত্ত পট্টনায়েক দ্বারা পরিচালিত, নতুন অধ্যায়ে পরিচালিকা রসিকা দুগ্গালের মধ্যে বেশ কয়েকটি আকর্ষণীয় আলোচনা দেখা গেছে হিন্দু পৌরাণিক কাহিনীর মধ্যে থেকে প্রশ্নগুলি অন্বেষণ এবং ব্যাখ্যা করে, নতুন অধ্যায়ে হিন্দু সংস্কৃতির ভিত্তি গঠনকারী অসংখ্য প্রতীক, গল্প এবং আচার-অনুষ্ঠানের মাধ্যমে দর্শকদের একটি আকর্ষণীয় সফরে নিয়ে গেছে। এটি ১৬ই সেপ্টেম্বর শুধুমাত্র ডিসকভারি প্লাস এ মুক্তি পাবে।

৪. ‘দহন: রাকন কা রহস্য’:

আইএএস অফিসার হিসাবে টিসকা চোপড়া অভিনীত সিরিজটি ভারতীয় সমাজের অন্ধ কুসংস্কার এবং বিশ্বাসকে প্রশ্নবিদ্ধ করেছেন। দহন: রাকান কা রহস্য ১৬ ডিসেম্বর ডিজনি+হটস্টারে মুক্তি পেয়েছে।

৫.ভারতীয় শিকারী: সিরিয়াল কিলারের ডায়েরি:

নেটফ্লিক্সের জুলাই মাসে তার ভারতীয় সত্য অপরাধ তথ্যচিত্র নাটকটি ভারতীয় শিকারী হিসেবে আত্মপ্রকাশ করেছে। এখন, এর সময় শেষ হয়েছে যেটি রাজা কোলান্ডারকে কেন্দ্র করে, একজন কথিত নরখাদক যেখানে ১৫ জনেরও বেশি লোককে হত্যা করা হয়েছে। তিনি যখন একজন সাংবাদিককে হত্যা করেছিলেন, তখন তার ডায়েরিটি সামনে এসেছিল, যা তার আগের অপরাধগুলিকে চমক বিস্তারিতভাবে প্রকাশ করে।

৬.যোগী: 

ভারতে ১৯৮৪ সালের রক্তক্ষয়ী শিখ বিরোধী দাঙ্গার মধ্যে ঠিক করা আছে, যোগী ভ্রাতৃত্ব, সাহস, মানবতা, দুঃখজনক ঘটনা, সাম্প্রদায়িকতা এবং আশার বিষয়কে ঘিরে আবর্তিত হয়েছে। এটি বিভিন্ন ধর্মের 3 জন বন্ধুকে অনুসরণ করে যারা তাদের নিজের শত শতকে বাঁচানোর জন্য একটি মহৎ জীবন-হুমকির জন্য হাত মেলায়। নাটকটিতে দিলজিৎ দোসাঞ্জ, হিতেন তেজওয়ানি এবং মোহাম্মদ সহ একটি সমন্বিত রয়েছে। জিশান আইয়ুব, সৌরভ চৌহান, নীলু কোহলি, আমিরা দস্তুর, কুমুদ মিশ্র, পরেশ পাহুজা, মিখাইল ইয়াওয়ালকার এবং আরও অনেকে আছেন। যোগী ১৬ই সেপ্টেম্বর নেটফ্লিক্স এর ওটিটিতে মুক্তি পেয়েছে ছিল।

৭.বাবলি বাউন্সার:

আপনি কোন মহিলা বাউন্সার শুনেছেন? ঠিক আছে, না হলে বাবলির সাথে পরিচিত হন, বাউন্সার। আমরা অবশেষে তামান্না ভাটিয়ার আসন্ন হাস্যকর নাটক ফ্লিক বাবলি বাউন্সারে একটি আভাস পেয়েছি! চলচ্চিত্রটি ভারতের আসল “বাউন্সার টাউন”, আসালা-ফতেহপুর বেরিতে একটি মহিলা বাউন্সার সম্পর্কে একটি কাল্পনিক আগমনের গল্প বলে মনে করা হয়। চলচ্চিত্রটি অভিনেতার একটি সম্পূর্ণ নতুন অবতার অন্বেষণ করবে যিনি তার সবচেয়ে বৈচিত্র্যময় চরিত্রগুলির মধ্যে একটি রচনা করেছেন। মধুর ভান্ডারকরের পরিচালনায় ২৩শে সেপ্টেম্বর ডিজনি + হটস্টারে মুক্তি পেয়েছিল।

এইরকম বিনোদন জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.