Social media Icons who Glammed Up The Gram Game:সোশ্যাল মিডিয়া আইকন যারা গ্ৰাম গেম খেলছে!

Social media Icons who Glammed Up The Gram Game: সোশ্যাল মিডিয়া আইকন যারা গ্ৰাম গেম খেলছে!

হাইলাইটস:

  • সমাজের নতুন দৃষ্টিভঙ্গি প্রদান
  • বিশেষ করে যুব সমাজকে অনুপ্রাণিত করা
  • অর্থ উপার্জনের নানা পথ

Social media Icons who Glammed Up The Gram Game: সোশ্যাল মিডিয়া আইকন যারা গ্ৰাম গেম খেলছে!

সিদ্ধার্থ নিগম: প্রথম অবস্থানে অবস্থিত সুদর্শন হট হাঙ্ক সিদ্ধার্থ নিগম। সোশ্যাল মিডিয়ায় তার বিশাল ফ্যান ফলোয়ার রয়েছে। ইনস্টাগ্রামে 10 মিলিয়নেরও বেশি ফলোয়ার।সিদ্ধার্থ তার ফিটনেস এবং গ্রাম গেমটির জন্য তৈরি করা বিষয়বস্তুর জন্য পরিচিত।

https://instagram.com/thesiddharthnigam?igshid=MzRlODBiNWFlZA==

অভিনীত কৌর: দ্বিতীয় অবস্থানটি টকটকে ও ইনস্টাগ্রামে অবনীত কৌরের। গ্রাম গেঞ্জিতেও তিনি যথেষ্ট জনপ্রিয়।৩২.৪মিলিয়নের একটি দৃঢ় ফ্যান ফলোয়ার সহ, তিনি তার ইন্সটা পরিবার দ্বারা প্রিয় এবং প্রশংসিত। তিনি একজন অভিনেতা, নৃত্যশিল্পী এবং মডেল। মাত্র 21 বছর বয়সে, তিনি হৃদয়ে রাজত্ব করছেন। শীঘ্রই অবনীত এবং নিওয়াজউদ্দিনকে তাদের আসন্ন সিনেমা -‘টিকু ওয়েডস শেরু’ মুভিটি মুক্তি পেয়েছে এমাজন প্রাইমে।

https://instagram.com/avneetkaur_13?igshid=MzRlODBiNWFlZA==

ফয়সাল শেখ: তালিকার তৃতীয় স্থানে রয়েছেন ফয়সাল খান। ২৩ বছর বয়সী এই শিল্পী তার প্রতিশ্রুতিবদ্ধ বিষয়বস্তুর মাধ্যমে ইন্টারনেটে মন জয় করছেন। নাচ হোক বা অভিনয়, ফয়সাল জানেন কীভাবে তার ভক্তদের বিনোদন দিতে হয়। ‘ঝলক দিখলা জা’ বিজয়ী তিনি।জনপ্রিয় সোশ্যাল মিডিয়া আইকনদের একজন।

https://instagram.com/mr_faisu_07?igshid=MzRlODBiNWFlZA==

আনুশকা সেন: কনিষ্ঠতম সোশ্যাল মিডিয়া আইকনগুলির মধ্যে একজন তিনি, আনুশকা সেন সোশ্যাল মিডিয়াতে সেলিব্রিটিদের সকলের প্রিয় একজন। তিনি শিশুদের ফ্যান্টাসি শো ‘বলবীরে’ মেহের চরিত্রে অভিনয় করেছিলেন। আনুশকা এখন সুন্দরী এক তরুনী। ৩৮ মিলিয়নেরও বেশি অনুসারী সহ, তিনি অনেক তরুণ-তরুণীর মনকে অনুপ্রাণিত করছেন তার প্রতিভা দিয়ে।

https://instagram.com/anushkasen0408?igshid=MzRlODBiNWFlZA==

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

 

Leave a Reply

Your email address will not be published.